বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Storm at polling station: পঞ্চম দফায় ঝড়ের তাণ্ডবে বনগাঁয় তছনছ ভোটকেন্দ্র, ভেঙে পড়ল অস্থায়ী ছাউনি, গাছের ডাল

Storm at polling station: পঞ্চম দফায় ঝড়ের তাণ্ডবে বনগাঁয় তছনছ ভোটকেন্দ্র, ভেঙে পড়ল অস্থায়ী ছাউনি, গাছের ডাল

পঞ্চম দফায় ঝড়ের তাণ্ডবে তছনছ ভোট কেন্দ্র, ভেঙে পড়ল অস্থায়ী ছাউনি, গাছের ডাল

আবহাওয়া দফতরের আগে থেকে পূর্বাভাস ছিল, পঞ্চম দফায় নির্বাচনের দিন বাংলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। হাওড়া, হুগলি, উত্তর ২০ পরগনায় ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছিল আবহাওয়া দফতর। বৃষ্টির সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে দমকা হাওয়া বয়ে যাওয়ার পূর্বাভাস ছিল। 

আজ সোমবার পঞ্চম দফায় ভোট গ্রহণ চলছে রাজ্যের তিন জেলার ৭টি আসনে। সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন কেন্দ্র থেকে অভিযোগ উঠে আসছে। তার মধ্যেই তাণ্ডব চলল একটি বুথে। তবে সেই তাণ্ডব দুষ্কৃতিদের নয়, ঝড়ের তাণ্ডবে তছনছ হয়ে গেল ভোটকেন্দ্রের ত্রিপলের অস্থায়ী ছাউনি। ভেঙে পড়ল গাছের ডাল। তুমুল ঝড় বৃষ্টির জেরে এদিন বেশ কিছুক্ষণ ভোটগ্রহণ ব্যাহত হয় উত্তর ২৪ পরগনার বনগাঁ লোকসভা আসনের বাগদার মশ্যমপুরের ৯৪ নম্বর বুথে। 

আরও পড়ুন: আজ ভোট বাংলার ৭ আসনে, ২০২১ সালের নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC?

আবহাওয়া দফতরের আগে থেকে পূর্বাভাস ছিল পঞ্চম দফায় নির্বাচনের দিন বাংলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। হাওড়া, হুগলি, উত্তর ২০ পরগনায় ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছিল আবহাওয়া দফতর। বৃষ্টির সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে দমকা হাওয়া বয়ে যাওয়ার পূর্বাভাস ছিল। সেই পূর্বাভাস মতোই এদিন বাগদার এই ভোটকেন্দ্রে ঝড়ের তাণ্ডবে সবকিছু লণ্ডভণ্ড হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এদিন পঞ্চম দফায় সকাল থেকেই নির্বিঘ্নে ভোট হচ্ছিল বনগাঁ লোকসভা কেন্দ্রের ওই বুথে। হঠাৎই আকাশ কালো করে মেঘ চলে আসে। আর তার পরেই নেমে আসে বজ্রবিদ্যুৎসহ প্রবল ঝড় বৃষ্টি। স্থানীয়দের দাবি, ঝড়ের দাপট এতটাই ছিল যে মুহূর্তের মধ্যে ভেঙে পড়ে মশ্যমপুর ভোট কেন্দ্রের আশেপাশের অস্থায়ী ছাউনি ও রাজনৈতিক দলের অস্থায়ী ক্যাম্পগুলি। স্থানীয়রা জানিয়েছেন, ঝড়ের দাপটে ভোটের লাইন ছেড়ে যে যার মতো দৌড়ে পালান। কিছু ভোটার ভোট কেন্দ্রের মধ্যে আশ্রয় নিলেও অধিকাংশ ভোটার বাড়ি চলে যান। এরফলে ওই বুথে সাময়িকভাবে ভোট গ্রহণ বন্ধ থাকে।

অন্যদিকে, গাইঘাটার ঝাউডাঙা পঞ্চায়েতের আংরায়েলের ২১৭ নম্বর বুথেও প্রবল ঝড় বৃষ্টির কারণে বেশকিছুক্ষণ ভোট গ্রহণ বন্ধ থাকে। তবে অন্য ছবি দেখা যায়, বাগদার আরও একটি বুথে। সেখানে বৃষ্টির দাপটে বিদ্যুৎ চলে গেলে বুথের ভিতরে মোমবাতি জ্বালিয়ে ভোট গ্রহণ হয়। বৃষ্টি হলেও বহু মানুষ মাথায় ছাতা নিয়ে ভোটকেন্দ্রে হাজির হন। প্রসঙ্গত, পঞ্চম দফায় রাজ্যের যে ৭টি কেন্দ্রে ভোট হচ্ছে সেগুলি হল- বনগাঁ, বারাকপুর, হাওড়া, উলুবেরিয়া, শ্রীরামপুর, হুগলি এবং আরামবাগ।

ভোটযুদ্ধ খবর

Latest News

IND vs AUS Live Streaming: কখন, কোথায়, কীভাবে ফ্রি-তে দেখতে পাবেন এই ম্যাচ কুস্তিগীর বজরং পুনিয়ার উপর ফের নাডার নিষেধাজ্ঞা! দেওয়া হল 'নোটিশ অফ চার্জ ' গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে AUS vs AFG: পাক সাংবাদিকের কাজে বিরক্ত হয়ে ইলন মাস্কের কাছে অশ্বিনের বিশেষ আবেদন নয়া সংসদ অধিবেশনের প্রথম দিনই ঐক্য ও বিদ্রোহ বিরোধীদের, আজ কী কী হবে লোকসভায়? ‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.