বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আরে দিদিকে পরে লড়বি, আগে ভাতিজাকে লড়, অমিত শাহকে চ্যালেঞ্জ মমতার
বৃহস্পতিবার পৈলানে মমতা বন্দ্যোপাধ্যায়।
বৃহস্পতিবার পৈলানে মমতা বন্দ্যোপাধ্যায়।

আরে দিদিকে পরে লড়বি, আগে ভাতিজাকে লড়, অমিত শাহকে চ্যালেঞ্জ মমতার

  • শাহকে মমতার চ্যালেঞ্জ, ‘আমি চ্যালেঞ্জ করছি অমিত শাহকে। আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে লড়ো। কী কী করেছে তোমাকে বলতে হবে। নইলে তোমার ছেলেও কিন্তু দুর্নীতির অভিযোগ থেকে মুক্তি পাবে না’।

ভোটপ্রচারে নেমে ফের বিজেপি নেতাকে উদ্দেশ করে তুই – তোকারি করলেন মমতা। এবার তাঁর লক্ষ্য ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন শাহের উদ্দেশে তীব্র আক্রমণ শানিয়ে মমতা বলেন, ‘আরে দিদিকে পরে লড়বি, আগে ভাতিজাকে লড়’।

বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার পৈলানে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘বিজেপির একজন নেতা, তিনি নামেই দুনম্বর। আমি নাম বলবো না। তিনি গিয়ে বলেছেন, আরে গঙ্গাসাগর কেয়া হ্যায়। ইতনা খারাব ইতনা খারাব? আমি বলি, এই মূর্তিমান কোথায় ছিলে গো? গঙ্গাসাগর কী ছিল? একটা থাকার জায়গাও ছিল না। লজ্জা করে না? একটা পয়সা দিয়েছো কোনওদিনও? বলছে, গঙ্গাসাগরকে এই করে দেব সেই করে দেব। ছাই করবে তোমরা’। 

এর পরই শাহকে তীব্র আক্রমণ শানান মমতা। বলেন, ‘দেশের ক্ষমতায় আছো ছবছর, সাত বছর হয়ে গেল। নোটবন্দি করেছো, ঘরবন্দি করেছো, দাঙ্গা করেছো, পেট্রলের দাম বাড়িয়েছিয়েছো কই একবারও তো কিছু বলো না। আরে দিদিকে পরে লড়বি, আগে ভাতিজাকে লড়’।

শাহকে মমতার চ্যালেঞ্জ, ‘আমি চ্যালেঞ্জ করছি অমিত শাহকে। আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে লড়ো। কী কী করেছে তোমাকে বলতে হবে। নইলে তোমার ছেলেও কিন্তু দুর্নীতির অভিযোগ থেকে মুক্তি পাবে না’। 

এদিনের সভায় দক্ষিণ ২৪ পরগনার বুথকর্মীরা হাজির ছিলেন। সেখানে আসন্ন নির্বাচনে তৃণমূলের জয় নিশ্চিত বলে দাবি করেন তৃণমূলনেত্রী। সঙ্গে বিজেপির জয়ের সম্ভাবনা রয়েছে বলে সমীক্ষায় দেখানোর জন্য সংবাদমাধ্যমের একাংশকে আক্রমণ করেন তিনি।

 

বন্ধ করুন