বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Police transfer: ছিল পক্ষপাতিত্বের অভিযোগ, পুরুল্যার SP-সহ ৪ পুলিশ অফিসারকে বদলির নির্দেশ কমিশনের

Police transfer: ছিল পক্ষপাতিত্বের অভিযোগ, পুরুল্যার SP-সহ ৪ পুলিশ অফিসারকে বদলির নির্দেশ কমিশনের

ছিল পক্ষপাতিত্বের অভিযোগ, পুরুল্যার SP-সহ ৪ পুলিশ অফিসারকে বদলির নির্দেশ কমিশনের

পুরুল্যার পুলিশ সুপার অভিজিৎ গঙ্গোপাধ্যায়, কাঁথির SDPO দিবাকর দাস, ভূপতিনগর থানার ওসি গোপাল পাঠক ও পটাশপুর থানার ওসি রাজা কুণ্ডুকে বদলির নির্দেশ দেওয়া হয়েছে। এদের নির্বাচনের সঙ্গে সম্পৃক্ত নয় এমন পদে বদলি করতে রাজ্য সরকারকে নির্দেশ দিয়েছে কমিশন।

লোকসভা ভোটের মধ্যের রাজ্যের এক জেলার পুলিশ সুপারসহ ৪ পুলিশ আধিকারিককে বদলি করল জাতীয় নির্বাচন কমিশন। রবিবার এক বিজ্ঞপ্তিতে তাদের বদলির নির্দেশ পাঠিয়েছে কমিশন। এদের মধ্যে রয়েছেন পুরুল্যার পুলিশ কমিশনার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। এছাড়া রয়েছেন পূর্ব মেদিনীপুর জেলার ৩ পুলিশ আধিকারিক। যাদের বিরুদ্ধে ইতিমধ্যে পক্ষপাতিত্বের অভিযোগে কমিশনের দ্বারস্থ হয়েছিল বিরোধীরা।

আরও পড়ুন: ‘পিসি-ভাইপোকে ছাড়ব না…হারিয়ে দেখাব,’ জেল থেকে বেরিয়েই বিস্ফোরক সন্দেশখালির মাম্পি

পড়তে থাকুন: ভোটের মধ্যে তৎপর কেন্দ্রীয় এজেন্সি, BJP কর্মী খুনের তদন্তে পূর্ব মেদিনীপুরে NIA

এদিন পুরুল্যার পুলিশ সুপার অভিজিৎ গঙ্গোপাধ্যায়, কাঁথির SDPO দিবাকর দাস, ভূপতিনগর থানার ওসি গোপাল পাঠক ও পটাশপুর থানার ওসি রাজা কুণ্ডুকে বদলির নির্দেশ দেওয়া হয়েছে। এদের নির্বাচনের সঙ্গে সম্পৃক্ত নয় এমন পদে বদলি করতে রাজ্য সরকারকে নির্দেশ দিয়েছে কমিশন। নতুন আধিকারিক নিয়োগের জন্য সোমবার সকাল ১০টার মধ্যে প্রতিটি পদের জন্য ৩ – ৪ জন আধিকারিকের তালিকা পাঠাতে বলেছে মুখ্য নির্বাচন আধিকারিকের দফতর।

পুরুল্যার এসপি অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ নতুন নয়। এমনকী ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনে তাঁর হাত রয়েছে বলে দাবি কংগ্রেস নেতা নেপাল মাহাতো। ওই ঘটনার সাক্ষীদের হুমকি দেওয়ার অভিযোগও ছিল তাঁর বিরুদ্ধে। এছাড়া পুরুল্যায় বিরোধীদের ওপর হামলার বিভিন্ন ঘটনায় অভিজিৎবাবুর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগে সরব হয়েছেন বিরোধীরা।

আরও পড়ুন: ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতাকে নিশানা শুভেন্দুর

ভূপতিনগর থানার আইসি গোপাল পাঠকের বিরুদ্ধেও অভিযোগ গুরুতর। চলতি মাসেই ময়না থানা এলাকায় পানের বরোজ থেকে এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। অভিযোগ, এলাকাটি ময়না থানার অন্তর্ভুক্ত হলেও দেহ উদ্ধার করেন ভূপতিনগর থানার আইসি পাঠকবাবু। এর পরই তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ করা উচিত বলে মন্তব্য করেন তমলুক কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

ভুটানে জলবিদ্যুৎ প্রকল্প শুরু করবে আদানিরা, রাজা, PMর সঙ্গে দেখা করে হল মউ সই Rubyglow Pineapple: ৩৩,০০০ টাকায় বিক্রি হচ্ছে বিশ্বের সবচেয়ে দামি আনারস ভিডিয়ো-KKR-কে চ্যাম্পিয়ন করবে বলে রাজনীতি ছেড়েছেন গম্ভীর! বড় দাবি নাইট তারকার মানিপ্ল্যান্ট বাড়িতে রেখেও মিলছে না সমৃদ্ধি? এই ভুল করছেন না তো!রইল বাস্তুটিপস 'শেষ হয়েও হইল না শেষ'! দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো ফেরার কথা জানালেন কপিল শর্মা 'মরেই তো যেতাম…রেল সফর আর নিরাপদ নয়…'ট্রেন দুর্ঘটনায় আহতরা ভর্তি NBMC-তে ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক ‘‌সাধারণ মানুষের ট্রেনগুলি মৃত্যুপুরী হয়ে উঠছে’‌, দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে

T20 WC 2024

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.