বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ডেবরায় BJP এজেন্টকে মারধরের অভিযোগ ভারতীর
বৃহস্পতিবার ডেবরায় একটি বুথে ভারতী ঘোষ
বৃহস্পতিবার ডেবরায় একটি বুথে ভারতী ঘোষ

ডেবরায় BJP এজেন্টকে মারধরের অভিযোগ ভারতীর

  • পালটা তৃণমূলের অভিযোগ, বহিরাগতদের নিয়ে বুথে ঢোকার চেষ্টা করছিলেন ভারতী। প্রতিবাদ করে তৃণমূল। এই নিয়ে উত্তেজনা ছড়ায়।

দ্বিতীয় দফার ভোটগ্রহণে তৃণমূল – বিজেপি বিবাদে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের ডেবরা। কোথাও তৃণমূলের বিরুদ্ধে এজেন্টকে মারধরের অভিযোগ তুললেন বিজেপি প্রার্থী ভারতী ঘোষ, কোথাও তাঁর বিরুদ্ধেই বহিরাগত নিয়ে বুথে ঢোকার অভিযোগ তুলল তৃণমূল। 

এদিন সকালে ভারতী অভিযোগ করেন, ডেবরা বিধানসভা কেন্দ্রের ২২ নম্বর বুথে বিজেপির এজেন্টকে মেরে তাড়িয়ে দিয়েছে তৃণমূল। অন্য এক ব্যক্তিকে এজেন্ট করার জন্য ডেকে আনলে তাঁকেও ঘিরে রেখেছে তৃণমূল। এই নিয়ে কমিশনের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। 

পালটা তৃণমূলের অভিযোগ, বহিরাগতদের নিয়ে বুথে ঢোকার চেষ্টা করছিলেন ভারতী। প্রতিবাদ করে তৃণমূল। এই নিয়ে উত্তেজনা ছড়ায়। পরে এক বিজেপি কর্মীকে আটক করে পুলিশ। যদিও ভারতীর দাবি, একটি ফর্ম আনতে বুথের ভিতরে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এজেন্ট না থাকলে ওই ফর্ম পূরণ করতে হয় বলে জানান তিনি। 

পশ্চিম মেদিনীপুরের ডেবরায় এবার হাই প্রোফাইল লড়াই। বিজেপি প্রার্থী প্রাক্তন IPS ভারতী ঘোষের বিপরীতে রয়েছেন তৃণমূল প্রার্থী আরেক প্রাক্তন IPS হুমায়ুন কবীর। 

 

বন্ধ করুন