বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > MS Dhoni: 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন

MS Dhoni: 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন

ভোট দিলেন ধোনি। ছবি সৌজন্যে নির্বাচন কমিশন

নির্বাচন কমিশন লিখেছে, ধোনি পরিবার নিয়ে ভোট দিলেন। গণতন্ত্রের ছক্কা হাঁকালেন তিনি।

ভোট দিলেন মহেন্দ্র সিং ধোনি। ভোট দিতে এসেছিলেন ধোনি। চোখের সামনে গাড়ি থেকে ধোনিকে নামতে দেখে উল্লসিত তাঁর অনুগামীরা। এবার নির্বাচন কমিশনও ধোনির সেই ছবি পোস্ট করেছে। সেখানে তারা লিখেছে, থালা ফর আ রিজন। ভোটদানে উৎসাহ দিতে উদ্যোগ কমিশনের।

নির্বাচন কমিশন লিখেছে, ধোনি পরিবার নিয়ে ভোট দিলেন। গণতন্ত্রের ছক্কা হাঁকালেন তিনি। এদিকে এএনআই সূত্রে জানা গিয়েছে, গোল গলা টিশার্ট পরে এদিন ভোট দিতে আসেন ধোনি। চোখে ছিল রোদচশমা। আর তিনি গাড়ি থেকে নামতেই উল্লাস ধ্বনি গোটা ভোটকেন্দ্রে। ধোনির অনুগামীরা তাঁকে দেখে চিৎকার শুরু করে দেন। অনেকেই মোবাইলে তাঁর ছবি ধরে রাখতে একেবারে ঠেলাঠেলি শুরু করে দেন।

রাঁচির রাজপুত্র ধোনি। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ক্যাপ্টেন ধোনি। রাঁচির একটি বুথে ভোট দিতে আসেন ধোনি। ভোটের ষষ্ঠ দফায় তিনি ভোট দিতে আসেন। তাঁর এই ভোটদানের ঘটনা নজর কেড়েছে নির্বাচন কমিশনের। কার্যত তাঁর ছবি পোস্ট করে সাধারণ মানুষকে ভোটদানে উৎসাহ দিল নির্বাচন কমিশন।

একেবারে সুঠাম পেটোনো চেহারা। ক্রিকেটের জগতের স্বপ্নের রাজকুমার। ৪২ বছর বয়সি ধোনি। বছর পাঁচেক আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের পাট চুকিয়ে দিয়েছেন। পেশাদার ক্রিকেট বলতে তিনি আইপিএল খেলেছেন। তবে সেই ধোনির খেলার জন্য় আজও রাত জাগে রাঁচি। রাত জাগে গোটা ভারত। আজও ক্রিকেট প্রেমীদের মনের মণিকোঠায় যে মানুষটি থাকেন তিনি নিঃসন্দেহে ধোনি। সেই ধোনিকে ভোট দিতে আসতে দেখে এদিন উল্লাসে ফেটে পড়েন তাঁর অনুগামীরা।

এদিকে হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের ম্যাচগুলিতে জাস্টিন ল্যাঙ্গার হোম এবং অ্যাওয়ে উভয় ক্ষেত্রেই ধোনির প্রচুর জার্সি দেখেছিলেন। লখনউয়ের ৫০,০০০ ধারণক্ষমতার একনা স্টেডিয়ামে, তিনি অনুমান করেছিলেন যে প্রায় ৪৮,০০০ ভক্ত সেখানে ধোনির ৭ নম্বর জার্সি পরেছিলেন। যখন তিনি চেন্নাই যান তখন এই সংখ্যা বেড়ে দাঁড়ায় ১০০%।

বিবিসি স্পোর্টসের সঙ্গে কথা বলার সময় জাস্টিন ল্যাঙ্গার বলেন, ‘এটা অসাধারণ। আমি প্রথম এটি সম্পর্কে শুনেছি; তারপর আমরা তাদের (CSK) বিরুদ্ধে দুবার খেলেছি। তারা লখনউতে এসেছে, এবং আমাদের মাঠে (একানা স্টেডিয়ামে) প্রায় পঞ্চাশ হাজার ভক্তের বসার ক্ষমতা রয়েছে, এবং সত্যি কথা বলতে, সেখানে অবশ্যই ৪৮,০০০ এমএস ধোনির সাত নম্বর শার্ট ছিল। আমি এটা বিশ্বাস করতে পারছিলাম না। এবং তারপর আমরা চিপকে গিয়েছিলাম, এবং সেখানে ৯৮% ছিল না; এটা একেবারেই অবিশ্বাস্য ছিল।’

বাস্তবিকই খেলার মাঠে হোক কিংবা ভোটের লাইনে আজও ধোনিকে দেখলেই উল্লসিত তাঁর ফ্যানরা। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

অর্থ সমস্যা মেটাতে নির্জলা একাদশীতে এইভাবে করুন শ্রীবিষ্ণু ও মালক্ষ্মীকে প্রসন্ন পর্ন ছবির পর, সোনা কেলেঙ্কারিতে নাম জড়াল শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার নিমেষেই ভর্তি হবে ৬০টি বড় সুইমিং পুল! ১৫০,০০০ টন জল রয়েছে মঙ্গলে T20 বিশ্বকাপে ‘সব থেকে বড়’ জয়, শ্রীলঙ্কার ১০ বছর আগের রেকর্ড ভাঙল ইংল্যান্ড ইস্টবেঙ্গলে গ্রিক স্ট্রাইকার! দিমিত্রিয়াস ডিমানটাকোসকে সই করাল লাল হলুদ ব্রিগেড ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ যেন জিতের জেরক্স কপি! ছেলে রনভের মুখ দেখালেন টলিউডের বস, কী অর্থ খুদের নামের? হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.