বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Amit Shah: 'স্পেশাল ট্রিটমেন্ট', কেজরি মুক্তি নিয়ে অকপট শাহ, ‘এখন অন্য ইস্যুতে ফেঁসেছেন’

Amit Shah: 'স্পেশাল ট্রিটমেন্ট', কেজরি মুক্তি নিয়ে অকপট শাহ, ‘এখন অন্য ইস্যুতে ফেঁসেছেন’

অমিত শাহ। (PTI Photo) (PTI)

কেজরির জামিন নিয়ে মুখ খুললেন শাহ। কী বললেন তিনি। 

অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। এবার এনিয়ে মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সংবাদ সংস্থা এএনআইতে মুখ খুলেছেন তিনি। প্রশ্ন করা হয়েছিল, উত্তরপ্রদেশে ইন্ডিয়া জোটের মধ্য়ে নতুন প্রাণ এসেছে কেজরিওয়াল আসার পর থেকে। আপনি কি এটা মানেন?  

সেখানে শাহ বলেন, কিছু খারাপ ইস্যুতে ফেঁসেছেন। এটা হয়ে যাক। তারপর দেখা যাক কী হয়!

প্রশ্নঃ যে ইস্যুতে তিনি ফেঁসেছেন বলছেন তিনি তো রাজ্যসভার মেম্বার!

অমিত শাহঃ দেখুন আমি এনিয়ে কোনও মন্তব্য করব না। আমি শুধু বলছি পুলিশকে অভিযোগ করলে পুলিশ দেখবে। তবে আমি এটাই বলব যে ইস্যুতে ফেঁসেছেন সেটা থেকে আগে তিনি মুক্তি পান তারপর দেখা যাবে। 

ইস্যুতো চলছে…বললেন অমিত শাহ। 

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, মূলত অন্য ইস্যুতে বলতে তিনি স্বাতী মালিওয়ালের কথা উল্লেখ করতে চেয়েছেন। তবে এনিয়ে তিনি সরাসরি কারোর নাম মুখে আনেননি। তিনি বলেন, অন্য ইস্যুতে ফেঁসেছেন। সেটা থেকে আগে তিনি মুক্তি পান। তারপর দেখা যাবে। 

তিনি বলেন, সুপ্রিম কোর্ট তো স্পষ্টভাবে বলেছেন। আর তিনি বলছেন বিজয়ী হলে আর জেলে যেতে হবে না। যে জজ সাহেব এই জাজমেন্ট দিয়েছেন তাঁর দেখা দরকার তিনি যে রায় দিলেন তার কতটা ভালো প্রয়োগ হচছে নাকি অপপ্রয়োগ হচ্ছে। 

প্রশ্নঃ আপনি ওই রায় নিয়ে কী বলবেন? 

অমিত শাহঃ দেখুন সুপ্রিম কোর্টের অধিকার রয়েছে, ন্যায় রক্ষা করার। কিন্তু আমি মনে করি এটা রুটিন আর নর্মাল রায় নয়। অনেক লোক দেশে মানেন এটা স্পেশাল ট্রিটমেন্ট হয়েছে। 

প্রশ্নঃ কেজরিওয়াল বলছেন আপনারা এত ক্যামেরা লাগিয়েছিলেন যে পিএমও পর্যন্ত তার ফিড যাচ্ছিল। সব দেখছিলেন কেজরিওয়াল ভেঙে পড়ছে কি না! 

অমিত শাহ বলেন, কোথায় ক্যামেরা লাগানো হয়েছিল?

এএনআইঃ তিহাড়!

অমিত শাহ বলেন, তিহাড়ের কাছে রয়েছে। আমাদের কাছে নেই। জেল প্রশাসন দিল্লির প্রশাসনের কাছে। আমাদের কাছে নয়। তিনি মিথ্যে কথা বলছেন। 

অমিত শাহ বলেন, তাঁকে সিরিয়াসলি নেবেন না। তিনি কেবলমাত্র ২২ আসনে লড়ছেন। আর বলছেন যে গোটা দেশে বিদ্যুতের বিল কমিয়ে দেব। বলছেন মহল্লা ক্লিনিক বানিয়ে দেব। আমি বলে দিলাম ২৯ সাল পর্যন্ত মোদীজি থাকবেন। কেজরিওয়ালের জন্য কোনও ভালো খবর নেই। মোদীজির নেতৃত্বে আমরা ভোটে লড়ছি। তাঁর নেতৃত্বেই আমরা ভোটে লড়ব। 

ভোটযুদ্ধ খবর

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.