বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Sexual Harassment allegation in Vote: গৃহবধূর স্তনে জলের বোতল রাখার অভিযোগ, ডেবরায় শ্লীলতাহানিকাণ্ডে নাম জড়াল জওয়ানের

Sexual Harassment allegation in Vote: গৃহবধূর স্তনে জলের বোতল রাখার অভিযোগ, ডেবরায় শ্লীলতাহানিকাণ্ডে নাম জড়াল জওয়ানের

ডেবরায় শ্লীলতাহানিকাণ্ডে নাম জড়াল জওয়ানের (AFP)

জানা গিয়েছে, ১২৯ নং চকসাহাপুর বুথ এলাকায় লোধা সম্প্রদায়ের গৃহবধূকে শ্লীলতাহানি করে এক জওয়ান। এদিকে অভিযোগ ওঠার পরই সেই জওয়ানকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।

ডেবরায় গৃহবধূর শ্লীলতাহানি কাণ্ডে অভিযুক্ত জওয়ান। এর আগেও বাংলায় একাধিক ঘটনায় বাহিনীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। আর আজকের ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, ১২৯ নং চকসাহাপুর বুথ এলাকায় লোধা সম্প্রদায়ের গৃহবধূকে শ্লীলতাহানি করে এক জওয়ান। এদিকে অভিযোগ ওঠার পরই সেই জওয়ানকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। এই ঘটনা প্রসঙ্গে ঘাটালের তৃণমূল প্রার্থী দেব বলেন, যতরকম ভাবে ভয় দেখিয়ে হারটা যাতে সম্মানীয় হয়, তার জন্যেই এই সব করা হচ্ছে। (আরও পড়ুন: সাগর দ্বীপ থেকে এখন কতদূরে গভীর নিম্নচাপটি? ঘূর্ণিঝড় রেমাল নিয়ে নয়া আপডেট IMD'র)

আরও পড়ুন: 'বাড়তি' ডিএ দেওয়া মমতা কেন লুকোচুরি খেলছেন ষষ্ঠ বেতন কমিশনের রিপোর্ট নিয়ে? 

আরও পড়ুন: ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, ২০২১-এর নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC?

অভিযোগকারী গৃহবধূর জানান, জল খাওয়ার নাম করে ওই জওয়ান তাঁর বাড়িতে ঢোকেন। তারপর জল খেয়ে ওই গৃহবধূর স্তন বিভাজিকায় জলের বোতল রাখে সেই জওয়ান। তার পরেই এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে যায়। পুলিশকে খবর দেয়। এরপরই সেই গৃহবধূ প্রতিবাদ জানান। এলাকাবাসীর কানে ঘটনাটি পৌঁছায়। সবাই বিক্ষোভ প্রদর্শন করে। ঘটনাস্থলে পৌঁছায় ডেবরা থানার পুলিশ। সেই জওয়ানকে আটক করে বাহিনীর হাই কমান্ডের হাতে তুলে দেওয়া হয়। তারপর ওই জওয়ানের কাছ থেকে সার্ভিসের অস্ত্র কেড়ে নেওয়া হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য?

অভিযোগকারী গৃহবধূ জানান, তাঁর বাড়ির পাশে যে স্কুলে ভোটগ্রহণ হচ্ছে, তার পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। তখন সেই গৃহবধূকে নাকি এক জওয়ান জিজ্ঞেস করেন যে তাঁর বাড়িতে বসার টুল আছে কি না। জবাবে সেই গহবধূ জানান, না নেই। তার পরে সেই গৃহবধূ বাড়িতে ফিরে এসে রান্না চাপান উঠোনে। সেই সময় ওই জওয়ান তাঁর বাড়িতে আসেন এবং জল খেতে চান। তখন সেই জওয়ানকে জলের বোতল এনে দেন গৃহবধূ। বোতল থেকে জল খেয়ে নাকি সে সেই বোতলটি গৃহবধূর স্তনের ওপরে রাখেন। এরপর ঘরের ভিতরে গিয়ে বসে পড়েন।

আরও পড়ুন: সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ

এর আগের দফার নির্বাচনে উলুবেড়িয়ার চণ্ডীপুর অঞ্চলে বিএসএফ-এর জি/৯৬ ব্যাটালিয়নের জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। ৩৪১, ৩৫৪ এবং ৫০৯ ধারায় উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল সেই অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে। অভিযুক্ত জওয়ানের নাম যোগীন্দর পাল। অভিযোগ, এক মহিলা রবিবার উলুবেড়িয়ার চণ্ডীপুর অঞ্চলে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। সেই সময় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁকে কুপ্রস্তাব দেন। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করার পর দু’জন জওয়ান অভিযোগকারী মহিলার শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

ভোটযুদ্ধ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.