বাংলা নিউজ > ভোটযুদ্ধ > ফের ধাক্কা,তৃণমূল ছাড়লেন গোয়ার ঘাসফুল প্রার্থী, দলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

ফের ধাক্কা,তৃণমূল ছাড়লেন গোয়ার ঘাসফুল প্রার্থী, দলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

গোয়ার রাস্তায় লিয়েন্ডার পেজও নেমেছিলেন তৃণমূলের প্রচারে, কিন্তু ফল ভালো হয়নি ঘাসফুলের। ফাইল ছবি (ছবি সৌজন্যে এএনআই) (ANI)

ফের গোয়ায় বড় ধাক্কা খেল তৃণমূল।

গোয়া নিয়ে একেবারে লেজেগোবরে অবস্থা তৃণমূলের। একের পর এক খারাপ খবর আসছে গোয়া থেকে। এবার গোয়ার মার্গাও কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে ভোটে দাঁড়িয়েছিলেন মহেশ এস আমোনকার। আর ভোটের ফলাফল ঘোষণার পরেই তৃণমূল দল থেকে ইস্তফা দিলেন মহেশ। এনিয়ে গোয়া তৃণমূলের সভাপতির কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। আর সেই চিঠিতে একেবারে সাফ জানিয়ে দিলেন তাঁর ইস্তফা দেওয়ার কারন। তিনি শুধু দলের সমস্ত পদ থেকে নয়, পার্টির সাধারণ সদস্যপদও ছেড়ে দিয়েছেন তিনি।

কিন্তু কেন দল ছাড়লেন তিনি? মহেশ চিঠিতে লিখেছেন, আমাকে ঠিকঠাক সমর্থন করেনি ও অবহেলা করেছে তৃণমূল। প্রশান্ত কিশোরের আই প্যাক টিমকেও দুষেছেন তিনি। নির্বাচনের সময় আই প্যাকেরও সমর্থনের অভাব ছিল বলে তিনি চিঠিতে উল্লেখ করেছেন। এসব লিখে তিনি তৃণমূল ত্যাগ করেছেন। তাঁর অভিযোগ, কার্যত দল পাশে ছিল না। আর তাঁর তৃণমূল ত্যাগকে ঘিরে নিঃসন্দেহে আরও অস্বস্তি বাড়ল তৃণমূলের। তবে প্রশ্ন উঠছে এবার বাংলা থেকে দলে দলে তৃণমূল নেতৃত্ব গোয়াতে ঘাঁটি গেড়েছিলেন। তাঁরা গোয়ায় গিয়ে কী করেছেন?

এদিকে এবার গোয়া বিধানসভা ভোটে একেবারে খালি হাতে ফিরতে হয়েছে তৃণমূলকে। একটি আসনও পায়নি তৃণমূল। এর সঙ্গেই ভোটে দুটি আসন পাওয়ার পরেও জোটসঙ্গী এমজিপি তৃণমূলের হাত ছেড়ে বিজেপির হাত ধরার জন্য পরিকল্পনা নিয়েছে। সব মিলিয়ে একের পর এক ধাক্কা তৃণমূলের কাছে।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.