বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Meghalaya Polls: মেঘালয়ের দুর্নীতি দূর হবে, প্রচারে বাংলার প্রসঙ্গ তুললেন অভিষেক

Meghalaya Polls: মেঘালয়ের দুর্নীতি দূর হবে, প্রচারে বাংলার প্রসঙ্গ তুললেন অভিষেক

মেঘালয়ের ভোট প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়।. (PTI Photo) (PTI)

মেঘালয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিশাল মিছিল হয়। সভায় অভিষেক বলেন, অধিকারের লড়াই চলছে মেঘালয়ে। মেঘালয়ের পতাকা গোটা দেশে উড়বে। ৫ বছরে দেখুন আচ্ছা দিন আসেনি।

মেঘালয়ে ভোট প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, সামনেই মেঘালয় ভোট। আর হাতে আর বেশি সময় নেই। আমি শুধু একটা কথা বলতে চাই তৃণমূল যদি বাংলায় করতে পারে তবে মেঘালয়ে কেন করতে পারবে না। তৃণমূল যদি বাংলায় বিজেপিকে শিক্ষা দিতে পারে তবে মেঘালয়ে কেন বিজেপিকে শিক্ষা দিতে পারবে না। গত ৫ বছরে তারা সুযোগ পেয়েছে রাজ্য চালানোর। গত ৫ বছরে তারা অন্যভাবে সরকার তৈরি করেছিল। আপনারা অনেক আশা করেছিলেন। সার্বিক উন্নয়ন চেয়েছিলেন আপনারা। কিন্তু গত ৫ বছরে হলটা কী?

অভিষেক বলেন, আপনারা নিজেকে নিজে প্রশ্ন করুন, এই মেঘালয় কি আপনারা চেয়েছিলেন? কিন্তু মেঘালয় একজন পুতুলকে চায় না। মেঘালয় একজন প্রকৃত নেতৃত্ব চান। যিনি তাঁদের মানুষের পাশে দাঁড়ান। মেঘালয় এমন কাউকে চায় না যাঁকে চালনা করা হবে দিল্লি আগ গৌহাটি থেকে। সেখান থেকে তাদের প্রভুরা দড়ি টানবেন। মেঘালয় চায় একজন প্রকৃত নেতাকে যিনি রাজ্যবাসীর জন্য লড়াই করবেন।

এর সঙ্গেই তিনি জানিয়েছেন গত পাঁচবছরে মেঘালয়কে নানা ক্ষেত্রে ভুগতে হয়েছে। কিন্তু আর কোনও মতেই নয়। এবার ঘুরে দাঁড়াতে হবে। এবার পরিবর্তন চাইছে মেঘালয়।

এদিন মেঘালয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিশাল মিছিল হয়। সভায় অভিষেক বলেন, অধিকারের লড়াই চলছে মেঘালয়ে। মেঘালয়ের পতাকা গোটা দেশে উড়বে। ৫ বছরে দেখুন আচ্ছা দিন আসেনি। অনেক ভাষণ দিয়েছেন। এবার Ration ও চাই। দুর্নীতি দূর করা হবে। দুর্নীতিগ্রস্ত সরকারকে উচিত শিক্ষা দিন।

অভিষেক বলেন, এদিন যে সাড়া দেখেছি তাতে আমি অভিভূত। যে ভিড় দেখলাম তা অপ্রত্যাশিত। আমরা গোটা রাস্তায় হেঁটেছি। সেখানে যে সাডা় পেয়েছি তা অভিভূত। তৃণমূল আপনাদের সঙ্গে থাকবে। এই দুর্নীতিগ্রস্ত সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী দিনে তৃণমূলের সরকার গড়া শুধু সময়ের অপেক্ষা। মেঘালয়ে আমাদের একজনও এমপি নেই। বাংলায় জেতার পর আমরা যা প্রতিশ্রুতি দিয়েছি তা করে দেখিয়েছি। ১০০০ টাকা ব্য়াঙ্কের অ্য়াকাউন্টে চলে যাবে তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর। আমরা মরে যাব কিন্তু তিন মাসের মধ্যে আমাদের প্রতিশ্রুতি পালন করব।

এদিকে অভিষেকের বক্তব্যকে ঘিরে হাসির রোল নেটপাড়ায়। অনেকেই বলা শুরু করেছেন বাংলার দুর্নীতির কথা।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

IAS-দের এত কম বেতন? CA-রা তো শুরুতেই এই টাকা পান, পোস্ট করতেই শোরগোল নেটপাড়ায় NRC করার অধিকার রাজ্য সরকারের, ভোটপ্রচারে চাঞ্চল্যকর দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতায় পিঠে বিক্রি করলেন সন্দেশখালির মহিলারা, চেটে পুটে খেলেন কুণাল চেলসিকে ১-০ গোলে হারিয়ে FA কাপের ফাইনালে সিটি, এবার কি ম্যাঞ্চেস্টার ডার্বি? অনিন্দিতা-সৌরভের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি বিয়েটা সেরে নেন দর্শনা? IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা, আচমকা কেন এই বদল? গরমে কুল থাকবেন কীভাবে? পরামর্শ দিলেন দিলীপ ঘোষ, মার্কেটে এল পদ্মমার্কা হাতপাখা ‘আমি শো পিস!’ ফের ক্ষোভ মনোরঞ্জন ব্যাপারীর, কী বললেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা

Latest IPL News

IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.