বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > WB Lok Sabha Election 6th Phase Voting LIVE: নন্দীগ্রামে বৃদ্ধ ভোটারের মাথা ফাটানোর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে
বৃদ্ধের মাথা ফাটানোর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

WB Lok Sabha Election 6th Phase Voting LIVE: নন্দীগ্রামে বৃদ্ধ ভোটারের মাথা ফাটানোর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

আজ লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফায় বাংলার আট আসনের ভোটগ্রহণে কোথায় কী ঘটছে, তার যাবতীয় লাইভ আপডেট জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে।

আজ লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার নির্বাচনে ভোট হচ্ছে বাংলার আটটি আসনে। তমলুক, কাঁথি, ঘাটাল, ঝাড়গ্রাম, মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুরে আজ ভোট হচ্ছে। এর মধ্যে থেকে গতবার লোকসভা ভোটে ৩টি আসন গিয়েছিল তৃণমূলের ঝুলিতে, বিজেপি পেয়েছিল ৫টি। যদিও ২০২১ সালে শুভেন্দু অধিকারীর দলবদলের পরে শিশির অধিকারী (কাঁথি) ও দিব্যেন্দু অধিকারী (তমলুক) বিজেপি ঘেঁষা হয়ে গিয়েছিলেন। এই আবহে আজকের ভোটে এই আসনগুলিতে বিজেপিকে জেতানো অধিকারী পরিবারের জন্য প্রেস্টিজ ফাইট। আজ লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফায় বাংলার আট আসনের ভোটগ্রহণে কোথায় কী ঘটছে, তার যাবতীয় লাইভ আপডেট জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে।

25 May 2024, 05:51:24 PM IST

বেলা ৫ টা পর্যন্ত ভোটের হার ৭৭.৯৯ শতাংশ

১) তমলুক-৭৯.৭৯ শতাংশ।২) কাঁথি-৭৫.৬৬ শতাংশ।৩) ঘাটাল- ৭৮.৯২ শতাংশ।৪) ঝাড়গ্রাম- ৭৯.৬৮ শতাংশ।৫) মেদিনীপুর-৭৭.৫৭ শতাংশ।৬) পুরুলিয়া-৭৪.০৯ শতাংশ।৭) বাঁকুড়া-৭৬.৭৯ শতাংশ।৮) বিষ্ণুপুর-৮১.৪৭ শতাংশ।

25 May 2024, 04:09:24 PM IST

শালতোড়ায় বিক্ষোভের মুখে সুভাষ

বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ দেখালেন আমজনতা। বাঁকুড়ার শালতোড়া বিধানসভার ঝঙ্কা বুথে এই ঘটনা ঘটেছে। আর এই ঘটনার জেরে শালতোড়ার ঝঙ্কা প্রাইমারি স্কুলের ১৮২ নম্বর বুথে উত্তেজনা ছড়িয়ে পড়ল সুভাষ সরকারকে ঘিরে।

25 May 2024, 03:29:47 PM IST

টোট চালককে চড় মারার অভিযোগ বাহিনীর বিরুদ্ধে

বুথের নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনী এক টোটো চালককে বিনা দোষে চড় মেরেছে বলে অভিযোগ উঠল বাঁকুড়া জেলার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে। কোতুলপুর ব্লকের মির্জাপুর পুর্ব পাড়ায় ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। 

25 May 2024, 03:12:55 PM IST

গ্রামবাসীদের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি প্রার্থী 

বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সুভাষ সরকারকে বিক্ষোভ। বাঁকুড়ার শালতোর বিধানসভার ঝঙ্কা বুথে ঘটনাটি ঘটে। পানীয় জলের দাবিতে ব্যাপক বিক্ষোভ প্রার্থীকে ঘিরে। পালটা বিক্ষোভকারীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। 

25 May 2024, 02:54:16 PM IST

বেলদায় বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ

বেলদা থানার সাবড়ায় ৫৫ নম্বর বুথে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাস্থলে পৌঁছে যান অগ্নিমিত্রা পাল।

25 May 2024, 02:53:03 PM IST

‘ঝাড়গ্রামকে সন্দেশখালি বানিয়ে দিয়েছে তৃণমূল’

গড়বেতায় প্রণত টুডুর গাড়িতে হামলা। এই ঘটনায় জখম এক জওয়ান। এই বিষয়ে বিজেপি প্রার্থী বলেন, ‘প্রার্থী হিসাবে আমি এখানে এসেছিলাম। খবর ছিল, এখানে ভোট দিতে দেওয়া হচ্ছে না। পুলিশ প্রশাসন বলে কিছু নেই। আমাদের তরফে কোনও প্ররোচনা ছিল না। এরা গো ব্যাক স্লোগান দিচ্ছে। ঝাড়গ্রামকে সন্দেশখালি বানিয়ে দিয়েছে তৃণমূল। এখানে আমাদের ভোটারেরা ভোট দিতে পারছেন না। নিরাপত্তারক্ষী ছিল বলে আমি বেঁচেছি। না হলে প্রাণ নিয়ে ফিরতে পারতাম না।’

25 May 2024, 02:19:48 PM IST

ডেবরায় গৃহবধূর শ্লীলতাহানি কাণ্ডে অভিযুক্ত জওয়ান

ডেবরায় গৃহবধূর শ্লীলতাহানি কাণ্ডে অভিযুক্ত জওয়ান। এর আগেও বাংলায় একাধিক ঘটনায় বাহিনীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। আর আজকের ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, ১২৯ নং চকসাহাপুর বুথ এলাকায় লোধা সম্পদায়ের গৃহবধূকে শ্লীলতাহানি করে এক জওয়ান। এদিকে অভিযোগ ওঠার পরই সেই জওয়ানকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। 

25 May 2024, 02:15:38 PM IST

১ টা পর্যন্ত ৫৪.৮০ শতাংশ ভোট পড়েছে বাংলায়

ষষ্ঠ দফায় বাংলার ৮টি লোকসভা কেন্দ্রে দুপুর ১ টা পর্যন্ত ভোটের শতাংশ প্রকাশ করল কমিশন। এখনও পর্যন্ত সব আসন মিলিয়ে মোট ভোট পড়েছে ৫৪.৮০ শতাংশ। তমলুক লোকসভা কেন্দ্রে ৫৭.৬৪ শতাংশ, কাঁথি লোকসভা কেন্দ্রে ৫১.৬৬, ঘাটাল লোকসভা কেন্দ্রে ৫৭.৩১, ঝারড়গ্রাম লোকসভা কেন্দ্রে ৫৬.৯৫, মেদিনীপুর লোকসভা কেন্দ্রে ৫১.৫৭, পুরুলিয়া লোকসভা কেন্দ্রে ৫০.৩৪, বাঁকুড়া লোকসভা কেন্দ্রে ৫৪.২১ এবং বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে ৫৮.৬৪ শতাংশ ভোট পড়েছে।  

25 May 2024, 01:42:00 PM IST

বাম এজেন্টকে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে

তমলুক লোকসভার অন্তর্গত মহিষাদল বিধানসভার ২১৮ নম্বর বুথের সিপিএম পোলিং এজেন্টকে বুথ থেকে বার করে দেওয়ার অভিযোগ সেক্টর অফিসার ও প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে। পরে সেখানে যান তমলুকের বাম প্রার্থী সায়ন বন্দ্যোপাধ্যায়।  

25 May 2024, 01:27:59 PM IST

'কেশপুরে টাকা বিলিয়েছে হিরণ'

কেশপুরের পরিস্থিতি নিয়ে মুখ খুললেন দেব। আজ তিনি এই বিষয়ে সাংবাদিকদের বলেন, ‘আগুন জ্বলছে কেশপুরে। হিরণ নিজেই এই সন্ত্রাসের জন্য দায়ী। গতকাল সারারাত কেশপুরে ঘুরে টাকা বিলিয়েছে হিরণ।’

25 May 2024, 01:26:43 PM IST

সবংয়ে নিজের গ্রামের বাড়িতে ভোট দিলেন মানস ভুঁইয়া

সকালে নিজের সবংয়ে ভিকনিনিশ্চিন্তিপুরে গ্রামের বাড়িতে বাবা মায়ের বেদিতে মালা পরিয়ে তিনি ভোট কেন্দ্রে যান। ঘাটাল লোকসভা কেন্দ্রের ভিকনিনিশ্চিন্তিপুর প্রাথমিক বিদ্যালয়ে ১৪ নং বুথে সস্ত্রীক ভোট দিলেন রাজ্যের মন্ত্রী মানস রঞ্জন ভুঁইয়া।

25 May 2024, 01:24:29 PM IST

চন্দ্রকোণায় তৃণমূলের ক্যাম্প ভাঙার অভিযোগ বাহিনীর বিরুদ্ধে

চন্দ্রকোণা রোড সংলগ্ন ১৩৪ নম্বর বুথে তৃণমূলের ক্যাম্প ভেঙে দেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। ইতিমধ্যেই এই ঘটনায় নির্বাচন কমিশনকে অভিযোগ জানানো হয়েছে তৃণমূলের তরফে। এমনটাই জানিয়েছেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ সরকার। এলাকায় তৈরি হয়েছে চাপা উত্তেজনা।

25 May 2024, 01:20:22 PM IST

ঘটাালে বুথের সামনে ধাক্কাধাক্কি বিজেপি-টিএমসির

ভোট কেন্দ্রের সামনে তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি ঘাটালে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ভোটকেন্দ্র থেকে বেরিয়ে এসে পরিস্থিতি সামাল দেয়। ঘটনাটি ঘাটাল লোকসভার কেন্দ্রের ঘাটাল ব্লকের ৪০ নম্বর বুথের সামনে।

25 May 2024, 01:09:53 PM IST

বৃদ্ধ ভোটারের মাথা ফাটানোর অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

নন্দীগ্রামের গড় চক্রবেড়িয়াতে সাধারণ মানুষকে মারার অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ২৩৫ নম্বর বুথে এক বৃদ্ধ ভোটারের।

25 May 2024, 01:08:52 PM IST

নন্দীগ্রামে তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত ৭ বিজেপি সমর্থক 

নন্দীগ্রাম ২৯ নম্বর বাবুখান বুথে ভোট দিতে যাওয়ার পথে বিজেপি সমর্থকদের মারধর করার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় আহত হন ৭ জন। তাঁদের মধ্যে গুরুতর অবস্থায় আছেন ২ জন। তাঁদের নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়েছে। এই সংঘর্ষের জেরে এলাকায় উত্তেজনা।

25 May 2024, 12:50:26 PM IST

'ক্যান্ডিডেটকে আটকে ভোট আটকানো যায় না', বললেন দিলীপ

মেদিনীপুরে আজ দিলীপ ঘোষ বলেন, ‘ক্যান্ডিডেটকে আটকে ভোট আটকানো যায় না। বর্ধমানে আমাকে আটকানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু, ভোট আটকাতে পারেনি! তৃণমূল হতাশ হয়ে আমাদের ক্যান্ডিডেট কে আটকানোর চেষ্টা করছে। এই দফার ৮টি আসনের আটটিই আমরা জিতব।’

25 May 2024, 12:48:57 PM IST

 নন্দীগ্রামে ছাপ্পার অভিযোগ ভুল, দাবি কমিশনের

নন্দীগ্রামে ছাপ্পার অভিযোগ ভুল বলে জানিয়েছে মুখ্য নির্বাচনী আধিকারিক। কমিশনের তরফ থেকে জানানো হয়, ভিভিপ্যাট বদলাতে হয়েছিল। তবে এখানে কোনও ছাপ্পা হয়নি। 

25 May 2024, 12:31:14 PM IST

'…হাড়গোড় ভাঙা হবে', মেজাজ হারালেন অভিজিৎ

মেজাজ হারালেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বুথ পরিদর্শনে গিয়ে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়ে তমলুকের বিজেপি প্রার্থী বলেন, 'আমাকে ঘিরে কেউ বিক্ষোভ দেখায়নি। অত সাহস এখনও কারও হয়নি। আমাকে ঘিরে বিক্ষোভ দেখালে হাড়গোড় ভাঙা হবে।'

25 May 2024, 12:29:42 PM IST

‘কেশপুরকে পাকিস্তান বানিয়ে দিয়েছেন মমতা’

‘কেশপুরকে পাকিস্তান বানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।’ তৃণমূল কর্মীরা রাস্তায় আগুন ধরিয়ে তাঁকে আটকালে এমনই প্রতিক্রিয়া দিলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। 

25 May 2024, 12:28:31 PM IST

বুথের থেকে কলকাতা পুলিশকে বের করলেন অগ্নিমিত্রা

বুথের ভেতরে মোতায়েন ছিল কলকাতা পুলিশ। তবে কেন বুথে পুলিশ, এই প্রশ্ন তুলে সরব হলেন মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পাল। এরপর কলকাতা পুলিশকে বুথ থেকে বার করলেন প্রার্থী। এই বুথে নাকি বিজেপি এজেন্টকে বসতে দেওয়া হয়নি। পরে সেখানে বিজেপির এজেন্টকে বসান অগ্নিমিত্রা। অপরদিকে অগ্নিমিত্রাকে দেখে ‘চোর চোর’ ও ‘গো ব্যাক’ স্লোগান তোলেন তৃণমূলের কর্মীরা।

25 May 2024, 12:22:02 PM IST

কেন্দ্রীয় বাহিনীকে ধমক সৌমেন্দুর

কাঁথি লোকসভার ভগবানপুর ১ ব্লকের মথুরায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের সঙ্গে বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর উত্তপ্ত বাক্য বিনিময়। সেই জওয়ানকে প্রকাশ্যে ধমক দিলেন বিজেপি প্রার্থী।

25 May 2024, 12:19:31 PM IST

‘মমতার বিরুদ্ধে পদক্ষেপ করুক CJI’

ওবিসি সংরক্ষণ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় হাই কোর্টের নির্দেশ মানবেন না বলে দাবি করেছেন। এই নিয়ে দেশের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় এবং রাষ্ট্রপতির কাছে পদক্ষেপের আবেদন জানালেন শুভেন্দু। 

25 May 2024, 12:16:32 PM IST

ভোটারকে প্রভাবিত করার অভিযোগ সিআরপিএফের বিরুদ্ধে

মেদিনীপুর শহরে কলেজিয়েট স্কুলের বুথে এক সিআরপিএফ জওয়ান নির্দিষ্ট বোতাম টিপে ভোট দেওয়ার কথা বলছেন বলে অভিযোগ তৃণমূল প্রার্থী জুন মালিয়ার। ওই সিআরপিএফ জওয়ানের নামে কমিশনে অভিযোগ দায়ের করেছেন জুন। 

25 May 2024, 11:50:44 AM IST

১১টা পর্যন্ত ৩৬.৮৮ শতাংশ ভোট পড়েছে ৮ কেন্দ্রে

ষষ্ঠ দফায় বাংলার ৮ টি লোকসভা কেন্দ্রে সকাল ১১ টা পর্যন্ত ভোটের শতাংশ প্রকাশ করল কমিশন। তমলুক লোকসভা কেন্দ্রে এখনও পর্যন্ত ভোট পড়েছে ৩৮.০৫ শতাংশ, কাঁথি লোকসভা কেন্দ্রে ৩৮.০৩ শতাংশ, ঘাটাল লোকসভা কেন্দ্রে ৩৯.২১, ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে ৩৮.২৪, মেদিনীপুর লোকসভা কেন্দ্রে ৩৪.৪১, পুরুলিয়া লোকসভা কেন্দ্রে ৩৩.১৬, বাঁকুড়া লোকসভা কেন্দ্রে ৩৫.৮৪, বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে ৩৭.৯৮ শতাংশ। মোট ভোট পড়েছে ৩৬.৮৮ শতাংশ।

25 May 2024, 11:47:35 AM IST

বাঁশ-লাঠি, ইট নিয়ে থামানো হল হিরণকে

কেশপুরে বাঁশ-লাঠি, ইট নিয়ে থামানো হল বিজেপির প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে। ঘটনায় অভিযোগের তির তৃণমূল কর্মীদের দিকে। হিরণের গাড়ির সামনে রাস্তায় শুয়ে পড়েন তৃণমূল কর্মীরা। এর জেরে উত্তেজনা ছড়ায় সেখানে। 

25 May 2024, 11:37:03 AM IST

বাইকে চড়ে ভোট কেন্দ্র পরিদর্শনে দেব

দলীয় কর্মীর বাইকে চড়ে ভোট কেন্দ্র পরিদর্শনে ঘাটালের তৃণমুল প্রার্থী দেব।৭১ নম্বর বুথ দৌলতচক প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেব। বাইক থেকে নেমে ঘাটাল বিধানসভার ৭১ নম্বর বুথে দেব পৌঁছালে তাঁকে ঘিরে সাধারণ মানুষ ও লাইনে দাঁড়িয়ে থাকা ভোটারদের মধ্যে চরম উৎসাহ দেখা যায়।

25 May 2024, 11:35:46 AM IST

ছাপ্পার অভিযোগ হলদিয়ায়

তমলুক লোকসভা আসনের হলদিয়া ভবানীপুর শান্তি বিবেকানন্দ কন্যা বিদ্যা মন্দিরের ২৩২ নং বুথে ছাপ্পা ভোটের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। 

25 May 2024, 11:18:06 AM IST

কমিশনে ৯৫৪টি অভিযোগ জমা পড়ল ১১টা পর্যন্ত

সকাল ১১টা পর্যন্ত আট লোকসভা আসন মিলিয়ে বাংলা মোট অভিযোগ জমা পড়ল ৯৫৪টি। এর মধ্যে বিজেপি ৮২, সিপিআইএম ৮৪ এবং তৃণমূল ২টি অভিযোগ জমা দিয়েছে। NGRS-এ ৫৩৯টি, C VIGIL-এ ২৩৮টি এবং CMS-এ ১৭৭টি অভিযোগ জমা পড়েছে।

25 May 2024, 11:12:21 AM IST

‘নন্দীগ্রাম থেকে সাফ তৃণমূল’

ভোট দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘নন্দীগ্রামে তৃণমূলকে সাফ করে দিয়েছি। ২০০ বুথে এজেন্ট দিতে পারেনি তৃণমূল।’

25 May 2024, 11:08:08 AM IST

‘নাটক করছেন হিরণ’

নির্বাচনের দিন যাতে কেশপুরে শান্তিপূর্ণ ভাবে ভোট না হয়, তার জন্যে বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় নাটক করছেন বলে অভিযোগ করলেন তৃণমূল প্রার্থী তথা জনপ্রিয় অভিনেতা দেব। 

25 May 2024, 11:06:41 AM IST

পটাশপুরে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ

পটাশপুরের ভোটারদের ভোট দিতে যেতে বাধা দেওয়ার অভিযোগ। বিজেপি কর্মীদের হুমকির ও মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। মারধর করা হয় দুই ভোটারকে। পটাশপুর এক নম্বর ব্লকের নৈপুর গ্রাম পঞ্চায়েতের চাঁদপুর ১৫ নং বুথে বিজেপি কর্মীদের ভোট দিতে যেতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ। অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বাড়ি বাড়ি এসে মারধরের পাশাপাশি হুমকি দিয়ে যাচ্ছে। ভয়ে বাড়ি থেকে বেরোতে পারছেন না বিজেপি কর্মীরা। 

25 May 2024, 11:02:00 AM IST

লুঙ্গি পরে ভোট করাচ্ছে অফিসার! পুরুলিয়ায় প্রার্থীকে ঘিরে অশান্তি

বাঘমুন্ডি বিধানসভার ঝালদা গার্লস হাইস্কুলের বুথ নম্বর ৫১, ৫২, ৫৩-তে লুঙ্গি পরে ভোট করাচ্ছেন প্রিসাইডিং অফিসার। এই আবহে তাঁকে হাতেনাতে ধরলেন পুরুলিয়া বিজেপি প্রার্থী জোতির্ময় সিং মাহাতো। অভিযোগ, বিশেষ সম্প্রদায়ের ভোটারদের প্রভাবিত করতে এই কাজ করছেন তিনি। এদিকে সেখানে এক ভুয়ো ভোটারকে হাতেনাতে ধরে ফেলেন বিজেপি প্রার্থী। সেখানেই মহিলার ভোটার কার্ড নিয়ে ভোট দিতে আসেন এক পুরুষ। হাতে কার কার্ড তা সেই অভিযুক্ত পুরুষ বলতে পারেননি। এরপর তৃণমূল সমর্থকরা বিজেপি প্রার্থীকে ঘিরে ধরে। ব্যাপক অশান্তি হয় সেখানে। ওঠে গো ব্যাক স্লোগান।

25 May 2024, 10:10:13 AM IST

শান্তিকুঞ্জ থেকে নন্দীগ্রামে ভোট দিতে যাচ্ছেন শুভেন্দু

ভোটদানের উদ্দেশ্যে কাঁথির শান্তিকুঞ্জ থেকে বেরোলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামের নন্দনায়েকবাড়ে ভোট দেবেন তিনি।

25 May 2024, 10:07:44 AM IST

তৃণমূল সমর্থকদের ভোটে বাধা দেওয়ার ‘নির্দেশ’ বিধায়কের

ঘাটাল বিধানসভার ৩৯ নম্বর বুথে রাহাতপুরে বিজেপি কর্মী সন্তু ভুইঞাকে আটক করে পুলিশ। এরপরই স্থানীয় বিজেপি বিধায়ক শীতল কপাট হুঁশিয়ারি দেন, বিজেপি কর্মীকে না ছাড়া হলে তৃণমূল কংগ্রেস সমর্থকদের ভোট দিতে দেওয়া হবে না। এই মর্মে এলাকার বিজেপি কর্মীদের 'নির্দেশ' জারি করলেন শীতল কপাট। 

25 May 2024, 10:03:16 AM IST

বাংলার ৮ আসনে ভোটের হার ১৬.৫৪ শতাংশ

সকাল ৯ টা পর্যন্ত প্রথম দুই ঘণ্টা বাংলার ৮ আসনে ভোটের হার ১৬.৫৪ শতাংশ। তমলুকে ১৯.০৭ শতাংশ, কাঁথিতে ১৫.৪৫ শতাংশ, ঘাটালে ১৮.২৭ শতাংশ, ঝাড়গ্রামে ১৬.২২ শতাংশ, মেদিনীপুরে ১৪.৫৮ শতাংশ, পুরুলিয়ায় ১২.৩৮ শতাংশ, বাঁকুড়ায় ১৭.৬৯ শতাংশ, বিষ্ণুপুরে ১৮.৫৬ শতাংশ ভোট পড়েছে। 

25 May 2024, 10:01:24 AM IST

বিজেপি কর্মীদের বাড়িতে হানা দিচ্ছে পুলিশ, অভিযোগ অগ্নিমিত্রার

মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল অভিযোগ করলেন, বিজেপি কর্মীদের বাড়িতে হানা দিচ্ছে পুলিশ। কেশিয়াড়ি, দাঁতনের বিভিন্ন জায়গায় পুলিশ বাড়িতে ঢুকে বিজেপি কর্মীদের গ্রেফতার করছে। 

25 May 2024, 10:00:29 AM IST

ভোটারদের প্রভাবিত করার অভিযোগ বাহিনীর বিরুদ্ধে 

শালবনিতে মহিষলোট এলাকায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ। 

25 May 2024, 09:57:39 AM IST

খণ্ডঘোষে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ 

খণ্ডঘোষের ১৪১ নং বুথ এলাকায় ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

25 May 2024, 09:56:19 AM IST

‘রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে কাজ করছে বাহিনী’

বাঁকুড়ার বড়জোড়ার তৃণমূল বিধায়ক অলোক মুখোপাধ্যায় ভোট দিয়ে বলেন, ‘বুথে মোতায়েন থাকা কেন্দ্রীয় বাহিনী রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে কাজ করছে, অতি সক্রিয়তা দেখাচ্ছে।’

25 May 2024, 09:55:52 AM IST

বাম এজেন্টদের আটকানোর অভিযোগ

 ঘাটাল লোকসভা কেন্দ্রের অধীনে থাকা কেশপুরে সিপিএমের এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ। কেশপুর বিধানসভা কেন্দ্রের ২ নং অঞ্চলের ২৯ নং খেতুয়া বুথে এই অভিযোগ উঠেছে। পাশাপশি খেতুয়া পার্টি অফিসে বাইরে থেকে তালা মেরে দেওয়ার অভিযোগ। অফিসের ভিতরে চারজন আটকে পড়েছেন বলে দাবি বামেদের। 

25 May 2024, 09:35:57 AM IST

নন্দীগ্রামে সেতু ভেঙে দিল বিজেপি, অভিযোগ তৃণমূলের

ভোটারদের বুথে যেতে আটকাতে নন্দীগ্রামে সেতু ভাঙার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই নিয়ে তৃণমূল কংগ্রেস নির্বাচন কমিশনে অভিযোগ জানাচ্ছে। 

25 May 2024, 09:32:36 AM IST

গ্রেফতার ৬ বিজেপি কর্মী

ভোট শুরুর আগে বিজেপির ৬ জন কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ করলেন তমলুকের পদ্মপ্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

25 May 2024, 08:32:29 AM IST

ঝাড়গ্রামে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

ঝাড়গ্রামে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। মৃতের নাম উত্তম মাহাতো। মদের আসরে তাঁকে খুন করা হয় বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। এই ঘটনায় অ্যাকশান টেকেন রিপোর্ট এসে পৌঁছল মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে।

25 May 2024, 08:12:39 AM IST

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক হিরণ

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক হিরণ। ঘাটালের বিজেপি প্রার্থী বললেন, ‘আমি সারারাত ধরে ঘুরে বেড়িয়েছি সেন্ট্রাল ফোর্সকে দেখতে পাইনি সেন্ট্রাল ফোর্স শুধুমাত্র স্কুলের ভেতরে বসে খাওয়া দাওয়া করেছে এবং ঘুমিয়েছে।’

25 May 2024, 08:11:05 AM IST

বিস্ফোরক দেবাংশু

তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য বলেন, ‘তৃণমূল কংগ্রেস কর্মীদের তাড়ানো হচ্ছে। আমাদের দু'জন বুথ এজেন্টকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের কোথায় গায়েব করে দেওয়া হয়েছে আমরা এখনও পর্যন্ত জানি না। নন্দীগ্রামে একটি বুথে প্রিসাইডিং অফিসার উঠে ভোটারকে দেখিয়ে দিচ্ছেন কোথায় ভোট দিতে হবে। এনিয়ে সাধারণ অবর্জাভারকে হোয়াটসঅ্যাপ করেছি। আমরা বিশ্বাস করি, টুকলি করে পাস করা যায়। কিন্তু ফার্স্ট হওয়া যায় না। শুভেন্দুবাবু বৃথা চেষ্টা করছেন।’

25 May 2024, 08:09:42 AM IST

সকাল সকাল বিকল ইভিএম

ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের ২৩৮, বান্দোয়ান বিধানসভার রিঠুগোড়া ২৬৮ নম্বর নির্বাচনী বুথে ইভিএম বিকল সকাল সকাল। এখনও এখানে ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু হয়নি। তাও ভোটাররা গরম উপেক্ষা করে লম্বা লাইনে দাঁড়িয়ে আছে।

25 May 2024, 08:08:55 AM IST

মহিষাদলে তৃণমূল নেতা খুনের ঘটনায় রিপোর্ট তলব কমিশনের

মহিষাদলে তৃণমূল নেতা খুনের ঘটনায় রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। জেলা নির্বাচনী আধিকারিকের কাছ থেকে এই রিপোর্ট তলব করল কমিশন।নির্বাচনী প্রক্রিয়ায় যাতে কোনও ভাবে বাধাপ্রাপ্ত না হয়। পরিস্থিতি খুঁটিয়ে দেখে আইনশৃঙ্খলার উপরে নজর রাখতে নির্দেশ দেওয়া হয়েছে স্থানীয় প্রশাসনকে। 

25 May 2024, 08:07:09 AM IST

নন্দীগ্রামে অঞ্চল সভাপতিকে মার

নন্দীগ্রাম ২ নং ব্লকের বিরুলিয়া ১৩৪ নং বুথের অঞ্চল সভাপতি অরুনাভ জানাকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

25 May 2024, 07:48:05 AM IST

সকালেই বিকল ইভিএম

পশ্চিম মেদিনীপুরের কেশপুরের ১৮০ নম্বর মহিষদা বুথে ইভিএম বিকল। সেই কারণে সকাল থেকে অপেক্ষায় বসে রয়েছেন ভোটাররা।

25 May 2024, 07:47:56 AM IST

অভিজিৎকে ঘিরে উত্তেজনা

হলদিয়ার ঘাসিপুর প্রাথমিক স্কুলে বিক্ষোভের মুখে তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেখানে বুথে বিজেপি এজেন্টকে বসতে দেওয়া হচ্ছিল না বলে অভিযোগ পেয়েছিলেন অভিজিৎ। এই আবহে সেখানে গেলে তাঁকে ঘিরে 'গো ব্যাক' স্লোগান দেওয়া হয়। 

25 May 2024, 07:09:58 AM IST

আর কোথায় কত বাহিনী?

বাঁকুড়া জেলার দুই কেন্দ্রে মোতায়েন করা হচ্ছে ১৭৮ কোম্পানী কেন্দ্রীয় বাহিনী ও ৬৫২১ জন রাজ‌্য পুলিশ। জঙ্গলমহলের ঝাড়গ্রাম কেন্দ্রে ১৩৩ কোম্পানি বাহিনীর পাশাপাশি ২৪৩৬ জন রাজ‌্য পুলিশ মোতায়েন রাখা হচ্ছে। পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটল ও মেদিনীপুর কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী থাকছে ২১৮ কোম্পানি, রাজ্য পুলিশ ৬,৯০১ জন। পূর্ব বর্ধমান জেলায় ১৬ কোম্পানি কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি ৭,৪৩২ জন রাজ্য পুলিশ রাখা হচ্ছে। পুরুলিয়া কেন্দ্রে ১৩৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে মোতায়েন থাকছেন ৫,৪৬৪ জন রাজ্য পুলিশ কর্মী।

25 May 2024, 07:09:47 AM IST

সর্বোচ্চ বাহিনী বাংলায়

৯১৯ কোম্পানির মধ্যে সর্বোচ্চ ২৩৭ কোম্পানি মোতায়েন করা হচ্ছে পূর্ব মেদিনীপুরের দুটি আসনে। আবার এই দুই কেন্দ্রে রাজ‌্য পুলিশের সংখ‌্যা মাত্র ৭১৪ জন। যা আট কেন্দ্রের মধ্যে সবচেয়ে কম।

25 May 2024, 07:08:51 AM IST

তমলুকে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন

তমলুকে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। মৃত তৃণমূল নেতার নাম শেখ মইবুল। তমলুক লোকসভা কেন্দ্রের অন্তর্গত মহিষাদলের বেতকুণ্ডুতে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। ঘটনায় অভিযোগের আঙুল বিজেপির দিকে। 

25 May 2024, 07:06:20 AM IST

সকাল সকাল ইভিএম বিভ্রাট পুরুলিয়ায়

সকাল সকাল ইভিএম বিভ্রাট পুরুলিয়ার কিছু বুথে। এর জেরে কোথাও কোথাও ভোট গ্রহণ শুরু করতে কিছুটা সময় লাগছে বলে জানা গিয়েছে। 

25 May 2024, 07:04:29 AM IST

ভোটের আগেই অশান্তির শঙ্কা অভিজিতের

ভোটগ্রহণ শুরুর আগেই তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় আশঙ্কা প্রকাশ করলেন যে নির্বাচন হয়ত শান্তিপূর্ণ নাও হতে পারে। নন্দীগ্রামে ভোটের আগের রাতে ফের ‘ঝামেলা’ হয়েছে বলে দাবি করেন তিনি। অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ‘পুলিশ সন্ত্রাস করছে। পুলিশের গায়ে উর্দি আছে, তাই সন্ত্রাস করার অনুমতি আছে। মমতা ও অভিষেক এই পরিকল্পনা করেছে। ভোট শান্তিপূর্ণ নাও হতে পারে।’

25 May 2024, 07:01:37 AM IST

ময়নায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ

ময়নায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ ঘটল নির্বাচন শুরুর আগেই। এর জেরে মাথা ফেটেছে এক তৃণমূল কর্মীর। পরে দুই দলই একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে এই ঘটনায়। 

25 May 2024, 06:40:26 AM IST

রেকর্ড সংখ্যক কেন্দ্রীয় বাহিনী বাংলায়

ষষ্ঠ দফার ভোটে রেকর্ড সংখ্যক কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে পশ্চিমবঙ্গে। এই দফায় রাজ্যে মোট আটটি আসনে ভোট হচ্ছে। কমিশনের তথ্য অনুযায়ী, ষষ্ঠ পর্বের ভোটে মোট বুথের সংখ‌্যা ৩৮০৪টি। এই পর্বে ৯১৯ কোম্পানি অর্থাৎ প্রায় ৭৫ হাজার আধাসেনা মোতায়েন করা হচ্ছে। কমিশনের তথ্য অনুযায়ী যা সর্বকালীন রেকর্ড। এছাড়াও থাকছে ২৯,৪৬৮ রাজ‌্য পুলিশ।

25 May 2024, 06:40:13 AM IST

বিষ্ণুপুরে সৌমিত্র বনাম সুজাতার লড়াই

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে এবারও বিজেপি টিকিট দিয়েছে বিদায়ী সাংসদ সৌমিত্র খাঁকে। তাঁর বিরুদ্ধে তৃণমূল প্রার্থী করেছে প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডলকে। গতবারের ভোট কার্যত সৌমিত্রর প্রচার সামলেছিলেন তৎকালীন স্ত্রী সুজাতা। কারণ আদালতের নির্দেশে ওই কেন্দ্রে প্রবেশের আদেশ ছিল না বিজেপি প্রার্থীর। তবে বিগত পাঁচ বছরে অনেক সমীকরণ বদলে গিয়েছে।

25 May 2024, 06:39:56 AM IST

বাঁকুড়া ধরে রাখতে পারবে বিজেপি?

বাঁকুড়ায় এবারও বিজেপির প্রার্থী হয়েছেন সুভাষ সরকার। গতবার এই আসনে জিতেছিলেন তিনি। সুভাষ সরকারের বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী তালডাংরার বিধায়ক অরূপ চক্রবর্তী। সুভাষবাবুর বিরুদ্ধে স্থানীয় স্তরে কিছুটা অসন্তোষ ছিল। মূলত তাঁকে অনেক সময় পাওয়া যায় না, এটাই ছিল কর্মীদের একাংশের অভিযোগ। এদিকে তরুণ নীলাঞ্জন দাসগুপ্তকে এই আসনে টিকিট দিয়েছে সিপিআইএম।

25 May 2024, 06:39:42 AM IST

পুরুলিয়ায় মাহতোদের লড়াই

পুরুলিয়া এককালে ছিল ফরওয়ার্ড ব্লকের শক্ত ঘাঁটি। তবে বিগত দিনে এখানে সমীকরণ পালটেছে। বিজেপি ক্রমেই শক্তিশালী হয়েছে এখানে। এমনকী পঞ্চায়েত ভোটে সারা রাজ্যে তৃণমূল একচেটিয়া ভাবে জিলেও পুরুলিয়ায় বিজেপি কিছুটা 'প্রতিদ্বন্দ্বিতা' দিতে সক্ষম হয়। গতবার এই লোকসভা আসনে জিতেছিল বিজেপি। এবারও এই আসনে বিজেপি প্রার্থী করেছে বিদায়ী সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতোকে। বাম-কংগ্রেস জোট প্রার্থী হয়েছেন পোড় খাওয়া কংগ্রেস নেতা নেপাল মাহাতোকে। এছাড়াও ফরওয়ার্ড ব্লকও আলাদাভাবে প্রার্থী দিয়েছে পুরুলিয়ায়। ওদিকে আদিবাসী কুড়মি সমাজের প্রার্থী হয়েছেন অজিত প্রসাদ মাহাতো। মাহতোদের লড়াইয়ে তাই পুরুলিয়া জমজমাট।

25 May 2024, 06:39:30 AM IST

মেদিনীপুরে অগ্নিমিত্রা বনাম জুন

মেদিনীপুর থেকে এবার বিজেপির প্রার্থী হয়েছেন অগ্নিমিত্রা পাল। তৃণমূল প্রার্থী করেছে জুন মালিয়াকে। ২০১৯ সালে এই আসনে বিজেপির হয়ে জিতেছিলেন তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে এবার তাঁকে রাঢ় বঙ্গে পাঠিয়ে দেয় বিজেপি। গতবার বিজেপি এই আসনে জিতলেও এবারে জোর লড়াইয়ের সম্ভাবনা আছে এই আসনে।

25 May 2024, 06:39:07 AM IST

ঝাড়গ্রাম হবে কার?

একটা সময়ে লাল দুর্গ হিসেবে পরিচিত ছিল জঙ্গলমহল ঝাড়গ্রাম। তবে ২০১১ সালের বিধানসভা ভোটে সেখানে ফুটেছিল ঘাসফুল। এরপর ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ইতিহাস গড়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী উমা সরেন সিপিআইএম প্রার্থী পুলিনবিহারী বাস্কেকে প্রায় সাড়ে তিন লাখ ভোটের ব্যবধানে হারিয়েছিলেন। তবে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ঝাড়গ্রামে ফুল বদল হয়েছিল। মাত্র ১১ হাজার ভোটের ব্যবধানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বীরবাহা সরেন টুডুকে পরাজিত করেছিলেন বিজেপি প্রার্থী কুনার হেমব্রম। তবে সেই কুনার হেমব্রমকে সম্প্রতি দেখা যায় তৃণমূলের মঞ্চে। আবার একুশের ভোটে ঝাড়গ্রামের অধীনে থাকা ৭টি বিধানসভা কেন্দ্রেই জিতেছিল তৃণমূল। এই আবহে এই আসনটি ধরে রাখা বিজেপির জন্য প্রেস্টিজের লড়াই।

25 May 2024, 06:38:55 AM IST

ঘাটালে দেব বনাম হিরণ

ঘাটালবাসী বছরের পর বছর মাস্টার প্ল্যানের স্বপ্ন দেখে চলেছেন। তবে সেই স্বপ্ন পূরণ হচ্ছে না। তবে এবারও মমতা বন্দ্যোপাধ্যায় ঘাটালবাসীকে মাস্টার প্ল্যানের স্বপ্ন দেখিয়েছেন। এবারও এই আসন থেকে ঘাসফুল প্রতীকে লড়ছেন অভিনেতা দেব। আর তাঁর বিরুদ্ধে ভোটের লড়াইয়ে অভিনেতা তথা খড়গপুর সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে নামিয়েছে বিজেপি।

25 May 2024, 06:38:44 AM IST

কাঁথির লড়াই

কাঁথিতে এবারে বিজেপির প্রার্থী বিরোধী দলনেতা শুভেন্দুর ছোট ভাই সৌমেন্দু অধিকারী। বিদায়ী সাংসদ তথা বাবা শিশির অধিকারীর জায়গায় লড়াই করছেন তিনি। বিগত বেশ কয়েক বছর ধরে অধিকারী পরিবারের হাত ধরেই কাঁথি ছিল শাসকদল তৃণমূলের শক্ত ঘাঁটি। তবে শুভেন্দুর দলবদলের পর সমীকরণ বদলে গিয়েছে। এই আসনে এবারে তৃণমূলের প্রার্থী পটাশপুরের বিধায়ক উত্তম বারিক। লড়াইয়ে আছেন বাম সমর্থিত কংগ্রেসের জোটপ্রার্থী উর্বশী বন্দ্যোপাধ্যায় ভট্টাচার্য।

25 May 2024, 06:38:44 AM IST

তমুলক লোকসভা আসনের সমীকরণ

তমুলক লোকসভা আসন থেকে বিজেপির টিকিটে এবারে লড়ছেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে দুই তরুণ, তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য ও সিপিআই(এমে)'র সায়ন বন্দ্যোপাধ্যায়। এখানে লড়াইটা 'অধিকারী পরিবার' বনাম মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলেরও। এই তমলুকের অধীনে থাকা নন্দীগ্রামেই ২০২১ সালে মমতাকে হারিয়েছিলেন শুভেন্দু। এই তমলুক আসনটি অধিকারী পরিবারের দখলে রয়েছে বিগত বেশ কয়েক বছর ধরেই।

ভোটযুদ্ধ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.