বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পাকিস্তানিদের আশ্বাসে নন্দীগ্রামে দাঁড়ানোর কথা ঘোষণা করেছেন দিদিমণি: শুভেন্দু
বুধবার কাঁকুড়গাছিতে শুভেন্দু অধিকারী। 
বুধবার কাঁকুড়গাছিতে শুভেন্দু অধিকারী। 

পাকিস্তানিদের আশ্বাসে নন্দীগ্রামে দাঁড়ানোর কথা ঘোষণা করেছেন দিদিমণি: শুভেন্দু

  • মমতাকে শুভেন্দুর চ্যালেঞ্জ, ‘আমি বললাম, না না দিদিমণি। আপনাকে এক জায়গায় দাঁড়াতে হবে। শিওর শট নন্দীগ্রাম। আর আমি আপনাকে হাফ লাখ ভোটে হারাবো’।

পাকিস্তানিদের আশ্বাসে নন্দীগ্রামে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার রাতে কলকাতার কাঁকুড়গাছিতে এমনই দাবি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি ফের বলেন, নন্দীগ্রামে মমতাকে ৫০,০০০ ভোটে হারাবেন তিনি। 

এদিন শুভেন্দু বলেন, ‘আমি ভবানীপুরে দাঁড়াবো ইচ্ছাপ্রকাশ করিনি। উনি হেলিকপ্টারে করে নন্দীগ্রামে গিয়ে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ করেছেন। প্রথমে বলছে, নন্দীগ্রামে দাঁড়ালে কেমন হয়। নীচ থেকে পাকিস্তানিরা বললেন, আপনি দাঁড়ান, আপনি দাঁড়ান। সব জায়গায় কিছু পাকিস্তানি থাকে তো। মিনিট দশেক যায়নি, ভাবলো যদি হেরে যাই কী হবে? তখন বলছে, আমি কিন্তু ভবানীপুরেও দাঁড়াবো। দু’জায়গায় দাঁড়াবো’। 

মমতাকে শুভেন্দুর চ্যালেঞ্জ, ‘আমি বললাম, না না দিদিমণি। আপনাকে এক জায়গায় দাঁড়াতে হবে। শিওর শট নন্দীগ্রাম। আর আমি আপনাকে হাফ লাখ ভোটে হারাবো’।

বলে রাখি, গত ১০ জানুয়ারি নন্দীগ্রামের তেখালি ব্রিজের পাশে এক জনসভায় তৃণমূলনেত্রী নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ করেন। এব্যাপারে দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির অনুমতি চান তিনি। নন্দীগ্রামের পদত্যাগী বিধায়ক শুভেন্দু অধিকারীর দাবি, সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে অন্তত ৫০,০০০ ভোটে হারাবেন তিনি।

 

বন্ধ করুন