বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Manik Saha: TMC হল বামেদের কার্বন কপি, বাংলায় এসে নিয়োগে দুর্নীতি নিয়ে ২ দলকে তোপ মানিকের

Manik Saha: TMC হল বামেদের কার্বন কপি, বাংলায় এসে নিয়োগে দুর্নীতি নিয়ে ২ দলকে তোপ মানিকের

TMC হল বামেদের কার্বন কপি, বাংলায় এসে নিয়োগে দুর্নীতি নিয়ে ২ দলকে তোপ মানিকের (PTI)

রবিবার মথুরাপুরের বিজেপি প্রার্থী অশোক পুরকায়েতের সমর্থনে পাথরপ্রতিমার রামগঙ্গায় একটি জনসভা করেন মানিক সাহা। সেখানে তিনি নিয়োগে দুর্নীতি নিয়ে তৃণমূল এবং বামেদের আক্রমণ করেন। বাংলার তৃণমূল সরকারকে বামেদের কার্বন কপি বলে মন্তব্য করেন মানিক সাহা।

শিক্ষক নিয়োগে দুর্নীতিকে ঘিরে তোলপাড় হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। লোকসভা নির্বাচনে প্রচারে এসে সেই শিক্ষক নিয়োগের দুর্নীতিকে হাতিয়ার করে রাজ্য সরকারের তীব্র সমালোচনা করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। তৃণমূলের পাশাপাশি তিনি বামেদেরও আক্রমণ করেন । মানিক সাহার দাবি, ত্রিপুরায় শিক্ষক নিয়োগে দুর্নীতির পর সরকার বদল হয়েছে। আর এবার পশ্চিমবঙ্গের পালা।

আরও পড়ুন: লোকসভার পরে ত্রিপুরা এবং বাংলায় বামেদের অস্তিত্ব থাকবে না, দাবি মানিক সাহার

লোকসভা নির্বাচনে প্রচারে রাজ্যে আসছেন বিজেপির হেভিওয়েট নেতারা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা, রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব সহ বিজেপির প্রথম সারির নেতারা বাংলায় ঘনঘন প্রচারে আসছেন। 

রবিবার মথুরাপুরের বিজেপি প্রার্থী অশোক পুরকায়েতের সমর্থনে পাথরপ্রতিমার রামগঙ্গায় একটি জনসভা করেন মানিক সাহা। সেখানে তিনি নিয়োগে দুর্নীতি নিয়ে তৃণমূল এবং বামেদের আক্রমণ করেন। বাংলার তৃণমূল সরকারকে বামেদের কার্বন কপি বলে মন্তব্য করেন মানিক সাহা। তিনি বলেন, ত্রিপুরায় শিক্ষক নিয়োগের পর ক্ষমতার বদল হয়েছে, বাংলাতে শিক্ষক নিয়োগে দুর্নীতি হয়েছে। এখানে এবার ক্ষমতার বদল হবে। বিজেপি ক্ষমতায় আসবে। 

এ প্রসঙ্গে তিনি বামফ্রন্টকে আক্রমণ করেন। তিনি তৃণমূল সরকারকে বামেদের কার্বন কবি বলে মন্তব্য করেন। তাঁর অভিযোগ, বামেরা যে যে কু কর্ম করে গিয়েছে তৃণমূল সরকারও তাই করছে। সন্দেশখালির প্রসঙ্গ টেনেও তৃণমূলকে আক্রমণ করেন মানিক সাহা। তাঁর দাবি, এখানে এতো কিছু কাণ্ড ঘটেছে যে বলে তা শেষ করা যাবে না। 

বামেদের আক্রমণ করে মানিক সাহা বলেন, ত্রিপুরায় কমিউনিস্টরা বেআইনিভাবে শিক্ষকের চাকরি দিয়েছিল। বেআইনি নিয়োগের কারণে সেখানে ১০ হাজার ৩৩ জনের চাকরি চলে গিয়েছে। আর বাংলায় ২৬ হাজার শিক্ষক-শিক্ষা কর্মীদের চাকরি যাওয়ার পথে। সুতরাং এখানেও সরকার পরিবর্তনের দিন আসছে।  তৃণমূলকে আরও আক্রমণ করে তিনি বলেন, তৃণমূল ভোটের সময় ত্রিপুরাতে গেলেও তাতে লাভ হয় না। ত্রিপুরার মানুষ তাদের গ্রহণ করেনি। সেখানকার মানুষ তৃণমূলকে তাড়িয়ে দিয়েছে। মাত্র ০.৮ শতাংশ ভোট পেয়েছে। আর এবার বাংলা থেকেও তৃণমূলকে তাড়িয়ে দেবে এখানকার মানুষ।

ভোটযুদ্ধ খবর

Latest News

‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.