বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Viral Video of Snake in BJP Office: কর্ণাটকে ভোটগণনা চলাকালীনই বিজেপি অফিসে ঢুকল সাপ! দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video of Snake in BJP Office: কর্ণাটকে ভোটগণনা চলাকালীনই বিজেপি অফিসে ঢুকল সাপ! দেখুন ভাইরাল ভিডিয়ো

কর্ণাটকে ভোটগণনা চলাকালীনই বিজেপি অফিসে ঢুকল সাপ

ভোট গণনার সময়ই শিগ্গাওঁয়ে বিজেপির ক্যাম্প অফিসে ঢুকে পড়ে একটি বিশাল লম্বা সাপ। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। এই ক্যাম্প অফিসেই আজ সকালে এসেছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। এই কেন্দ্র থেকেই ভোটে লড়ছেন তিনি। সেই অফিসেই লম্বা এক সাপ দেখে বিজপি কর্মীদের মধ্যে আতঙ্ক দেখা যায়।

আজ সকাল ৮টা থেকে শুরু হয়েছিল কর্ণাটক বিধানসভা নির্বাচনের ভোটগণনা। ততক্ষণে প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে যে কর্ণাটকে কংগ্রেসের পিছনেই থাকবে বিজেপি। সেই সময়ই শিগ্গাওঁয়ে বিজেপির ক্যাম্প অফিসে ঢুকে পড়ে একটি বিশাল লম্বা সাপ। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। এই ক্যাম্প অফিসেই আজ সকালে এসেছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। এই কেন্দ্র থেকেই ভোটে লড়ছেন তিনি। সেই অফিসেই লম্বা এক সাপ দেখে বিজপি কর্মীদের মধ্যে আতঙ্ক দেখা যায়। পরে সেই সাবকে সেখান থেকে সরিয়ে ফেল হয়। সবার নিরাপত্তা নিশ্চিত করা হয়। এদিকে এবারের নির্বাচনে বড় ব্যবধানে হেরেছে বিজেপি। গতবারের নির্বাচনের তুলনায় ১ শতাংশ ভোট কম পয়েছে বিজেপি। তবে আসনের নিরিখে তারা ৪০টি আসন কম পেয়েছে।

এবারে ভোটে ভোক্কালিগা ভোট কংগ্রেসের খেলা ঘুরিয়ে দিয়েছে কর্ণাটকে। কর্ণাটকের মোট জনসংখ্যার মধ্যে লিঙ্গায়েত সম্প্রদায় ১৭ শতাংশ। তারপরই রয়েছে ভোক্কালিগা। তারা ১১ শতাংশ। মূলত দক্ষিণ কর্ণাটকে মাইসোর অঞ্চলে ভোক্কালিগাদের বাস। ঐতিহাসিক ভাবে ১৯৯৯ সাল থেকে ভোক্কালিগারা জেডিএস-কেই ভোট দিয়ে আসছে। তবে ২০১৮ সালে দক্ষিণ কর্ণাটক বা মাইসোর অঞ্চলে বেশ ভালো ফল করেছিল বিজেপি। সেবারে ভোক্কালিগা অধ্যুষিত এলাকায় ডবল ফিগারে আসন লাভ করেছিল বিজেপি। তবে এবার সেই আসন সংখ্যা নেমে এসেছে ৬-এ। তবে সেই অর্থে এই অঞ্চলে ভোট শতাংশ কমেনি বিজেপির। তবে এই অঞ্চলে জেডিএস-এর একটা বড় অংশের ভোট গিয়েছে কংগ্রেসের দিকে। এর জন্যই এই অঞ্চলে ৩৯টি আসনে জিতেছে কংগ্রেস। এই অঞ্চলে আগেরবার যেখানে জেডিএস জিতেছিল ২৬টি আসন, তারা এবার এই অঞ্চলে পেয়েছে মাত্র ১৪টি আসন।

এদিকে দক্ষিণের মতো মধ্য কর্ণাটকেও এগিয়ে কংগ্রেস। এই অঞ্চলে ৭টি আসনে বিজেপি এগিয়ে। ১৭টি আসনে এগিয়ে কংগ্রেস। হায়দরাবাদ-কর্ণাটকেও অনেকটাই এগিয়ে কংগ্রেস। এই অঞ্চলে কংগ্রেস এগিয়ে ২৬টি আসনে। ১০টি আসনে এগিয়ে বিজেপি। এই অঞ্চলে জেডিএস ৩টি আসনে এগিয়ে। এদিকে কর্ণাটকে সার্বিক ভাবে পিছিয়ে পড়লেও বেঙ্গালুরু এলাকায় কংগ্রেসকে টক্কর দিয়েছে বিজেপি। এই অঞ্চলের ১৫টি আসনে এগিয়ে বিজেপি। কংগ্রেস এগিয়ে ১৩টি আসনে। এছাড়া উপকূলীয় কর্ণাটকে অবশ্য এগিয়ে বিজেপি। এই অঞ্চলে ১২টি আসনে এগিয়ে বিজেপি। ৬টি আসনে এগিয়ে কংগ্রেস। এই অঞ্চল থেকেই সূচনা হয়েছিল হিজাব বিতর্কের। অপরদিকে উত্তর কর্ণাটকে বিজেপি অনেকটাই জমি হারিয়েছে। এই অঞ্চলে ৩৩টি আসনে এগিয়ে কংগ্রেস। বিজেপি এগিয়ে মাত্র ১৬টি আসনে।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.