বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Suvendu attacked Udayan Guha: শাহজাহান, কেষ্টর মতো বারোটা বাজিয়ে দেব, দিনহাটায় দাঁড়িয়ে উদয়নকে শুভেন্দু

Suvendu attacked Udayan Guha: শাহজাহান, কেষ্টর মতো বারোটা বাজিয়ে দেব, দিনহাটায় দাঁড়িয়ে উদয়নকে শুভেন্দু

শাহজাহান, কেষ্টর মতো বারোটা বাজিয়ে দেব, দিনহাটায় দাঁড়িয়ে উদয়নকে শুভেন্দু

উদয়ন গুহর উদ্দেশে আক্রমণ শানান শুভেন্দু অধিকারী। বলেন, ‘এখানকার উদয়ন গুহ, কোথায় আপনি? আপনার লেকচার আমি শুনেছি। আপনি বলেছেন না, বিরোধী দলনেতা দিনহাটায় এলে না কি বেঁধে রাখবেন? কোথায় যেতে হবে বলুন'?

কোচবিহারের দিনহাটায় বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে জনসভা থেকে স্থানীয় বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহকে চ্যালেঞ্জ ছুড়লেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার দুপুরে তিনি বলেন, উদয়ন গুহ বলেছিল আমি দিনহাটায় এলে বেঁধে রাখবেন। কখন কোথায় যেতে হবে বলুন। উদয়নকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, বিজেপি কর্মীদের কেশাগ্র স্পর্থ করলে আপনার বারোটা বাজাবো।

মমতাকে আক্রমণ শুভেন্দুর

সোমবার শুভেন্দুবাবু বলেন, ‘দিনহাটায় কর্মসূচি করতে মমতা পুলিশের আধিকারিকরা বারে বারে বাধা দিয়েছে। আমরা কার্যত নির্বাচন কমিশনের হস্তক্ষেপে এই সভা এখানে করতে পেরেছি। তাও আমাকে ৩০ কিলোমিটার ঘুরিয়ে আনা হয়েছে। আমি কারণ জানতে চাইলাম। বলল, ওখানে না কি হীরকরানি এসেছেন’।

নিশানায় উদয়ন

এর পরই উদয়ন গুহর উদ্দেশে আক্রমণ শানান তিনি। বলেন, ‘এখানকার উদয়ন গুহ, কোথায় আপনি? আপনার লেকচার আমি শুনেছি। আপনি বলেছেন না, বিরোধী দলনেতা দিনহাটায় এলে না কি বেঁধে রাখবেন? কোথায় যেতে হবে বলুন? আপনি যদি কমল গুহবাবুর সুপুত্র হয়ে থাকেন, দড়িটা আনুন। আমি যাচ্ছি। সিকিউরিটি ছাড়াই যাব’।

কেষ্টর পরিণতি স্মরণ করিয়ে তিনি বলেন, ‘এই সব কাগুজে বাঘদের সোজা করতে বেশি দিন লাগে না। একটার নাম কেষ্ট মণ্ডল। ভোট এলেই বলত চড়াম চড়াম ঢাকের আওয়াজ, গুড় বাতাসা। কেষ্ট কোথায়? কেষ্ট তিহাড়ে। ৩০ ডিসেম্বর ২০২৩, আমি বসিরহাটে সভা করেছিলাম। বলেছিলাম, শাহজাহান, তোমার টাইম হয়ে এসেছে। ১ জানুয়ারি ২০২৪, আমাকে বলল, এই মেদিনীপুরের ছানাকে ছাল আর চামড়া ছাড়িয়ে প্যাকেট করে বাড়ি পাঠাব। আজ শাহজাহান কোথায়? বাড়িটাও ইডি অকশনের জন্য নিয়ে নিয়েছে। পুরো পরিবার জেলে। আর আমি কয়েকদিন আগে শাহজাহানের বাড়ির সামনে দাঁড়িয়ে ছানা খেয়ে এসেছি’।

উদয়নকে হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু বলেন, ‘আমাদের এখানে ভোট পরবর্তী হিংসায় শ্রীধর দাস, হারাধন রায়, এই মায়ের চোখের জল, বদলা হবে না? পদ্মফুলে ভোট দিয়েছে বলে এর বাড়ির লোককে যারা মেরেছে। ১৯ তারিখে বদলা হবে তো? দিনহাটা - শীতলকুচির লোকেরা ঘরছাড়া হয়ে অসমে গেছে। ২১ ভুলে গেছেন? আমি কথা দিয়ে যাচ্ছি। ভোটটা করুন। একটা যদি কেশাগ্র স্পর্শ করে এই উদয়ন আর হ্যাপি, ২ জনের বারোটা বাজাবো। কান খুলে শুনে রাখুন’।

ফের বললেন সংগ্রামী ভাতার কথা

সঙ্গে দলীয় কর্মীদের শুভেন্দুর প্রতিশ্রুতি, ‘যত জেল খেটেছে, মিথ্যা মামলা দিয়েছে বেশি দিন লাগবে না। মুখ্যমন্ত্রী, মাথাভাঙায় বলে গিয়েছেন, কিছু পুলিশ নিশীথের সঙ্গে যোগাযোগ রাখছে ২ মাস পরে দেখে নেব। আরে ২ মাস পরে আপনি কী দেখে নেবেন? আপনিই মুখ্যমন্ত্রী থাকবেন না। বিজেপি এত সিটে জিতবে যে আপনি পার্টি অফিস খোলার লোক খুঁজে পাবেন না। বিজেপি ক্ষমতায় এলে জেল খাটা দলীয় কর্মীদের সংগ্রামী ভাতা দেবে মাসে ৫ হাজার টাকা করে। সব মিথ্যা মামলা মন্ত্রিসভার প্রথম বৈঠকে প্রত্যাহার করে নেওয়া হবে’।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.