বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Rajnath Singh on West Bengal: গোটা দেশে পশ্চিমবঙ্গ এখন অপরাধ আর সাম্প্রদায়িতার জন্য কুখ্যাত: রাজনাথ সিং

Rajnath Singh on West Bengal: গোটা দেশে পশ্চিমবঙ্গ এখন অপরাধ আর সাম্প্রদায়িতার জন্য কুখ্যাত: রাজনাথ সিং

গোটা দেশে পশ্চিমবঙ্গ এখন অপরাধ আর সাম্প্রদায়িতার জন্য কুখ্যাত: রাজনাথ সিং

রাজনাথ সিং বলেন, ‘আমি আপনাদের কথা দিচ্ছি, এবার পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির ধ্বজা উড়িয়ে দিন, কে মায়ের দুধ খেয়েছে যে সন্দেশখালির মতো ঘটনা ঘটানোর স্পর্ধা পায়। এখানে ইডি - সিবিআই তদন্ত করতে এলে এদের গুন্ডারা হামলা করে।

লোকসভা ভোটের প্রচারে পশ্চিমবঙ্গে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। বললেন, ওনার এখন শুধু নামেই মমতা। স্বভাবে, আচরণে ওনার মমতা নষ্ট হয়ে গিয়েছে।

মমতাকে আক্রমণ রাজনাথের

এদিন মুর্শিদাবাদে ভোটপ্রচারে রাজনাথ সিং বলেন, ‘মমতা দিদি মুখ্যমন্ত্রী হওয়ার পর পশ্চিমবঙ্গের এ-কী হাল হয়েছে। গোটা পশ্চিমবঙ্গে অরাজকতা ছড়িয়ে পড়েছে। গুন্ডা - বদমাসরা দাপিয়ে বেড়াচ্ছে। আর ভদ্রলোকেরা আতঙ্কিত। গোটা দেশে পশ্চিমবঙ্গ এখন অপরাধ আর সাম্প্রদায়িতার জন্য কুখ্যাত। পশ্চিমবঙ্গের মতো মাটিতে যদি সন্দেশখালির মতো ঘটনা ঘটে, মহিলা মুখ্যমন্ত্রীর রাজত্বে এই ধরণের ঘটনা ঘটলে কী বোঝা যায়’?

আইনশৃঙ্খলা নিয়ে তুললেন প্রশ্ন

এর পর রাজ্যের মানুষকে অরাজকতা মুক্ত পশ্চিমবঙ্গ গঠনের প্রতিশ্রুতি দিয়ে রাজনাথ সিং বলেন, ‘আমি আপনাদের কথা দিচ্ছি, এবার পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির ধ্বজা উড়িয়ে দিন, কে মায়ের দুধ খেয়েছে যে সন্দেশখালির মতো ঘটনা ঘটানোর স্পর্ধা পায়। এখানে ইডি - সিবিআই তদন্ত করতে এলে এদের গুন্ডারা হামলা করে। আইনশৃঙ্খলা বলে কোনও জিনিস পশ্চিমবঙ্গে অবশিষ্ট নেই। আর কোনও রাজ্যের উন্নয়নের প্রথম শর্ত হল কঠোর আইনশৃঙ্খলা ব্যবস্থা। আর সন্দেশখালিতে যা হয়েছে কী বলব? শুধু ভারত নয়, গোটা দেশে যেখানে যে সন্দেশখালির ঘটনার কথা শুনেছেন গোটা মানবতা লজ্জিত হয়েছে’।

মমতা সম্পূর্ণ নষ্ট হয়ে গিয়েছে

এর পরই মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর নাম নিয়ে আক্রমণ করেন রাজনাথ। বলেন, ‘এখানে SSC, TET পরীক্ষাতেও দুর্নীতি হয়। লটারিতেও দুর্নীতি। যেখানে হাত দেবেন সেখানেই দুর্নীতি! মমতা দিদি আপনাকে বলতে চাই, আপনার নামেই শুধু মমতা। মমতা তো মায়ের বৈশিষ্ট। তাহলে আপনি মানুষের দুঃখ – কষ্ট দেখতে পান না কেন? কোথায় গেল আপনার মনের মমতা? এখন আপনি শুধু নামেই মমতা। স্বভাব ও আচরণে আপনার মমতা সম্পূর্ণ নষ্ট হয়ে গিয়েছে’।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সাম্প্রদায়িক বিভাজনের অভিযোগ তুলে তিনি বলেন, ‘হিন্দু - মুসলিম বিভাজন করে উনি সরকার গঠন করতে চান। জাতি ও সম্প্রদায়ের এই রাজনীতি বন্ধ হওয়া উচিত। রাজনীতি করতে হলে ন্যায় ও মানবতার রাজনীতি করুন মমতা দি। উনি বলেছেন, ইদ পালন করতে ভিনরাজ্য থেকে যখন বাড়িতে ফিরেছেন, তখন ভোট না দিয়ে যাবেন না। তাহলে কিন্তু আপনার নাগরিকত্ব চলে যাবে। এভাবে উনি মুসলিমদের বিভ্রান্ত করছেন।’

প্রবল দাবদাহের মধ্যেই শনিবার রাজ্যে ৩টি জনসভা করার কথা রাজনাথ সিংয়ের।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 19 ওভার শেষে Namibia-র স্কোর 114/7 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.