বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Modi and Abhishek: মোদী-অভিষেকের মনোনয়ন জমা দেওয়ার ছবি পাশাপাশি দেখাল বঙ্গ বিজেপি, ফারাকটা দেখুন!

Modi and Abhishek: মোদী-অভিষেকের মনোনয়ন জমা দেওয়ার ছবি পাশাপাশি দেখাল বঙ্গ বিজেপি, ফারাকটা দেখুন!

নরেন্দ্র মোদী ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বিজেপি ওয়েস্ট বেঙ্গল (এক্স)

একটি ছবিতে মনোনয়ন জমা দিচ্ছেন মোদী। অপর ছবিতে অভিষেক। ফারাকটা কোথায় দেখুন। 

দুটি ছবি পাশাপাশি। একদিকে মনোনয়ন জমা দিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর অন্যদিকে মনোনয়ন জমা দিচ্ছেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এই দুটি ছবি পোস্ট করে বঙ্গ বিজেপির তরফে লেখা হয়েছে' পার্থক্য স্পষ্ট। নীচে লেখা, একজন দেশের প্রধানমন্ত্রী। আর একজন রাজ্যের তোলামূল কোম্পানির কর্তা।'

এবার প্রশ্ন ফারাকটা ঠিক কোন জায়গায় নির্দিষ্ট করতে চেয়েছে বঙ্গ বিজেপি? সেটা অবশ্য় সরাসরি কিছু বলা হয়নি। তবে নেটপাড়ায় এনিয়ে জোর চর্চা চলছে। প্রধানমন্ত্রী যেখানে মনোনয়ন জমা দিচ্ছেন সেখানে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী তিনি নিজে দাঁড়িয়ে রয়েছেন। আর যে সরকারি আধিকারিক সেই মনোনয়নপত্র জমা নিচ্ছেন তিনি বসে রয়েছেন। 

আর অন্যদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রে একেবারে বিপরীত ছবি। সেখানে দেখা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় একটি কাগজ জমা দিচ্ছেন। আর অপরজন সেটি দাঁড়িয়ে থেকেই নিচ্ছেন। সম্ভবত সেই পার্থক্যের কথা বলা হয়েছে। তবে এই দুটি ছবির সত্যতা যাচাই করতে পারেনি হিন্দুস্তান টাইমস বাংলা। দুটি ছবিই পোস্ট করেছে বিজেপি ওয়েস্ট বেঙ্গল।

 

তবে এই ছবি পোস্ট করার পরে নানা মন্তব্য উড়ছে সোশ্য়াল মিডিয়ায়। একজন লিখেছেন যে আমরা জানি যে মোদী বরাবরই পিকচার পারফেক্ট। সব কিছুই তিনি নিখুঁত করেন( রাজনৈতিকভাবে)। অপর এক নেট নাগরিক মোদীর একাধিক ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে মোদীর নানা ধরনের পোশাক পরে বক্তব্য রাখছেন। অপর একজন প্রশ্ন করেছেন নীল সাদা জামা পরেছেন কেন? আপনাদের পার্টির বক্তা তো আগে বলতেন নীল সাদা দিদির রঙ, তা উনি কি দিদির লোক?

এদিকে এবার মোদীর হলফনামায় সম্পত্তির পরিমাণও সামনে এসেছে। সেখানে দেখা গিয়েছে, শেষ ৫ বছরে মোদীর আয়ের হিসাব-হলফনামায় মোদী জানিয়েছেন, ২০১৮-১৯ সালে তাঁর আয় ১১.১৪ লাখ টাকা থেকে বেড়ে ২০২২-২৩ সালে তাঁর আয় ২৩.৫৬ লাখ টাকা হয়েছে। জানানো হয়েছে, ২০১৯-২০ সালে ১৭,২০,৭৬০ টাকা, ২০২০--২১ সালে মোদীর আয় ছিল ১৭,০৭,৯৩০ টাকা, ২০২১-২২ সালে আয় ১৫,৪১,৮৭০ টাকা, ২০২২-২৩ সালে আয় ২৩,৫৬,০৮০ টাকা হয়েছে।

মোদীর মোট সম্পত্তি- হলফনামায় মোদী জানিয়েছেন, তাঁর বর্তমান মোট সম্পত্তির পরিমাণ ৩,০২ কোটি টাকা। প্রধানমন্ত্রীর হলফনামায় রয়েছে, এসবিআইতে তাঁর ২ কোটি ৮৫ লাখ ৬০ হাজার ৩৩৮ টাকার এফডি রয়েছে।তাঁর কাছএ এনএসসসিতে রয়েছে ৯,১২,৩৯৮ টাকা। তাঁর হাতে নগদ রয়েছে ৫২,৯২০ টাকার।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

County Championship-এ The Ashes-এর আবহ! জমে গেল বেন স্টোকস ও নাথান লিয়নের লড়াই হাওড়ায় চুক্তিভিত্তিক কর্মী দিয়ে ভোট হতে চলেছে!‌ বিস্ফোরক অভিযোগ বিজেপি প্রার্থীর মাধুরীর ডেবিউ হিন্দি ছবিতে তাঁর নায়ক ছিলেন তাপস পাল, জানেন কি সেই ছবির নাম? আগামিকাল আপনার জন্য ভালো যাবে? ২০ মে সোমবারের রাশিফল জেনে রাখুন আজ রাতের মধ্যেই 'দুর্ঘটনার' কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার, ধন্দ রাইসিকে নিয়ে- রিপোর্ট বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের Liverpool vs Wolverhampton Wanderers Live Score, Liverpool 0-0 Wolverhampton Wanderers EPL 2023 Luton Town vs Fulham Live Score, Luton Town 0-0 Fulham EPL 2023 Sheffield United vs Tottenham Hotspur Live Score, Sheffield United 0-0 Tottenham Hotspur EPL 2023 Brighton and Hove Albion vs Manchester United Live Score, Brighton and Hove Albion 0-0 Manchester United EPL 2023

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.