বাংলা নিউজ > ভোটযুদ্ধ > 'উত্তরপ্রদেশে বিজেপি ৩০০ আসন পাবে' ৪০৩ এর মধ্যে! আত্মবিশ্বাসী অমিত শাহ
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ  (Pramod Adhikari)

'উত্তরপ্রদেশে বিজেপি ৩০০ আসন পাবে' ৪০৩ এর মধ্যে! আত্মবিশ্বাসী অমিত শাহ

  • উত্তরপ্রদেশের প্রতাপগড়ের রামপুর খাস বিধানসভা আসনে প্রচারের পারদ চড়িয়ে দেন অমিত শাহ। তিনি বিজেপির সভা মঞ্চ থেকে জানান, ইতিমধ্যেই অখিলেশের সমাজবাদী পার্টি ও মায়াবতীর বহুজন সমাজবাদী পার্টি হেরে গিয়েছে।

হাইভোল্টেজ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের ষষ্ঠ পর্বের ভোটগ্রহণ পার হয়ে গিয়েছে। এরপর রয়েছে মাত্র ১ পর্বের ভোট গ্রহণ বাকি। তারপরই ১০ মার্চ বাকি চার রাজ্যের সঙ্গে উত্তরপ্রদেশের বিধানসভা ভোটের ফলাফল ঘোষিত হতে চলেছে। এদিকে ভোট পর্বের প্রচারে উত্তর প্রদেশে আসেন অমিত শাহ। আর এসেই তিনি আত্মবিশ্বাসের সুরে জানিয়ে দেন যে উত্তরপ্রদেশে বিজেপি ফিরছে ৩০০ আসন নিয়ে।

উত্তরপ্রদেশের প্রতাপগড়ের রামপুর খাস বিধানসভা আসনে প্রচারের পারদ চড়িয়ে দেন অমিত শাহ। তিনি বিজেপির সভা মঞ্চ থেকে জানান, ইতিমধ্যেই অখিলেশের সমাজবাদী পার্টি ও মায়াবতীর বহুজন সমাজবাদী পার্টি হেরে গিয়েছে। আর ৪০৩ আসনের মধ্যে ৩০০ আসন দখল করে ফের একবার বিজেপি দখল করতে চলেছে মসনদ। উল্লেখ্য, রামপুর ছাড়াও কৌশম্বীর সিরাথু ও প্রয়াগরাজের সোরাওঁতে এদিন ভোট প্রচার করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উল্লেখ্য, ৪০৩ আসনের উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে চতুর্থ দফা পর্যন্ত ২৩২ আসনে ভোট হয়ে গিয়েছে। এরপর বাকি দফার ভোটে পরিস্থিতি কোনদিকে যায় সেদিকে তাকিয়ে গোটা রাজনৈতিক মহল।

উল্লেখ্য, স্বভাবসিদ্ধ মেজাজেই অমিত শাহের দাবি, সমাজবাদী পার্টির নেতারা শুধুই জাতিভেদ প্রথার ভিত্তিতে ভোট নিয়ে ভাবনা চিন্তা করেন। অমিত শাহ দাবি করেন, যাঁরা জাতির ভিত্তিতে রাজনীতি করেন তাঁরা কোনও দিনওই জিততে পারেন না মানুষের সমর্থন। এছাড়াও ভ্যাকসিন ইস্যুতে অখিলেশকে খোঁচা দিয়ে অমিত শাহ বলেন, ভ্যাকসিনেশন যখন দেশে শুরু হয় তখন তাকে মোদী ভ্যাকসিন বলে কটাক্ষ করেছিলেন অখিলেশ। আর সেই কথা বলার ১০ দিন পর তিনি নিজেই ভ্যাকসিন নেন, বলে অখিলেশকে কটাক্ষ করেন অমিত শাহ।

 

 

বন্ধ করুন