বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Srijan Bhattacharya: বুথের বাইরে অবৈধ জমায়েত সরাতে গিয়ে সৃজনকে ঘিরে বিক্ষোভ, উত্তেজনা বারুইপুরে

Srijan Bhattacharya: বুথের বাইরে অবৈধ জমায়েত সরাতে গিয়ে সৃজনকে ঘিরে বিক্ষোভ, উত্তেজনা বারুইপুরে

বুথের বাইরে অবৈধ জমায়েত সরাতে গিয়ে সৃজনকে ঘিরে বিক্ষোভ, উত্তেজনা বারুইপুরে

বারুইপুরের ওই বিদ্যালয়ে সিপিএমের এজেন্টদের বের করে দেওয়া হয় বলে অভিযোগ। সেই খবর পেয়ে সেখানে ছুটে গিয়েছিলেন সৃজন ভট্টাচার্য। এরপর তাঁর গাড়ি সেখানে পৌঁছতেই বিক্ষোভের মুখে পড়েন সিপিএম প্রার্থী। তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়া হয়।

তুমুল বিক্ষোভের মুখে পড়লেন যাদবপুরের সিপিএম প্রার্থীর সৃজন ভট্টাচার্য। তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগানের পাশাপাশি জয় বাংলা স্লোগান দেয় তৃণমূলের কর্মী-সমর্থকরা। ক্রমেই পরিস্থিতি উত্তেজিত হয়ে ওঠে। তৃণমূলের কর্মীর সমর্থকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সিপিএম প্রার্থী। কোনওভাবে পুলিশ তাঁকে সেখান থেকে বের করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বারুইপুর পূর্ব বিধানসভার অন্তর্গত হিমছি প্রাথমিক বিদ্যালয়ে বিক্ষোভের মুখে পড়েন বাম প্রার্থী।

আরও পড়ুন: যাদবপুরে আক্রান্ত CPM কর্মী, বুথে না বসার হুমকি, অভিযুক্তকে ধরিয়ে দিলেন সৃজন

বারুইপুরের ওই বিদ্যালয়ে সিপিএমের এজেন্টদের বের করে দেওয়া হয় বলে অভিযোগ। সেই খবর পেয়ে সেখানে ছুটে গিয়েছিলেন সৃজন ভট্টাচার্য। এরপর তাঁর গাড়ি সেখানে পৌঁছতেই বিক্ষোভের মুখে পড়েন সিপিএম প্রার্থী। তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। তীব্র উত্তেজনা তৈরি হয় সিপিএম প্রার্থী সৃজন বন্দ্যোপাধ্যায়কে ঘিরে।সৃজনের অভিযোগ, বুথের ১০০ মিটারের মধ্যে প্রচুর মানুষ জমায়েত হয়েছিল। তিনি জমায়েত সরাতে নির্দেশ দেন পুলিশকে। এরপরই ক্ষুব্ধ জনতা তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁকে মারতে উদ্ধত হন। পুলিশি হস্তক্ষেপে কোনওরকমভাবে সেখান থেকে বেরিয়ে আসেন সৃজন। 

হিমছি প্রাথমিক বিদ্যালয়ের ১৫৩,১৫৪,১৫৫ ও ১৫৬ নম্বর বুথের বাইরে এদিন উত্তেজনা ছড়ায়। সিপিএম প্রার্থী এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ তুললেও পাল্টা তৃণমূল কর্মীরা দাবি করেন, এখানে শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। সৃজন ভট্টাচার্য এসে উত্তেজনা সৃষ্টি করার চেষ্টা করছেন। তবে বুথের বাইরে প্রচুর মানুষ জড়ো হওয়ায় ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ বাহিনী। 

সৃজন ভট্টাচার্য বলেন, ‘এখানে সিপিএমের দুজন এজেন্টকে বসতে বাধা দেওয়া হয়। সেই খবর পেয়ে আমি এখানে এসেছিলাম।  আপাতত একজনকে বসাতে পেরেছি। আমাদের এজেন্টদের ভয় দেখানো হয়েছিল। অন্য জায়গাতেও অভিযোগ রয়েছে সেখানে যাচ্ছি।’ বুথের বাইরে অবৈধভাবে জমায়েত হয়েছে বলে তিনি জানান। এ বিষয়ে তিনি নির্বাচন কমিশন, পুলিশ অবজারভার এবং কিউআরটিকে অভিযোগ জানাবেন। পুলিশ তৃণমূলের সঙ্গে রয়েছে সেই কারণে বুথের বাইরে অবৈধ জমায়েত হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। 

ভোটযুদ্ধ খবর

Latest News

এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা নতুন বাজেটে কারা হতে পারেন বড়লোক? কাদের বাড়বে আয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.