বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কাঁচরাপাড়ায় বিজেপির বুথ সভাপতির বাড়িতে 'হামলা, বোমাবাজি', তপ্ত বীজপুর

আগামী ২২ এপ্রিল ভোট উত্তর ২৪ পরগনার একাংশে। তার আগে দফায় দফায় তপ্ত হচ্ছে বীজপুর। এখানকার বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়। বিজেপি নেতৃত্বের দাবি, মুকুল পুত্র শুভ্রাংশু রায়ের প্রচারকে ঘিরে এলাকায় ব্যাপক সাড়া পড়ে গিয়েছে। তা দেখেই রাতের ঘুম উড়েছে তৃণমূলের। তার জেরেই চলছে একের পর এক হামলা। ভোটের আগে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করার চেষ্টা করছে শাসকদল তৃণমূল। তারই পরিণতিতে সোমবার রাতে কাঁচরাপাড়ায় বিজেপির স্থানীয় বুথ সভাপতির বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। রাতের অন্ধকারে বাড়ির সামনে বোমাবাজি করা হয়েছে বলেও অভিযোগ। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। 

এদিকে বিজেপি নেতৃত্বের দাবি একটি নির্দিষ্ট ফুটেজ তাঁদের হাতে এসেছে। সেখানে দেখা যাচ্ছে কয়েকজন যুবক বিজেপির পতাকা, ব্যানার খুলে ফেলছে। লাইটপোস্ট, দোকানের সামনে থেকে এই ধরনের প্রচার সামগ্রী খুলে ফেলা হয় বলে অভিযোগ। এমনকী এলাকায় বিজেপি কর্মীদের মারধরও করা হয়েছে। বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে যুক্ত।

 তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি কোনওরকম হামলা বা পোস্টার ছেঁড়ার সঙ্গে তাদের কেউ যুক্ত নন। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা হয়েছে। সেকারণেই গোটা ঘটনার দায় তৃণমূলের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। তবে গোটা ঘটনায় রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণে সোমবার রাত থেকেই এলাকায় পুলিশের টহলদারি শুরু হয়েছে। মঙ্গলবার এলাকা কিছুটা থমথমে রয়েছে। 

 

বন্ধ করুন