বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > গণনার আগের দিন বীরভুমে তাজা বোমা উদ্ধার, চাঞ্চল্য
গণনার আগের দিন বীরভুমে তাজা বোমা উদ্ধার, চাঞ্চল্য
গণনার আগের দিন বীরভুমে তাজা বোমা উদ্ধার, চাঞ্চল্য

গণনার আগের দিন বীরভুমে তাজা বোমা উদ্ধার, চাঞ্চল্য

  • পুলিশের প্রাথমিক অনুমান, গণনার দিন সন্ত্রাস ছড়াতেই এই বোমা মজুত করা হয়েছিল।ঘটনাস্থলে পৌঁছোয় বম্ব স্কোয়াড।পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্তে নেমেছে।

গণনার আগে অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে উদ্ধার হল তাজা বোমা। গণনার আগের দিন এই বোমা উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

জানা গিয়েছে, বীরভূমের লাভপুরের হাতিয়া কালিতলা এলাকায় একটি ঝোপ থেকে ড্রাম ভর্তি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। কে বা কারা এই বোমা রেখে গিয়েছে, তা এখনও জানা যায়নি। তবে পুলিশের প্রাথমিক অনুমান, গণনার দিন সন্ত্রাস ছড়াতেই এই বোমা মজুত করা হয়েছিল। ঘটনাস্থলে পৌঁছোয় বম্ব স্কোয়াড।পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্তে নেমেছে।

এর আগে শেষ দফায় ভোটের দিন বীরভূম জুড়ে বিভিন্ন জায়গায় বোমাবাজি, বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনা ঘটে।ইলামবাজারে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষের ঘটনা সব সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসে। দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহত হন।কিছুদিন আগে নানুরে কাফেরপুর গ্রামে বোমা বিস্ফোরণ হয়। এরপরই তল্লাশি অভিযান শুরু করেছিল নানুর থানার পুলিশ।  সেই অভিযানেই থুপসারা গ্রামে এক ব্যক্তির পরিত্যক্ত বাড়ি থেকে ৬ ড্রাম তাজা বোমা উদ্ধার হয়। শুধু তাই নয়, নানুরে অনুব্রত মণ্ডলের গ্রামের বাড়ির ঢিল ছোড়া দূরত্বে ৫০টি তাজা বোমা উদ্ধার হয়েছিল।

বন্ধ করুন