বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্যাসের দাম কমান, আর পারছি না, স্মৃতি ইরানিকে আবেদন BJP কর্মীর, কংগ্রেসের Video

গ্যাসের দাম কমান, আর পারছি না, স্মৃতি ইরানিকে আবেদন BJP কর্মীর, কংগ্রেসের Video

স্মৃতি ইরানি, কেন্দ্রীয় মন্ত্রী(ANI Photo) (Ayush Sharma)

এর আগে রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়া হচ্ছে বলে একটি ভিডিয়ো পোস্ট করেছিল বিজেপি। তা নিয়েও গেরুয়া শিবিরকে চেপে ধরেছে কংগ্রেস। কংগ্রেসের দাবি পুরো বিকৃত ভিডিয়ো ছড়াচ্ছে বিজেপি।

অনিরুদ্ধ ধর

এলপিজি গ্যাসের সিলিন্ডারের দাম নিয়ে এবার কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে চেপে ধরলেন কংগ্রেস নেতৃত্ব। এনিয়ে একটি ভিডিয়ো প্রকাশ করেছে কংগ্রেস। সেখানে দেখা যাচ্ছে এক মহিলা স্মৃতি ইরানিকে বলছেন, আমার তিন মেয়ে রয়েছে। জিনিসপত্রে দাম লাগামছাডা়। গ্যাসের দামও বেড়েছে। গ্যাসের দাম কমালে আমাদের একটু সুবিধা হয়। কংগ্রেসের দাবি, ওই মহিলার বিজেপিরই কর্মী।

কংগ্রেস হিন্দিতে টুইট করে জানিয়েছে, বিজেপি কর্মীরাও জিনিসপত্রের দাম নিয়ে নাজেহাল। গুজরাটে এক মহিলা কেন্দ্রীয় মন্ত্রীর কাছে দাম কমানোর আবেদন জানাচ্ছে। স্মৃতি ইরানি এটা শুনে হাসছেন। যখন গ্যাসের দাম ছিল ৪০০ টাকা তখন রাস্তায় আন্দোলনে নামতেন তিনি। আর এখন একেবারে চুপ।

তবে বিজেপির তরফে থেকে এনিয়ে কোনও বক্তব্য সেভাবে পাওয়া যায়নি। তবে এর আগে রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়া হচ্ছে বলে একটি ভিডিয়ো পোস্ট করেছিল বিজেপি। তা নিয়েও গেরুয়া শিবিরকে চেপে ধরেছে কংগ্রেস। কংগ্রেসের দাবি পুরো বিকৃত ভিডিয়ো ছড়াচ্ছে বিজেপি। যে আওয়াজটা সেখানে শোনা যাচ্ছে সেটা বাইরে থেকে বসানো হয়েছে। এটা একটি নোংরা রাজনীতি।

রাহুলের আরতির উলটো ছবি পোস্ট করেছিলেন স্মৃতি ইরানি। তা নিয়েও তোপ দেগেছেন শিবসেনা নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী।

বন্ধ করুন