বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Manipur Poll: '৩৮-এ ৩০ পাবে BJP, আমি পাব ৭৫%', ভোট দিয়ে আত্মবিশ্বাসী বীরেন সিং

Manipur Poll: '৩৮-এ ৩০ পাবে BJP, আমি পাব ৭৫%', ভোট দিয়ে আত্মবিশ্বাসী বীরেন সিং

ভোটদানের পর এন বীরেন সিং 

প্রথম দফায় মণিপুরের মোট ৬০টির মধ্যে ৩৮টি আসনে ভোটগ্রহণ চলছে আজ।

আজকে প্রথম দফায় বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে মণিপুরে। এদিন মোট ৬০টির মধ্যে ৩৮টি আসনে ভোটগ্রহণ চলছে। সকালেই ভোট দিয়ে নিজের জয়ের বিষয়ে আত্মবিশ্বাস ব্যক্ত করেন বিজেপি নেতা তথা মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং। বীরেন সিং নিজে হেইনগাং বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন। বিজেপি নেতা দাবি করেন, কংগ্রেসের প্রার্থী পি শরতকে তিনি অনায়াসে হারাবেন এই আসনে।

মুখ্যমন্ত্রী এন বীরেন সিং এদিন সকাল ৭টা ২০ মিনিট নাগাদ তাঁর স্ত্রীর সাথে ইম্ফল পূর্ব জেলার হেইনগাং বিধানসভা কেন্দ্রের লুওয়াংশাংবাম মামাং লেইকাইয়ের শ্রীভান উচ্চ বিদ্যালয়ে ভোট দিতে যান। পূর্ব ইম্ফল জেলাতেই দশটি বিধানসভা কেন্দ্র রয়েছে। ভোট দেওয়ার পরে তিনি বলেন যে বিজেপি এবার নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাবে এবং নিজের সরকার গঠন করবে। তিনি দাবি করেন, আজ যে ৩৮টি বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে তার মধ্যে ৩০টি আসনেই জিতবে তাঁর দল। বীরেন সিং বলেছেন যে তিনি যে নির্বাচনী থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন, সেখানে ৩৩ হাজারের বেশি ভোট আছে, এবং এর ৭৫ শতাংশ ভোটই তিনি পাবেন।

এদিকে মণিপুরের রাজ্যপাল লা গণেশনও সকাল ৭টা ১৫ মিনিটে ইম্ফল পশ্চিম জেলার সাগোলবন্দ বিধানসভা কেন্দ্রের অধীনে টিজি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন। এই জেলায় মোট ১৩টি বিধানসভা কেন্দ্র রয়েছে। রাজ্যপাল সম্প্রতি চেন্নাই দক্ষিণের থিয়াগরায়া নগর বিধানসভা কেন্দ্র থেকে মণিপুরের সাগোলবন্দ কেন্দ্রে তাঁর ভোট স্থানান্তর করেছেন। মুখ্যমন্ত্রী এন বীরেন সিংয়ের জামাতা আরকে ইমো সিং সাগোলবন্দ আসন থেকে বিজেপি প্রার্থী।

ভোটযুদ্ধ খবর

Latest News

সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ ‘বি’ গ্রুপের এক নম্বর দল হয়েও, কেন দ্বিতীয় বাছাই হিসেবে সুপার আটে খেলবে অজিরা? আধপেটা খেয়ে কাটে,জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না, কীভাবে দিল্লি যান মিঠুন খুন না করেও ৪৩ বছর জেলে, অবশেষে দেখা গেল মহিলা নির্দোষ! হাসপাতাল ছাড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, বাড়িতেই নেবেন বিশ্রাম, কেমন আছেন এখন? 2 ওভার শেষে Ireland-র স্কোর 8/3 অভিনবভাবে সন্ত্রাস দমনে বদ্ধপরিকর মোদী সরকার-J&K র জঙ্গি হানা নিয়ে সাফ কথা শাহের

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.