বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Debanshu Bhattacharya: প্রচারে বেরিয়ে বিয়ের প্রস্তাব পেলেন দেবাংশু, শুনে কী বললেন তৃণমূল প্রার্থী?

Debanshu Bhattacharya: প্রচারে বেরিয়ে বিয়ের প্রস্তাব পেলেন দেবাংশু, শুনে কী বললেন তৃণমূল প্রার্থী?

প্রচারে বেরিয়ে বিয়ের প্রস্তাব পেলেন দেবাংশু, শুনে কী বললেন তৃণমূল প্রার্থী

তমলুক কেন্দ্রে ভোট রয়েছে ষষ্ঠ দফায়। আগামী ২৫ মে এই কেন্দ্রে ভোট গ্রহণ হবে। এই আসনে রয়েছেন বিজেপির হেভিওয়েট প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। অন্যদিকে, সিপিএমের তরুণ মুখ সায়ন বন্দ্যোপাধ্যায় এই কেন্দ্রের প্রার্থী। তাঁদের বিপক্ষে এই প্রথম বার লোকসভা নির্বাচনে লড়ছেন দেবাংশু।

৪টি দফার ভোট সম্পন্ন হয়েছে। এখনও বাকি রয়েছে ৩টি দফার ভোট। এই অবস্থায় বাকি আসনগুলির প্রার্থীরা এখন পুরোদমে প্রচার চালাচ্ছেন। আর সেই প্রচারের মধ্যে অদ্ভুত ঘটনা ঘটল। বিয়ের প্রস্তাব পেলেন এক প্রার্থী। তিনি হলেন, তমলুকের তৃণমূল প্রার্থী তথা তরুণ মুখ দেবাংশু ভট্টাচার্য। সোমবার হলদিয়ায় ভোট প্রচারে যান দেবাংশু ভট্টাচার্য। সেখানে তিনি বিয়ের প্রস্তাব পান। আর বিয়ের প্রস্তাব শুনে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল প্রার্থী।

আরও পড়ুন: নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর

তমলুক কেন্দ্রে ভোট রয়েছে ষষ্ঠ দফায়। আগামী ২৫ মে এই কেন্দ্রে ভোট গ্রহণ হবে। এই আসনে রয়েছেন বিজেপির হেভিওয়েট প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। অন্যদিকে, সিপিএমের তরুণ মুখ সায়ন বন্দ্যোপাধ্যায় এই কেন্দ্রের প্রার্থী। তাঁদের বিপক্ষে এই প্রথম বার লোকসভা নির্বাচনে লড়ছেন দেবাংশু। প্রার্থী হওয়ার পর থেকেই তিনি লাগাতার প্রচার চালাচ্ছেন। পাশাপাশি কর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।

সোমবার তিনি হলদিয়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের দুর্গাচক স্টেডিয়ামের কাছে প্রচার কর্মসূচি সারছিলেন। সেই সময় দলের নেতাকর্মীরা তাঁকে সম্বোধন জানান। ঠিক তখন দেবাংশুর জয় কামনা করে এক মহিলা তৃণমূল কর্মী বিয়ের প্রস্তাব দেন। তিনি জানান, দেবাংশুর জন্য তিনি প্রার্থী খুঁজে রেখেছেন। কার্যত মাইক হাতে করে এ কথা বলতে শোনা যায় ওই তৃণমূল কর্মীকে। এরপরে সেখানে উপস্থিত কর্মী সমর্থকদের হাততালিতে ভরে যায় সভাস্থল। 

যদিও দেবাংশু ভট্টাচার্য বিয়ে করছেন কিনা তার উত্তর নিজেই জানিয়েছেন। দেবাংশু স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি এখনই বিয়ে করতে চাইছেন না। আগে তিনি ভোটে জিতে মানুষের জন্য কাজ করতে চান। তাছাড়া, সংসার জীবনে আবদ্ধ হওয়ার ইচ্ছে নেই বলে তিনি জানান। সোমবার হলদিয়া বিধানসভার রামনগর, খঞ্জনচক, দুর্গাচক এলাকায় ছোট ছোট সভা করে প্রচার কর্মসূচি চালান দেবাংশু ভট্টাচার্য। অন্যদিকে, হলদিয়া বিধানসভার চৈতন্যপুর, রামপুর, ভাগ্যবন্তপুর প্রভৃতি এলাকায় টোটোয় চড়ে প্রচারের পাশাপাশি বৈঠক করে প্রচার সারেন  দেবাংশু।

এদিন হলদিয়ার সভা থেকে তিনি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আক্রমণ করে বলেন, উনি ঠান্ডা গাড়িতে করে ঘুরে বেড়ান। যিনি রোদে নামেন না তিনি জয়ী হলেও মানুষের পাশে থাকবেন না বলে দাবি করেছেন। পাশাপাশি শুভেন্দু অধিকারীকে আক্রমণ করে বলেন, তাঁর জন্য হলদিয়া শিল্পাঞ্চলের শিল্পবান্ধব পরিবেশ নষ্ট হচ্ছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

সোম প্রদোষ উপবাসে ভগবান শিবকে এই ফল ও মিষ্টি নিবেদন করুন, বন্ধ ভাগ্যর খুলবে তালা T20 বিশ্বকাপে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস, চোখ রাখুন সেরা পাঁচে ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মা উড়ালপুলে যানজট নিয়ন্ত্রণ এবং দুর্ঘটনা ঠেকাতে নয়া উদ্যোগ, প্রস্তাব যাবে নবান্ন নন্দিনীর হোটেলের স্পেশাল থালি, দাম ১০০ টাকা, পাবেন আনলিমিটেড খাবার, কী কী থাকছে ৪৭ তলায় ফ্ল্যাটের দাম ৯৭.৪ কোটি টাকা, স্ট্যাম্প ডিউটি ​​৫.৮ কোটি, ক্রেতাটি কে চ্যাম্পিয়ন্স ট্রফি ঘিরে বিতর্ক! কোন ফর্ম্যাটে হবে টুর্নামেন্ট তা নিয়ে জল্পনা ‘বিয়ে হলে তো আর…’, ১৮ই জুলাই শোভনের গলায় মালা দিচ্ছেন? মুখ খুললেন সোহিনী হাউস্টনে ঝড়ে নিহত ৭, বিদ্যুৎহীন হয়ে বিপর্যস্ত জনজীবন

Latest IPL News

ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.