বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তুমি করলে চমৎকার আর আমি করলে বলৎকার? ঠাকুরনগরে BJP-কে আক্রমণ অভিষেকের
বৃহস্পতিবার ঠাকুরনগরে অভিষেক বন্দ্যোপাধ্যায়।
বৃহস্পতিবার ঠাকুরনগরে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তুমি করলে চমৎকার আর আমি করলে বলৎকার? ঠাকুরনগরে BJP-কে আক্রমণ অভিষেকের

  • এর পরই সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ শানান অভিষেক। বলেন, ‘আপনাদের পরিচয়পত্র আছে। আপনারা ভোট দিয়েছেন। তাহলে কি আপনারা নাগরিক নন?

উত্তর ২৪ পরগনার ঠাকুর নগরে অমিত শাহের পালটা সভায় বিজেপিকে তুমুল আক্রমণ করলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ঠাকুরনগর হাই স্কুলের ময়দান থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহসহ কাউকেই ছাড়েননি তিনি। এমনকী নাগরিকত্ব প্রশ্নেও বিজেপি মিথ্যাচার করছে বলে এদিন দাবি করেন তিনি। 

এদিন অভিষেক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় মতুয়াদের জন্য বোর্ড গঠন করে তাদের সম্মান দিয়েছেন। পাট্টা দিয়েছেন, সমস্ত উদ্বাস্তু কলোনিকে স্বীকৃতি দিয়েছেন। তার পর তিনি ভোট চাইছেন। আর বিজেপি বলছে প্রথমে ভোট দেও তার পর নাগরিকত্ব পাবে।

এর পরই সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ শানান অভিষেক। বলেন, ‘আপনাদের পরিচয়পত্র আছে। আপনারা ভোট দিয়েছেন। তাহলে কি আপনারা নাগরিক নন? আর যদি আপনারা অবৈধ হন তাহলে নরেন্দ্র মোদী অবৈধ, অমিত শাহ অবৈধ, রাজনাথ সিং অবৈধ’।

তৃণমূলের ‘জয় বাংলা’ স্লোগানকে বাংলাদেশি বলে বিজেপি যে দাবি করেছে তাকে কটাক্ষ করে অভিষেক বলেন, ‘জয় বাংলা বাংলাদেশি, তাহলে সোনার বাংলা কী? সোনার বাংলা বাংলাদেশি নয়? তুমি করলে চমৎকার আর আমি করলে বলৎকার? তুমি করলে রামলীলা আর আমি করলে ক্যারেক্টার ঢিলা’?

এদিন অভিষেক বলেন, সিবিআইয়ের ভয় দেখিয়ে রোখা যাবে না তাঁকে। সঙ্গে তাঁর দাবি, বিজেপি নেতাদের ‘জয় হরিচাঁদ, জয় গুরুচাঁদ’ স্লোগান দিইয়ে ছাড়বেন তিনি। 

এদিন অনুপ্রবেশকারী ইস্যুতেও বিজেপিকে বেঁধেন অভিষেক। বলেন, ২০১৯ সালের নির্বাচনের আগে বলেছিল ‘ঘুসপেটিয়া নিকালেঙ্গে’। বার করেছে। উলটে অরুণাচল প্রদেশ ও লাদাখে চিন ঢুকে বসে আছে। ক্ষমতা থাকলে অরুণাচল প্রদেশ থেকে ঘুসপেটিয়া নিকালো।

 

বন্ধ করুন