বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Amit Shah: ‘৩০টি আসন পেলেই তোষণ বন্ধ করা হবে’ ইমাম ভাতা নিয়ে মমতাকে হুঁশিয়ারি অমিত শাহের

Amit Shah: ‘৩০টি আসন পেলেই তোষণ বন্ধ করা হবে’ ইমাম ভাতা নিয়ে মমতাকে হুঁশিয়ারি অমিত শাহের

‘৩০টি আসন পেলেই তোষণ বন্ধ করা হবে’ ইমাম ভাতা নিয়ে মমতাকে হুঁশিয়ারি অমিত শাহের

ইমাম ভাতা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিন্দা করেছেন অমিত শাহ। তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় ইমামদের ভাতা দিচ্ছেন।’ তাঁর প্রশ্ন, ‘এভাবে দরিদ্র মানুষের অর্থ থেকে কি ইমামদের ভাতা দেওয়া যায়?’ এরপরে তিনি বলেন, ‘আমাকে বাংলা থেকে ৩০টি আসন দিন আমি এই সমস্ত তোষণ বন্ধ করব।’

বাংলায় ভোট প্রচারে এসে আবারও ইমাম ভাতা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন অমিত শাহ। মুসলিম তোষণের অভিযোগ তুলে জনগণের টাকা থেকে ইমামদের ভাতা দেওয়া কতটা যুক্তিযুক্ত তাই নিয়ে প্রশ্ন তুলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এর পাশাপাশি তিনি আত্মবিশ্বাসের সঙ্গে দাবি করেছেন, বাংলা থেকে ৩০টি আসন পেলেই তৃণমূল কংগ্রেস ভেঙে যাবে।

আরও পড়ুন: মমতা যত অত্যাচার করবে শুভেন্দুকে তত বড় নেতা বানাবে বিজেপি, ঘোষণা অমিত শাহের

বুধবার রাজ্যে ভোট প্রচারে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পুরুলিয়ার একটি জনসভায় বক্তৃতা রাখার সময় ইমাম ভাতা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিন্দা করেছেন অমিত শাহ। তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় ইমামদের ভাতা দিচ্ছেন।’ তাঁর প্রশ্ন, ‘এভাবে দরিদ্র মানুষের অর্থ থেকে কি ইমামদের ভাতা দেওয়া যায়?’ এরপরে তিনি বলেন, ‘আমাকে বাংলা থেকে ৩০টি আসন দিন আমি এই সমস্ত তোষণ বন্ধ করব।’ উল্লেখ্য, এর আগেও ইমাম ভাতা নিয়ে বাংলায় ভোট প্রচারে এসে মমতাকে আক্রমণ করেছিলেন অমিত শাহ। 

এদিন তোষণের পাশাপাশি রাম মন্দিরের প্রসঙ্গ তুলে ভোট ব্যাঙ্ক নিয়েও মমতাকে তোপ দাগেন অমিত শাহ। কাঁথির সভা থেকে শাহ বলেন, ‘বহু বছরের  লড়াইয়ের পর রামমন্দির তৈরি হয়েছে। রামলালার প্রাণ প্রতিষ্ঠায় সমককে আমন্ত্রণ করা হয়েছিল। মমতা দিদিকেও আমন্ত্রণ করা হয়েছিল। কিন্তু তিনি যাননি।’ না যাওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে শাহ ভোট ব্যাঙ্ক নিয়ে মমতাকে আক্রমণ করেন। তিনি বলেন, ‘মমতাদি ভোটব্যাঙ্ককে ভয় পান। আর ওঁর ভোট ব্যাঙ্ক কারা তা সকলেই জানে?’ অমিত শাহের দাবি, অনুপ্রবেশকারীরাই হল ওঁর ভোট ব্যাঙ্ক হলেন অনুপ্রবেশকারীরা।

এদিন সিএএ নিয়ে তিনি বলেন, শরণার্থীদের নাগরিকত্ব দেওয়া হবে। কেউ আটকাতে পারবে না। অমিত শাহ দাবি করেছেন, রাজ্যে বিজেপি ৩০ টি আসন পাওয়ার পর তৃণমূল ভেঙে যাবে। তিনি বলেন, ‘পাঁচ দফার ভোট ইতিমধ্যেই ৩১০ আসন পেয়ে গিয়েছেন মোদীজি। এ রাজ্যেও এবার অন্তত পক্ষে ৩০ আসন পেতে চলেছেন মোদীজি। আর বিজেপি ৩০ আসন পেলেই তৃণমূল ভেঙে হয়ে যাবে। মমতা দিদির সরকার বিদায় নেবে।’ প্রসঙ্গত, ২০১৯ সালে বিজেপি রাজ্যের পশ্চিমাঞ্চলের উপজাতি অধ্যুষিত অঞ্চল যেমন পুরুলিয়া, বাঁকুড়া এবং ঝাড়গ্রামের সমস্ত আসনে জিতেছিল। সেবার ১৮টি আসন পেয়েছিল বিজেপি।

ভোটযুদ্ধ খবর

Latest News

ভুয়ো পুলিশ-CBI অফিসার সেজে প্রতারণা কলকাতার মহিলার সঙ্গে, খোয়া গেল মোটা অঙ্ক সোশ্যাল মাধ্যমে কুরুচিকর মন্তব্য, জেলারই TMC নেতার বিরুদ্ধে থানায় হুমায়ূন কবীর বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো হিমোফিলিয়ার জীবনদায়ী ওষুধের আকাল রাজ্যের ইএসআই হাসপাতালে, দিশাহারা রোগীর পরিজনরা পরপর চলল ৩০ রাউন্ড গুলি, বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! তেন্ডুলকর-গম্ভীরদের শোকজ্ঞাপন NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর...মজার ছলে সূর্যকে বকা দিলেন রশিদ খান ফিজিক্সে ৮৫.৫, কেমিস্ট্রিতে ৫- NEET-র প্রশ্ন ফাঁসে ধৃতের নম্বর দেখে চমকে যাবেন! মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল?

T20 WC 2024

বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.