বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শেষ পর্যন্ত পদক্ষেপ নিল পুলিশ, জামালপুরে রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় ধৃত ১২
প্রতীকী ছবি (সৌজন্যে এএনআই)
প্রতীকী ছবি (সৌজন্যে এএনআই)

শেষ পর্যন্ত পদক্ষেপ নিল পুলিশ, জামালপুরে রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় ধৃত ১২

  • পূর্ব বর্ধমানের জামালপুরের নবগ্রাম এলাকায় রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু হয় তিনজনের। ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ১২ জনকে এধিন গ্রেফতার করল পুলিশ।

ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্যে দিকে দিকে দেখা গিয়েছে রাজনৈতিক সংঘর্ষ। এই আবহে সোমবারই পূর্ব বর্ধমানের জামালপুরের নবগ্রাম এলাকায় রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু হয় তিনজনের। তাদের মধ্যে একজন বিজেপি এবং দুই জন তৃণমূল কর্মী ছিলেন বলে জানা যায়। এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ১২ জনকে এধিন গ্রেফতার করল পুলিশ।

গতকাল সংঘর্ষের ঘটনার পরই একে অপরের উপর অভিযোগের আঙুল তুলতে শুরু করে। ঘটনার খবর জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে জামালপুর থানার বিশাল পুলিশ। তবে একদিন পর আজও সেখানে পরিস্থিতি থমথমে। এই আবহে আজ ১২ জনকে ঘটনায় জড়িত থাকার ঘটনায় গ্রেফতার করল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেলে এলাকায় কয়েকজন দুষ্কৃতী আশিস ক্ষেত্রপাল নামে এক বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয়। সেখানে আশিসকে মারধর করে তারা। রেহাই দেওয়া হয়নি বয়স্ক মহিলাকেও। কাকলি ক্ষেত্রপাল নামে এক বয়স্ক মহিলা আশিসকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে দুষ্কৃতীরা। এমনকি ছুরিও মারা হয় তাঁকে। ঘটনাস্থলেই ওই মহিলার মৃত্যু হয়।

এই খবর ছড়িয়ে পড়তেই গ্রামের মহিলা এবং অন্যান্য লোকেরা দুষ্কৃতীদের তাড়া করে দু’জনকে ধরে বেধড়ক মারধর করতে শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জামালপুর থানার পুলিশ। তারা জখম ব্যক্তিদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে দু’জনের মৃত্যু হয়। মৃত দুজনেই তৃণমূল কংগ্রেসের সমর্থক বলে জানা গিয়েছে। 

বন্ধ করুন