বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Tripura Polls: ত্রিপুরা ভোটে রামমন্দিরের কথা তুললেন যোগী, বাম-কংগ্রেসকে তুলোধোনা

Tripura Polls: ত্রিপুরা ভোটে রামমন্দিরের কথা তুললেন যোগী, বাম-কংগ্রেসকে তুলোধোনা

ত্রিপুরার সভায় যোগী আদিত্যনাথ।  (PTI Photo) (PTI)

বাম-কংগ্রেস জোটকে একহাত নেন যোগী। তিনি বলেন, এবার বাম আর কংগ্রেস হাত ধরাধরি করে ভোটে লড়ছে। তার মানে তারা আরও বেশি করে ত্রিপুরায় নৈরাজ্য ছড়াতে চাইছে।

প্রিয়াঙ্কা দেব বর্মন

ত্রিপুরা ভোটে এবার উঠে এলে রামমন্দিরের প্রসঙ্গ। মঙ্গলবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী ত্রিপুরায় ভোট প্রচারে এসে দাবি করেন, অযোধ্যায় রাম মন্দির তৈরির বিরোধিতা করেছিল কংগ্রেস। মঙ্গলবার ত্রিপুরায় নির্বাচনী সভায় যোগী আদিত্যনাথ জানিয়েছেন, অযোধ্যায় যখন রাম মন্দির গড়ার দাবিতে সরব হয়েছিলেন অনেকে, তখন কংগ্রেস তার বিরোধিতা করেছিল। বর্তমানে সেই রাম মন্দির গড়ার কাজ প্রায় শেষের দিকে। কংগ্রেস আপনাদের আবেগ নিয়ে খেলা করে। রাম সেতু ভেঙে ফেলে তারা ভগবান রামের অস্তিত্ব নিয়েই প্রশ্ন তুলে দিয়েছে।

দুর্নীতির প্রসঙ্গ তুলেও কংগ্রেসকে একহাত নেন যোগী। তিনি বলেন, ইউপিএ জমানায় আমরা রোজ নানা ঘোটালার কথা শুনতাম। কয়লা কেলেঙ্কারি, ২জি স্পেকট্রাম কেলেঙ্কারি, কমন ওয়েলথ গেমস স্ক্য়াম, কী ধরনের নৈরাজ্য ওরা চালিয়েছিল? এই কেলেঙ্কারিই তো কংগ্রেসের পরিচয় হয়ে উঠেছিল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ডবল ইঞ্জিন সরকার কীভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে সেকথা তুলে ধরেন তিনি। যখন বেকার যুবকরা কাজ পাচ্ছেন, যখন কৃষকরা কিষান নিধি সম্মান স্কিমের সুবিধা পাচ্ছেন উন্নয়নের কাজও চলছে পুরোদমে তখন কমিউনিস্টরা ষড়যন্ত্র করছে। সেকারণেই বলছি ডবল ইঞ্জিন সরকারকে সমর্থন করুন।

বিজেপি সরকারের ভূয়সী প্রশংসা করে যোগী জানিয়েছেন, গত পাঁচ বছরে ত্রিপুরায় একটা নতুন পরিচিতি হয়েছে। ত্রিপুরায় প্রতি বাড়িতে, প্রতি গ্রামে উন্নয়নের হাওয়া গিয়ে পৌচেছে। মোদীর সবকা বিকাশ সবকা সাথ মন্ত্রের প্রকাশ দেখা যাচ্ছে ত্রিপুরায়।

এদিন তিনি বাম জমানার তীব্র সমালোচনা করেন। তাঁর মতে বাম জমানায় উন্নয়নের ছিটে ফোঁটাও ছিল না। আবাস যোজনা, বিদ্যুৎ, পানীয় জল, সুরক্ষা সব ক্ষেত্রে পিছিয়ে ছিল ত্রিপুরা।আগের সিপিএম সরকার নারীদের নিরাপত্তা দিত না, গরীবকে ঘর দিত না, যুবকদের হাতে কাজ দিত না।

এর সঙ্গেই বাম-কংগ্রেস জোটকে একহাত নেন যোগী। তিনি বলেন, এবার বাম আর কংগ্রেস হাত ধরাধরি করে ভোটে লড়ছে। তার মানে তারা আরও বেশি করে ত্রিপুরায় নৈরাজ্য ছড়াতে চাইছে।

এর সঙ্গেই তিনি জানিয়ে দেন, সাধারণ মানুষ যে সরকারি স্কিমের সুবিধা পাচ্ছেন সেই স্কিম কেড়ে নিতে চাইবে বাম কংগ্রেস। ফের তাদের সঙ্গে বঞ্চনা করা হবে। মোদী যে সরকারি সুবিধা দিচ্ছে সেটা সহ্য করতে পারছে না কংগ্রেস। সেকারণে তারা ক্ষমতায় এলে সেই সব সুবিধা থেকে বঞ্চিত করতে পারে।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.