বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > BJP leader attacked: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ, মারধর, কান কেটে নেওয়ার অভিযোগ ভগবানপুরে

BJP leader attacked: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ, মারধর, কান কেটে নেওয়ার অভিযোগ ভগবানপুরে

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ, মারধর, কান কেটে নেওয়ার অভিযোগ ভগবানপুরে। প্রতীকী ছবি (Getty image (HT_PRINT)

BJP leader attacked তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই ব্যক্তির কান কেটে নিয়েছে বলে অভিযোগ। বর্তমানে তিনি তমলুকের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের ‘অপরাধে’ কান কেটে নেওয়া হল এক ব্যক্তির। তাঁকে এবং তাঁর ভাইকে বেধড়ক মারধর করা হয়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই ব্যক্তির কান কেটে নিয়েছে বলে অভিযোগ। বর্তমানে তিনি তমলুকের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। মারধরে পা ভেঙেছে তাঁর ভাইয়েরও।

পূর্ব মেদিনীপুরের ভগবানপুর বিধানসভার ইসলামপুর গ্রামে এই ঘটনা হয়েছে। আহত বিজেপি নেতা সুব্রত বাগ সংবাদমাধ্যমকে বলেন, ‘আগে আমরা তৃণমূল করতাম। এখন বিজেপি করি। দীর্ঘদিন ধরে ঘরছাড়া ছিলাম। সম্প্রতি বাড়ি ফিরেছি। মঙ্গলবার রাতে আমাদের বাড়িতে হামলা হয়। আমার কান কেটে দিয়েছে। ভাইয়ের হাত ভেঙেছে।’ মারধরে সুব্রত ভাই শুভঙ্কর ধর আহত হয়েছে। তার পা ভেঙে গিয়েছে।

আগে দুই ভাই তৃণমূল করতেন। পরে তাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। তার পরপরই তাঁদের উপর হামলা চালায় তৃণমূল আশ্রিত একদল দুষ্কৃতী। ভয়ে তাঁরা বাড়ি ছেড়ে পালিয়ে যান। ভোটের আগে তাঁরা বাড়ি ফিরেছেন।

আরও পড়ুন। ‘অনুপ্রবেশকারীরাই TMC-র ভোটব্যাঙ্ক,’ CAA থেকে দুর্নীতি, বনগাঁয় শাহের নিশানায় মমতা

আরও পড়ুন। ভোট মিটতেই বীরভূমে উড়ল সবুজ আবির, মিষ্টিমুখ-বাজল ঢাক, বিজয় মিছিল তৃণমূলের

মঙ্গলবার রাতে পাশের বাজার থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁদের পথ আটকায় তৃণমূল নেতা বিকাশ বাগ সহ একদল দুষ্কৃতী। তাঁদের মধ্যে বচসা শুরু হয়। তাঁর পর দুষ্কৃতীরা মারধর করতে শুরু করে। ছুরি চালিয়ে কান কেটে নেওয়া হয় শুভঙ্করের বলে অভিযোগ। বেধড়ক মারা হয় তাঁর ভাইকে। মারের চটে পায়ের হাড় ভেঙে যায়। সেই সময় বিজেপি সমর্থকরা দৌঁড়ে গেলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। তাঁদের উদ্ধার করে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের তমলুকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তৃণমূলের পক্ষ থেকে এই ধরনের হামলার কথা অস্বীকার করা হয়েছে। স্থানীয় তৃণমূলে নেতৃত্বের মতে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই হামলা। যদিও বিজেপির দাবি, তৃণমূল নেতা বিকাশ বাগের নেতৃত্বেই এই হামলা হয়েছে। শেষ খবর পাওয়া পুলিশ কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে সূত্রে জানা গিয়েছে, পুলিশে অভিযোগ দায়েরে উদ্যোগ নেওয়া হয়েছে বিজেপির পক্ষ থেকে। 

আরও পড়ুন। ভোটের সাতকাহন- ও কিছুই জানে না, মেকআপ দিয়ে মেকওভার হয় না, রচনাকে বার্তা লকেটের

ভোটযুদ্ধ খবর

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.