বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শুভেন্দুকে ‘ফোর টোয়েন্টি অধিকারী’ বলে কটাক্ষ অভিষেকের
অভিষেক বন্দ্যোপাধ্যায় (PTI)
অভিষেক বন্দ্যোপাধ্যায় (PTI)

শুভেন্দুকে ‘ফোর টোয়েন্টি অধিকারী’ বলে কটাক্ষ অভিষেকের

  • এদিন বিজেপির ইস্তাহারে বিনা পয়সায় মহিলাদের বাসে যাতায়াতের প্রতিশ্রুতি নিয়েও প্রশ্ন তোলেন অভিষেক।পাল্টা অভিষেক দাবি করেন, রেল তো আপনাদের।রেলে মহিলাদের জন্য যাতায়াত ফ্রি করে দেখান আগে।

নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে ‘‌ফোর টোয়েন্টি’‌ অধিকারী বলে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেন্দুর বিজেপিতে যোগদানের পর তাঁকে ‘‌গদ্দার’‌, ‘‌মীরজাফর’‌ নানা সম্মোধনে আক্রমণ শানিয়েছে তৃণমূলের প্রথম সারির নেতা। এবার আরো একটি সম্মোধন যোগ করে দিলেন অভিষেক। 

শুভেন্দুকে উদ্দেশ্য করেই তিনি জানান, উনি যখন তৃণমূলে ছিলেন, তখন স্বাস্থ্যসাথী, কন্যাশ্রী, বিভিন্ন সরকারি প্রকল্প প্রচার করে বেরিয়েছেন। তখন সব ভাল।তারপর যখন বিজেপিতে যোগ দিলেন, তখন সংখ্যার নিরিখে নন্দীগ্রামের মানু্ষকে ভাগ করতে চাইছেন। একদিকে ২ লাখ ১৬ হাজার মানুষ। আরেক দিকে ৬২ হাজার মানুষ।ধর্মের উস্কানি দিয়ে নন্দীগ্রামের মানুষকে ভাগ করার চেষ্টা করছে।একই সঙ্গে অভিষেক বলেন, নেত্রী মায়ের সমান। তাঁর সঙ্গে বেইমানি করেছ। ভগবানও ক্ষমা করবে না।

এদিন তৃণমূলের ইস্তাহারের সঙ্গে বিজেপির ইস্তাহারের ফারাকের কথাও তুলে ধরেন অভিষেক। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘‌বিজেপির ইস্তাহার অডিও ক্যাসেট। শোনা যায়। চোখে দেখা যায় না। কিন্তু তৃণমূলের ইস্তাহার। হাই কোয়ালিটি ডিভিডি।শুনতেও পারবেন। দেখতেও পারবেন।মমতা বন্দ্যোপাধ্যায় তা অক্ষরে অক্ষরে পালন করে দেখিয়েছেন।গত ১০ বছরে যা উন্নয়ন হয়েছে তা ট্রেলার। আগামী ৫ বছরে যা উন্নয়ন হবে, সেটা সারা ভারত দেখবে।’‌

এদিন বিজেপির ইস্তাহারে বিনা পয়সায় মহিলাদের বাসে যাতায়াতের প্রতিশ্রুতি নিয়েও প্রশ্ন তোলেন অভিষেক।পাল্টা অভিষেক দাবি করেন, রেল তো আপনাদের।রেলে মহিলাদের জন্য যাতায়াত ফ্রি করে দেখান আগে। ৩ ঘণ্টা ধরে বাংলার ইস্তাহার নিয়ে বক্তব্য রাখলেন। অথচ একটা লাইন বাংলায় বলতে পারল না। বাংলা জানে না। বাংলা লিখতে পারে না। অথচ এরা নাকি সোনার বাংলা গড়বে।

 

বন্ধ করুন