বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ব্রিগেডের পথে ISF সমর্থকদের বাধা তৃণমূলের, সংঘর্ষে আহত ৪
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

ব্রিগেডের পথে ISF সমর্থকদের বাধা তৃণমূলের, সংঘর্ষে আহত ৪

  • এই নিয়ে কোনও পক্ষই পুলিশে কোনও অভিযোগ দায়ের করেনি। তবে ISF সমর্থকদের দাবি, তাদের শ্রীবৃদ্ধতে চিন্তিত হয়ে আমাদের গাড়ি আটকেছে তৃণমূল।

ব্রিগেড সামাবেশে যোগ দিতে যাওয়ার পথে ভাঙড়ে ISF সমর্থকদের বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আর এর পরই দুপক্ষের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। রবিবার দুপুরে ভাঙড়ের দুর্গাপুরে দুপক্ষের হাতাহাতিতে কয়েকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানিয়েছেন, রবিবার দুপুরে একটি গাড়িতে করে ভাঙড় থেকে ব্রিগেডে যাচ্ছিলেন ISF সমর্থকরা। বেলা ১১টা নাগাদ পথে দুর্গাপুর এলাকায় গাড়িটিকে বাধা দেয় তৃণমূল। মুহূর্তে উত্তেজনা ছড়ায় এলাকায়। দুপক্ষের হাতাহাতি সংঘর্ষের চেহারা নেয়। সংঘর্ষে দুপক্ষের ৪ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাদের নলবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

এই নিয়ে কোনও পক্ষই পুলিশে কোনও অভিযোগ দায়ের করেনি। তবে ISF সমর্থকদের দাবি, তাদের শ্রীবৃদ্ধতে চিন্তিত হয়ে আমাদের গাড়ি আটকেছে তৃণমূল। এই ঘটনার জেরে এলাকায় সাময়িক উত্তেজনা ছড়ায়। কিছুক্ষণ পর এলাকায় পৌঁছয় পুলিশ। আহত সমর্থকদের হাসপাতালে ভর্তি করে ব্রিগেডের উদ্দেশে রওনা হন আব্বাস সিদ্দিকির সমর্থকরা। 

 

বন্ধ করুন