বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সাংবাদিকদের প্রশ্নের জবাব না দিয়েই CBI দফতর ছাড়লেন অনুপ মাঝি
মঙ্গলবার সিবিআই দফতর থেকে বেরনোর সময় অনুপ মাঝি ওরফে লালা (লাল শার্টে)
মঙ্গলবার সিবিআই দফতর থেকে বেরনোর সময় অনুপ মাঝি ওরফে লালা (লাল শার্টে)

সাংবাদিকদের প্রশ্নের জবাব না দিয়েই CBI দফতর ছাড়লেন অনুপ মাঝি

  • এদিন সকাল ১০.৩০ মিনিট নাগাদ খাবার ও জল নিয়ে নিজাম প্যালেসে ঢোকেন লালা। তখন তাঁকে চিনতে পারেনি কেউ।

আদালতের রক্ষাকবচ নিয়ে সিবিআইয়ের কাছে হাজিরা দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ থেকে কোনও আওয়াজ বার করলেন না কয়লাকাণ্ডে মূল অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালা। মঙ্গলবার ম্যারাথন জেরার পর সন্ধ্যা ৬.৩০ মিনিট নাগাদ নিজাম প্যালেস থেকে বেরোন তিনি। সাংবাদিকদের শত প্রশ্নের জবাবে একটা কথাও বলেননি লালা। 

এদিন সকাল ১০.৩০ মিনিট নাগাদ খাবার ও জল নিয়ে নিজাম প্যালেসে ঢোকেন লালা। তখন তাঁকে চিনতে পারেনি কেউ। সকাল থেকে জেরা সামলে সন্ধ্যা ৬.৩০ মিনিটে বেরোন তিনি। তখন তাঁকে ঘিরে ধরেন সাংবাদিকরা। নানা প্রশ্ন করেন তাঁরা। কিন্তু কোনও কথার জবাব দেননি তিনি।

কয়লাকাণ্ডে মূল অভিযুক্ত অনুপ মাঝি ওরপে লালার বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ রয়েছে। কয়লা পাচারের টাকা বিদেশে পাচারের অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। সিবিআইয়ের একাধিক তলবে হাজিরা দেননি তিনি। অবশেষে আইনি রক্ষাকবচ নিয়ে মঙ্গলবার সিবিআই আধিকারিকদের সামনে হাজির হলেন তিনি। লালার আইনজীবীদের তরফে জানানো হয়েছে, লাগাতার জেরায় তিনি অসুস্থ বোধ করছিলেন। তবে পরে ডাকলে ফের হাজিরা দেবেন তিনি।

 

বন্ধ করুন