বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Tej Pratap Yadav Video: কী দাপট! মঞ্চেই দলীয় কর্মীকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন লালু পুত্র, দেখুন সেই ভিডিয়ো

Tej Pratap Yadav Video: কী দাপট! মঞ্চেই দলীয় কর্মীকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন লালু পুত্র, দেখুন সেই ভিডিয়ো

তেজ প্রতাপ যাদব। (Photo by Santosh Kumar/ Hindustan Times)

পাটনার এসকে মেমোরিয়াল হলে একটি অনুষ্ঠান চলাকালীন তেজপ্রতাপ যাদবের ধাক্কায় মঞ্চে পড়ে যান এক আরজেডি কর্মী।

লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তথা আরজেডি নেতা তেজপ্রতাপ যাদব সোমবার পাটনায় একটি অনুষ্ঠান চলাকালীন এক দলীয় কর্মীকে ধাক্কা দেন বলে অভিযোগ। এদিকে সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়।  তেজপ্রতাপ যাদবের বোন মিসা ভারতী, যিনি লোকসভা পাটলিপুত্র আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন, মনোনয়ন জমা দেওয়ার পরে এই ঘটনা ঘটেছে। ঘটনার সময় মঞ্চে ছিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবী তথা তেজপ্রতাপ যাদবের মা। এই ভিডিয়ো সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। 

পাটনার এসকে মেমোরিয়াল হলে অনুষ্ঠান চলাকালীন মিসা ভারতীকে দৃশ্যত ক্ষুব্ধ তেজপ্রতাপ যাদবকে শান্ত করার চেষ্টা করতে দেখা যায়। খবর হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে। 

 তেজপ্রতাপ যাদবের এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, তেজ প্রতাপ যাদব সোমবার এক্সে (প্রাক্তন টুইটার) তাঁর ক্ষোভের কারণ স্পষ্ট করেছেন। আত্মপক্ষ সমর্থনে তিনি লেখেন, দলীয় কর্মী তাঁকে সামনে আসার জন্য চাপ দিচ্ছিলেন। তিনি দাবি করেছেন যে তার হাত জখম হয়েছিল এবং কর্মী তাকে প্রথমে ধাক্কা দিলে তিনি প্রচণ্ড ব্যথা অনুভব করেছিলেন।

যাঁরা আমার ভিডিও ভাইরাল করছেন, তাঁদের বলতে চাই, মুদ্রার দুটো দিক থাকে। আপনারা একটা দিক দেখেছেন। অন্যদিকে প্রার্থী ডাঃ মিসা ভারতী এবং আমার মা একসঙ্গে ছিলেন, এবং তিনি তাদের মধ্যে এসে আমাকে ধাক্কা দিয়েছিলেন। আমার হাত ইতিমধ্যে জখম হয়েছিল এবং যখন তিনি আমাকে ধাক্কা দিয়েছিলেন এবং আমি ব্যথা অনুভব করি, তখন আমি নিজেকে বাঁচানোর জন্য তাকে একপাশে ঠেলে দিতে বাধ্য হয়েছিলাম। তেজপ্রতাপ যাদব হিন্দিতে লিখেছেন, 'আমার উদ্দেশ্য কখনই কাউকে আঘাত করা ছিল না।

তিনি বলেন, 'জনগণই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ, জনগণকে সম্মান করা আমাদের কর্তব্য।

বিজেপির রাম কৃপাল যাদব পাটলিপুত্র আসনের বর্তমান সাংসদ, যেখান থেকে মিসা ভারতী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সোমবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব তাঁর মেয়ে ভারতীর সঙ্গে ছিলেন।

সেই ভিডিয়োতে দেখা যায় মিসা ভারতী একেবারে মঞ্চের সামনে রয়েছেন। পাশেই ছিলেন তেজপ্রতাপ। মা রাবড়ি দেবীও ছিলেন। আচমকাই তেজ প্রতাপ এক কর্মীকে ধাক্কা দেন বলে দেখা যায়। এমনকী মিসা তাঁকে আটকানোর চেষ্টা করলেও তাঁকে শান্ত করা যায়নি। এনিয়ে মঞ্চের মধ্যেই শোরগোল পড়ে যায়। নিরাপত্তারক্ষীরা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এদিকে সেই ভিডিয়ো ভাইরাল হতেই অস্বস্তি বাড়তে থাকে। তবে শেষ পর্যন্ত তেজ প্রতাপ যাদব এক্স হ্যান্ডেলে নিজের অবস্থান স্পষ্ট করতে থাকেন।

ভোটযুদ্ধ খবর

Latest News

শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী?

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.