বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Exit Polls 2023 Highlights: BJP জোটের দখলে ত্রিপুরা ও নাগাল্যান্ড, ত্রিশঙ্কু মেঘালয়, ইঙ্গিত বুথফেরত সমীক্ষায়
নয়াদিল্লিতে নরেন্দ্র মোদী। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

Exit Polls 2023 Highlights: BJP জোটের দখলে ত্রিপুরা ও নাগাল্যান্ড, ত্রিশঙ্কু মেঘালয়, ইঙ্গিত বুথফেরত সমীক্ষায়

Tripura, Meghalaya and Nagaland Elections Exit Polls Highlights: ত্রিপুরা, মেঘালয় এবং নাগাল্যান্ডে বিধানসভা নির্বাচনের বুথফেরত সমীক্ষার হাইলাইটস দেখুন আমাদের ব্লগে।

Tripura, Meghalaya and Nagaland Elections Exit Polls Highlights: ত্রিপুরা ও নাগাল্যান্ডে সরকার গড়তে চলেছে বিজেপি জোট। এমনই আভাস মিলল অধিকাংশ বুথফেরত সমীক্ষায়। তবে মেঘালয়ে ত্রিশঙ্কু বিধানসভায় ইঙ্গিত মিলেছে। ১৯৭২ সাল থেকে মেঘালয়ে যে কোনও দল একক সংখ্যাগরিষ্ঠতা পায় না, সেই প্রবণতা বজায় রেখে এবারও এককভাবে কোনও দল ম্যাজিক ফিগার পার করতে পারবে না বলে বুথফেরত সমীক্ষায় আভাস মিলেছে। তারইমধ্যে মেঘালয়ে তৃণমূল কিছুটা জমি খুঁজে পাবে বলে ইঙ্গিত বুথফেরত সমীক্ষায়। যদিও আদতে কী হয়, সেটার জন্য আগামী ২ মার্চ পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ অতীতে একাধিকবার বুথফেরত সমীক্ষার ফল মেলেনি। ত্রিপুরা, মেঘালয় এবং নাগাল্যান্ডে বিধানসভা নির্বাচনের বুথফেরত সমীক্ষার হাইলাইটস দেখুন আমাদের ব্লগে।

27 Feb 2023, 09:42:39 PM IST

১০০% সিটে জামানত জব্দ থেকে ১০-র কাছে আসন জয়- মেঘালয়ের এক্সিট পোলে হাসি তৃণমূলের!

এবার মেঘালয়ে সরকার গঠনের ডাক দিয়ে বিধানসভা নির্বাচনে লড়াই করেছে তৃণমূল কংগ্রেস। সেটা যে কার্যত ডুমুরের ফুল হবে, সেটা নিয়ে রাজনৈতিক মহলের কোনও দ্বিমত ছিল না। তারইমধ্যে বুথফেরত সমীক্ষায় ইতিবাচক ইঙ্গিত পাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। – আরও পড়ুন

27 Feb 2023, 09:24:59 PM IST

ত্রিপুরা ও নাগাল্যান্ডে বিজেপির জয়- সমীক্ষা

জন কী বাত: ত্রিপুরায় ২৯-৩০ টি আসনে জিততে পারে বিজেপি। এনডিপিপি-বিজেপি জোট নাগাল্যান্ডে ৩৫-৪৫ টি আসনে জিততে পারে।

27 Feb 2023, 09:11:40 PM IST

মেঘালয়ে বৃহত্তম দল হতে পারে মমতার TMC- সমীক্ষা 

জন কী বাতের বুথফেরত সমীক্ষা: মেঘালয়ে তৃণমূল ১৪-১৯ টি আসন পেতে পারে। ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) জিততে পারে ১১-১৬ টি আসনে। বিজেপির ঝুলিতে যেতে পারে তিনটি থেকে সাতটি আসন। কংগ্রেসের ঝুলিতে যেতে পারে ১১ থেকে ১৬ টি আসনে। ইউনাইটেড ডেমোক্রেটিক পার্টি (ইউডিপি) জিততে পারে ১০ থেকে ১৪ টি আসনে।

27 Feb 2023, 09:05:11 PM IST

ত্রিপুরায় BJP-কে জোর টেক্কা বাম-কংগ্রেস জোটের- সমীক্ষা

টাইমস নাও-ইটিজি বুথফেরত সমীক্ষা: ত্রিপুরায় ২৪ টি আসনে জিততে পারে বিজেপি জোট। কংগ্রেস-বামের ঝুলিতে যেতে পারে ২১ টি আসনে। ১৪ টি আসনে জিততে পারে তিপ্রা মোথা।

27 Feb 2023, 08:40:02 PM IST

ত্রিপুরায় কী হবে এক্সিট পোল?

Tripura Vote Exit Poll 2023:ত্রিপুরা বিধানসভা ভোটে ফের বিজেপির বিজয় নিশান? বাম-কংগ্রেসের হাল কেমন? জানুন এক্সিট পোল - ক্লিক করুন এখানে

27 Feb 2023, 08:22:33 PM IST

মেঘালয়ে ফের সরকার গড়ার পথে NPP, লড়াই TMC-র - সমীক্ষা

টাইমস নাও-ইটিজি বুথফেরত সমীক্ষা: ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) জিততে পারে ১৮ থেকে ২৬ টি আসনে। তৃণমূল কংগ্রেস আটটি থেকে ১৪ টি আসনে জিততে পারে। সমসংখ্যক আসনে জিততে পারে ইউনাইটেড ডেমোক্রেটিক পার্টি (ইউডিপি)। তিনটি থেকে ছ'টি আসনে জিততে পারে বিজেপি।

27 Feb 2023, 08:11:57 PM IST

'আমরা সবদিক খোলা রাখছি'

ইন্ডিয়া টুডে'তে মেঘালয়ের বিদায়ী মুখ্যমন্ত্রী কনরাড সাংমা: বুথফেরত সমীক্ষার ভিত্তিতে কোনও কিছু বলা যায় না। আমরা সবদিক খোলা রাখছি।

27 Feb 2023, 08:06:05 PM IST

ত্রিশঙ্কু মেঘালয় বিধানসভা - সমীক্ষা

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: শাসক দল ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) ১৮ থেকে ২৪ টি আসনে জিততে পারে। ছ'টি থেকে ১২ টি আসনে জিততে পারে কংগ্রেস। তৃণমূল কংগ্রেস জিততে পারে পাঁচটি থেকে ন'টি আসনে। বিজেপি জিততে পারে চারটি থেকে আটটি আসনে। অন্যান্যরা চারটি থেকে আটটি আসনে জিততে পারে। ইউনাইটেড ডেমোক্রেটিক পার্টি (ইউডিপি) জিততে পারে আটটি থেকে ১২ টি আসনে।

27 Feb 2023, 08:03:41 PM IST

মেঘালয়ে ১৬ শতাংশ ভোট পেতে পারে তৃণমূল - সমীক্ষা

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: মেঘালয়ে ১৬ শতাংশ ভোট পেতে পারে তৃণমূল কংগ্রেস। বিজেপি পেতে পারে ১৪ শতাংশ ভোট। কংগ্রেস পেতে পারে ১৯ শতাংশ ভোট (ভোটব্যাঙ্কে ধস)। ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) পেতে পারে ২৯ শতাংশ। অন্যান্যরা পেতে পারে ১১ শতাংশ। ইউনাইটেড ডেমোক্রেটিক পার্টি (ইউডিপি) পেতে পারে ১১ শতাংশ ভোট।

27 Feb 2023, 07:58:41 PM IST

মুখ্যমন্ত্রী হিসেবে কাকে চায় ত্রিপুরা?

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: ত্রিপুরার পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে মানুষের প্রথম পছন্দ মানিক সাহা (২৭ শতাংশ)। যিনি বিদায়ী মুখ্যমন্ত্রী ছিলেন। বিজেপির যে কোনও প্রার্থীর পক্ষে ভোট দিয়েছেন সমীক্ষায় ১৪ শতাংশ অংশগ্রহণকারী। ১৪ শতাংশ অংশগ্রহণকারীর পছন্দ বামেদের জিতেন্দ্র চৌধুরীকে।

27 Feb 2023, 07:50:29 PM IST

এনপিফের ভোটব্যাঙ্কে ধস

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া: বিজেপি ১৬ শতাংশ ভোট পেতে পারে। যা ২০১৮ সালে ১৫ শতাংশ ছিল। ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক প্রোগ্রেসিভ পার্টি পেতে পারে ৩৩ শতাংশ ভোট। অর্থাৎ বিজেপি ভোটের প্রাপ্ত ভোট ৪৯ শতাংশ হতে পারে। কংগ্রেসের ভোট হতে পারে ১০ শতাংশ। যা ২০১৮ সালে দুই শতাংশ ছিল। অন্যান্যরা ২৮ শতাংশ পেতে পারে। নাগা পিপলস ফ্রন্ট (আগেরবার সর্ববৃহৎ দল হয়েছিল) পেতে পারে ১৩ শতাংশ। যা ২০১৮ সালে ছিল ৩৯ শতাংশ।

27 Feb 2023, 07:46:21 PM IST

নাগাল্যান্ড ধরে রাখবে বিজেপি, পূর্বাভাস আরও এক সমীক্ষায়

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া: নাগাল্যান্ডে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি জোট। ৩৮-৪৮ টি আসনে জিততে পারে ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক প্রোগ্রেসিভ পার্টি এবং বিজেপি জোট। তিনটি থেকে আটটি আসনে জিততে পারে নাগা পিপলস ফ্রন্ট (এনপিএফ)। একটি বা দুটি আসনে জিততে পারে কংগ্রেস। অন্যান্যদের ঝুলিতে পাঁচটি থেকে ১৫ টি আসনে জিততে পারে অন্যান্যরা।

27 Feb 2023, 07:29:37 PM IST

নাগাল্যান্ডে জয় বিজেপি জোটের - সমীক্ষা

ম্যাট্রিজ সমীক্ষা অনুযায়ী, নাগাল্যান্ড ধরে রাখতে চলেছে বিজেপি জোট। ৬০ আসনের বিধানসভায় ৩৫-৪৩ আসনে জিততে পারে বিজেপি জোট (বিজেপি এবং ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক প্রোগ্রেসিভ পার্টি)। নাগা পিপলস ফ্রন্ট দুটি থেকে পাঁচটি আসনে জিততে পারে। যে দল ২০১৮ সালের নির্বাচনে একক বৃহত্তম দল ছিল। কংগ্রেস একটি থেকে তিনটি আসনে জিততে পারে।

27 Feb 2023, 07:21:34 PM IST

মমতার ছোঁয়া? মেঘালয়ে BJP-র থেকে বেশি আসন পেতে পারে TMC

জি ম্যাট্রিজ সমীক্ষা অনুযায়ী, মেঘালয়ে কোনও দল একক সংখ্যাগরিষ্ঠতা পাবে না। ২১-২৬ টি আসন পেতে পারে শাসক দল ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)। বিজেপি ছয় থেকে ১১ টি আসনে জিততে পারে। কংগ্রেসের ঝুলিতে যেতে পারে তিনটি থেকে ছ'টি আসনে। আটটি থেকে ১৩ টি আসন পেতে পারে তৃণমূল কংগ্রেস।

27 Feb 2023, 07:18:56 PM IST

তিপ্রা মোথায় ভাগ বিরোধী ভোট?

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা অনুযায়ী, তিপ্রা মোথার ফলে লাভবান হয়েছে বিজেপি। ভাগ হয়ে গিয়েছে বিরোধী জোট। জনজাতি অঞ্চবলে ৫১ শতাংশ ভোট পেতে পারে তিপ্রা মোথা। সাধারণ ও ওবিসি অঞ্চলে বিজেপি ৬০ শতাংশ ভোট পেতে পারে। সংখ্যালঘু এলাকায় ৬৭ শতাংশ ভোট পেতে পারে বাম-কংগ্রেস জোট।

27 Feb 2023, 07:11:40 PM IST

ত্রিপুরায় দ্বিগুণ হচ্ছে কংগ্রেস-বামের ভোট - সমীক্ষা

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া: ২০১৮ সালে বিজেপির প্রাপ্ত ভোটের হার ছিল ৪৩ শতাংশ। যা এবার বেড়ে হতে পারে ৪৫ শতাংশ। বাম এবং কংগ্রেসের ভোট দাঁড়াতে পারে ৩২ শতাংশ। গত আগেরবার নির্বাচনের নিরিখে দুই দলের যোগ করলে দাঁড়াত ১৬ শতাংশ। অর্থাৎ দ্বিগুণ হচ্ছে প্রাপ্ত ভোটের হার। তারপরও রোখা যাচ্ছে না বিজেপিকে।

27 Feb 2023, 07:06:49 PM IST

ফের বিজেপি সরকার গড়বে ত্রিপুরায়: সমীক্ষা

ইন্ডিয়া টুডে এবং অ্যাক্সিস মাই ইন্ডিয়া: ত্রিপুরায় ফের সরকার গড়তে চলেছে বিজেপি। বিজেপি জোটের (আইপিএফটি) প্রাপ্ত আসন সংখ্যা ৩৬-৪৫ হতে পারে। বাম-কংগ্রেসের প্রাপ্ত আসনের সংখ্যা হতে পারে ৬-১১। তিপ্রা মোথা দল ৯-১৬ টি আসন পেতে পারে।

27 Feb 2023, 07:03:01 PM IST

এবার বুথফেরত সমীক্ষার ফল আসতে শুরু করবে

সন্ধ্যা সাতটা থেকে বুথফেরত সমীক্ষার ফল সামনে আসতে শুরু করছে। কোন রাজ্যে কোন দল ক্ষমতায় আসবে, সেই আভাস মিলবে এবার।

27 Feb 2023, 06:56:16 PM IST

২০১৮ সালের নাগাল্যান্ডের বিধানসভা নির্বাচনের ফলাফল

বিজেপি ১২ টি আসনে জিতেছিল। ২৬ টি আসনে জিতেছিল নাগা পিপলস ফ্রন্ট (এনপিএফ)। একটি আসনে জিতেছিল জেডিইউ। ১৭ টি আসনে জিতেছিল ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক প্রোগ্রেসিভ পার্টি (এনডিপিপি)। নির্দলরা জিতেছিল একটি আসনে।

27 Feb 2023, 06:46:07 PM IST

এবার মেঘালয়ে জোট করেনি বিজেপি

গতবারের বিধানসভা নির্বাচনে মেঘালয়ে ন্যাশনাল পিপলস পার্টি এবং বিজেপির জোট হলেও এবার সেটা হয়নি। জোট ছাড়াই লড়াই করছে দুই দল। সেই পরিস্থিতিতে এককভাবে দুই অঙ্কের ঘরে পৌঁছানোর লক্ষ্য নিয়েছে বিজেপি।

27 Feb 2023, 06:33:56 PM IST

২০১৮ সালে মেঘালয়ে ১০০ শতাংশ আসনেই জামানত জব্দ হয়েছিল তৃণমূলের

২০১৮ সালের বিধানসভা নির্বাচনে মেঘালয়ে ২৪ টি আসনে লড়াই করেছিল তৃণমূল কংগ্রেস। ২৪ টি আসনেই জামানত জব্দ হয়েছিল। এবার অবশ্য মুখে সরকার গঠনের লড়াইয়ে নেমেছে বলে দাবি করেছে তৃণমূল। ভোটের প্রচারে মেঘালয়ে আসেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

27 Feb 2023, 06:25:41 PM IST

২০১৮ সালের বিধানসভা নির্বাচনে মেঘালয়ে কী হয়েছিল?

বিজেপি দুটি আসনে জিতেছিল। কংগ্রেস ২১ টি আসনে জিতেছিল। এনসিপি একটি আসনে জিতেছিল। ন্যাশনাল পিপলস পার্টি (পিপিপি) ১৯ টি আসনে জিতেছিল। ছ'টি আসনে জিতেছিল ইউনাইটেড ডেমোক্রেটিক পার্টি (ইউডিপি)। হিল স্টেট পিপলস ডেমোক্রেটিক পার্টি দুটি আসনে জিতেছিল। নির্দলরা জিতেছিল তিনটি আসনে। পাঁচটি আসনে অন্যান্যরা জিতেছিল।

27 Feb 2023, 06:18:25 PM IST

২০১৮ সালের বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় কী হয়েছিল?

ভারতের নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে ৩৫ টি আসনে জিতেছিল বিজেপি। জোটসঙ্গী আইপিএফটি আটটি আসনে জয়লাভ করেছিল। বামেদের দখলে গিয়েছিল ১৭ টি আসন। কংগ্রেস একটিও আসন পায়নি। তৃণমূল কংগ্রেসের ঝুলিও শূন্য ছিল।

27 Feb 2023, 06:07:04 PM IST

কোন রাজ্যে কত ভোট পড়েছে?

বিকেল পাঁচটা পর্যন্ত নাগাল্যান্ডে ভোটদানের হার ৮১.৯৪ শতাংশ। মেঘালয়ে ভোট পড়েছে ৭৪.৩২ শতাংশ। ত্রিপুরায় চূড়ান্ত ভোটদানের হার ছিল ৮৭.৬ শতাংশ। সর্বনিম্ন ভোটদানের হার ছিল বিদায়ী মুখ্যমন্ত্রী মানিক সাহার কেন্দ্রে।

27 Feb 2023, 06:01:54 PM IST

ত্রিপুরায় কোন কোন দলের লড়াই হচ্ছে?

২০১৮ সালের নির্বাচনে বাম শাসনে ইতি ঘটিয়ে ত্রিপুরায় ক্ষমতায় এসেছিল বিজেপি। এবারও একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ের বিষয়ে নিশ্চিত গেরুয়া শিবির। তারইমধ্যে লড়াইয়ে আছে বাম-কংগ্রেস জোট, তৃণমূল কংগ্রেস, তিপ্রা মোথা। তিপ্রা মোথা পার্টির সঙ্গে বিজেপির জোট হয়নি।

27 Feb 2023, 05:55:42 PM IST

নাগাল্যান্ডে কোন কোন দল লড়াইয়ে আছে?

নাগা পিপলস ফ্রন্ট (এনপিএফ), ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক প্রোগ্রেসিভ পার্টি (এনডিপিপি), কংগ্রেস, বিজেপির মতো দল এবার নাগাল্যান্ডে লড়াই করছে। জোট করে লড়াই করেছে এনডিপিপি এবং বিজেপি। যে দুই দল ২০১৮ সালের বিধানসভা ভোটের পর জোট করে সরকার গঠন করেছিল। ভোটের আগে বিজেপি এবং এনপিএফের জোট ছিল।

27 Feb 2023, 05:48:07 PM IST

মেঘালয়ে কোন কোন দল লড়াইয়ে আছে?

ন্যাশনাল পিপলস পার্টি (পিপিপি), বিজেপি, কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেসের মতো এবার লড়াইয়ে আছে। মেঘালয়ে এবার বিজেপির সঙ্গে জোট না করেই লড়ছে শাসক দল পিপিপি। যে দলের প্রধান তথা বিদায়ী মুখ্যমন্ত্রী কনরাড সাংমার সঙ্গে তৃণমূলের মুকুল সাংমার ইগোর লড়াই হচ্ছে। দু'জনেই গারো পার্বত্য অঞ্চলের নেতা।

27 Feb 2023, 05:34:41 PM IST

৩ রাজ্যে কবে কবে ভোটগ্রহণ হয়েছে?

ত্রিপুরা, মেঘালয় এবং নাগাল্যান্ডে মোট বিধানসভা আসনের সংখ্যা ৬০। গত ১৬ ফেব্রুয়ারি ত্রিপুরায় ভোটগ্রহণ হয়েছিল। আজ মেঘালয় এবং নাগাল্যান্ডে ভোটগ্রহণ হয়েছে। মেঘালয় এবং নাগাল্যান্ডে ৫৯ টি আসনে ভোটগ্রহণ হয়েছে। কেন মেঘালয় এবং নাগাল্যান্ডে ৫৯ টি আসনে ভোট হয়েছে, তা দেখে নিন - এখানে ক্লিক করে 

27 Feb 2023, 05:34:41 PM IST

কার দখলে ত্রিপুরা, মেঘালয়, নাগাল্যান্ড? একটু পরেই এক্সিট পোল

Tripura, Meghalaya and Nagaland Elections Exit Polls Live Updates: ইতিমধ্যে ত্রিপুরা, মেঘালয় এবং নাগাল্যান্ডে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ-পর্ব মিটে গিয়েছে। এবার পালা বুথফেরত সমীক্ষার। আগামী ২ মার্চ ফলপ্রকাশের আগে এক্সিট পোলের মাধ্যমে সেই ফলাফল নিয়ে কিছুটা আভাস মিলতে পারে। তবে বুথফেরত সমীক্ষা যে মিলে যাবে, এমন কোনও নিশ্চয়তা নেই। বরং অতীতে এমনও হয়েছে যে বুথফেরত সমীক্ষার পুরো ওলট-পালট হয়ে গিয়েছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 2 ওভার শেষে West Indies-র স্কোর 22/1 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.