বাংলা নিউজ > ভোটযুদ্ধ > MP Election Update: বুথের কাছে কমল নাথের পুত্রকে আটকাল বিজেপি, চলল ঠেলাঠেলি, ভোট হিংসায় বাংলার ধারেকাছে নেই মধ্য়প্রদেশ

MP Election Update: বুথের কাছে কমল নাথের পুত্রকে আটকাল বিজেপি, চলল ঠেলাঠেলি, ভোট হিংসায় বাংলার ধারেকাছে নেই মধ্য়প্রদেশ

মধ্যপ্রদেশ কংগ্রেস নেতা কমল নাথ(PTI Photo)  (PTI)

এএনআই যে ভিডিয়ো পোস্ট করেছে তাতে দেখা যাচ্ছে, বিজেপি কর্মীরা বাঁধা দিয়েছে কমল নাথের পুত্রকে। তখন কংগ্রেস নেতৃত্ব পালটা জানান, আপনারা এসব করতে পারেন না।

মঞ্জিরী চিত্রে

কংগ্রেস এমপি নকুল নাথ। মধ্য়প্রদেশের মুখ্য়মন্ত্রী কমল নাথের পুত্র তিনি। শুক্রবার সকালে ছিন্দওয়াড়ার একটি পোলিং বুথে প্রবেশের চেষ্টা করছিলেন নকুল নাথ। কিন্তু বিজেপি কর্মীরা তাকে বুথে প্রবেশের ক্ষেত্রে বাধা দেয় বলে অভিযোগ। নিউজ এজেন্সি এএনআই সেই সংক্রান্ত একটি ভিডিয়ো প্রকাশ করেছে। অভিযোগ উঠেছে গেরুয়া শিবিরের কিছু লোকজন কমল নাথের পুত্রকে বুথে প্রবেশ করতে দেননি। এনিয়ে তাদের মধ্য়ে কথাকাটিকাটি শুরু হয়ে যায়। কংগ্রেস কর্মীরাও এর প্রতিবাদ করেন। তাদের দাবি এটা ঠিক হচ্ছে না।

মধ্যপ্রদেশ বিধানসভার ভোট ছিল শুক্রবার। আর ভোটের দিনেই এই ঘটনা। এদিকে কংগ্রেস নেতাকে আটকানো নিয়ে নিজেদের মধ্য়ে তুমুল বচসা বেঁধে যায়।এএনআই যে ভিডিয়ো পোস্ট করেছে তাতে দেখা যাচ্ছে, বিজেপি কর্মীরা বাঁধা দিয়েছে কমল নাথের পুত্রকে। তখন কংগ্রেস নেতৃত্ব পালটা জানান, আপনারা এসব করতে পারেন না। পালটা বিজেপি নেতৃত্ব বলেন,আমরাও ভোটে লড়েছি। আমরা জানি বিষয়টা। আমরা ভেতরে যেতেই পারি। এনিয়ে তাদের মধ্য়ে কথাকাটাকাটি শুরু হয়ে যায়।

 

এদিকে মধ্যপ্রদেশ ভোটে বিক্ষিপ্তভাবে কিছু অশান্তির ঘটনা হয়েছে। দিমানি বিধানসভা এলাকায় কিছু জায়গায় পাথর ছোঁড়ার মতো ঘটনা হয়েছে। একজন সামান্য জখম হয়েছেন বলে খবর। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে রয়েছে। নিরাপত্তা ব্য়বস্থা বৃদ্ধি করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টা পর্যন্ত ভোটদানের হার ছিল ২৭.৮৬ শতাংশ। তবে মোটের উপর শান্তিপূর্ণ ভোট মধ্য়প্রদেশে। কিছু পোলিং বুথে ইভিএমের সমস্যা ছিল। তবে তার জন্য ভোটদান প্রক্রিয়া বন্ধ করে দিতে হয়েছে এমনটা নয়।

এদিকে এবার মধ্য়প্রদেশে কংগ্রেস ও বিজেপির মধ্য়ে জোর লড়াই। কার্যত সমানে সমানে টক্কর। মধ্য়প্রদেশ বিজেপির হাত থেকে ছিনিয়ে নিতে মরিয়া কংগ্রেস। অন্য়দিকে মধ্য়প্রদেশে ক্ষমতা ধরে রাখতে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়েছে বিজেপি।

হিন্দুস্তান টাইমস বাংলার সংযোজন, বাংলাতেও বিধানসভা ভোটে জোর টক্কর চলে। কিন্তু হিংসার নিরিখে বাংলার সঙ্গে কোনও অংশেই পেরে উঠবে না মধ্য়প্রদেশ। ভোট মানেই বাংলায় বোমাবাজি, রক্তগঙ্গা। আর মধ্য়প্রদেশে সাময়িক কথাকাটাকাটি। সামান্য ইট বৃষ্টি তারপর সব চুপ। তবে দিমানিতে বিক্ষিপ্তভাবে সংঘর্ষ হয়েছে কিছুটা।

 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

Texas Super Kings বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.