বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > Tamil Nadu assembly election 2021: অভিযোগ-পালটা অভিযোগ AIADMK ও DMK-এর, বড় অশান্তি ছাড়াই ভোট কাটল তামিলনাড়ুতে
প্রথমবার ভোটদানের পর এক তরুণী। (ছবি সৌজন্য পিটিআই)
প্রথমবার ভোটদানের পর এক তরুণী। (ছবি সৌজন্য পিটিআই)

Tamil Nadu assembly election 2021: অভিযোগ-পালটা অভিযোগ AIADMK ও DMK-এর, বড় অশান্তি ছাড়াই ভোট কাটল তামিলনাড়ুতে

  • বিক্ষিপ্ত অশান্তি ছাড়া মোটের উপর শান্তিপূর্ণভাবেই কাটল তামিলনাড়ুর বিধানসভা ভোট।

বিক্ষিপ্ত অশান্তি ছাড়া মোটের উপর শান্তিপূর্ণভাবেই কাটল তামিলনাড়ুর বিধানসভা ভোট। নির্বাচন কমিশনের প্রাথমিক পরিসংখ্যান অনুযায়ী, বিকেল পাঁচটা পর্যন্ত ৬৩.৬ শতাংশ ভোট পড়েছে। সেই সংখ্যাটা শেষপর্যন্ত আরও বাড়বে।

মঙ্গলবার সকালেই বিদায়ী মুখ্যমন্ত্রী কে পলানিস্বামী, ও পনীরসেলভম, ডিএমকে সুপ্রিমো এম কে স্টালিন, পি চিদম্বরম, রজনীকান্তের মতো হেভিওয়েট তারকারা ভোট দেন। পার্সোনাল প্রোটেক্টিভ ইকুপমেন্ট (পিপিই) কিট পরে ভোট দেন কানিমোঝি। যিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তারইমধ্যে এআইএডিএমকে সাংসদ পি রবীন্দ্রনাথ অভিযোগ করেন, ডিএমকের লোকজন তাঁর উপর হামলা চালিয়েছেন। সাংসদের অভিযোগ, তাঁকে খুনের চেষ্টা করা হয়। তাঁর গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় পাথর। তবে এআইএডিএমকে এবং ডিএমকের মধ্যে চাপানউতোর শেষ হল না। একইসঙ্গে ভোটদানের সময় দলের প্রতীক পরে থাকায় চিপক-ত্রিপলিকেন কেন্দ্রের ডিএমকে প্রার্থী উদয়ানিধি স্ট্যালিনের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছে রাজ্যের শাসকদল। স্ট্যালিনের প্রার্থীপদ বাতিলের দাবিও জানানো হয়েছে।

ডিএমকের তরফেও পালটা অভিযোগ তোলা হয়েছে। কোয়েম্বাত্তুর জেলার থন্ডামুথুর কেন্দ্রের ডিএমকে প্রার্থী অভিযোগ করেন, গাড়িতে যাওয়ার সময় তাঁর উপর হামলা চালানোর চেষ্টা করা হয়। অভিযোগও দায়ের করেছেন। তাঁর অভিযোগ, এক এআইএডিএমকে কর্মী তাঁকে হুমকি দিয়েছেন। সালেম জেলায় একটি বুথের মধ্যে ঝামেলা বেঁধে যায়। এক ব্যক্তি পিএমকে লেখা তোয়ালে পরেছিলেন। তা নিয়ে আপত্তি জানান এক ভোটার। দু'জনের বচসা এতদূর গড়ায় যে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। ভোটারদের কেনার অভিযোগ ও পালটা অভিযোগের জেরে তিরুভাল্লুর এবং দিনদিগুল জেলায় প্রায় হাতাহাতিতে জড়িয়ে পড়েন এআইএডিএমকে এবং ডিএমকের কর্মীরা।

বন্ধ করুন