বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > যেখানে নির্বাচন হয়ে গিয়েছে, সেখানে লকডাউন এর কথা বললেন সাংসদ-অভিনেতা দেব, এদিকে মাস্ক নেই নিজের মুখেই
নির্বাচনী সভায় দেব (ছবি-ইনস্টাগ্রাম)
নির্বাচনী সভায় দেব (ছবি-ইনস্টাগ্রাম)

যেখানে নির্বাচন হয়ে গিয়েছে, সেখানে লকডাউন এর কথা বললেন সাংসদ-অভিনেতা দেব, এদিকে মাস্ক নেই নিজের মুখেই

  • এলাকার প্রশাসনিক কর্তাদের উদ্দেশে করোনা সংক্রমণ ঠেকাতে বিশেষ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করলেন অভিনেতা-সাংসদ দেব। 

ভারতের আর পাঁচটা রাজ্যের মতো পশ্চিমবঙ্গেও করোনার সেকেন্ড ওয়েভ মারাত্মক আকার নিয়েছে। হাসপাতালে রোগী ভর্তির লাইন আবার বৃদ্ধি পাচ্ছে। বাড়ছে করোনা রোগীর সংখ্যা। যদিও তাতে বিশেষ হেলদোল নেই রাজনৈতিক দলগুলোর। বেশিরভাগ রাজনৈতির সভা বা মিছিলেই দেখা যাচ্ছে মাস্ক ছাড়া উপস্থিত হয়েছেন দলীয় কর্মকর্তারা। এমনকী, মাস্ক থেকে শতহাত দূরে নেতা ও ভোটপ্রার্থীরাও। 

তবে শুক্রবার তৃণমূল কংগ্রেসের একটি জনসভা থেকে এলাকার প্রশাসনিক কর্তাদের উদ্দেশে করোনা সংক্রমণ ঠেকাতে বিশেষ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করতে দেখা গেল দেব-কে। অভিনেতা ও সাংসদ দেব তাঁর ভাষণে বলেন, ‘যেই যেই স্থানে নির্বাচন হয়ে গিয়েছে, সেই স্থানগুলিতে লকডাউন বা করোনা প্রতিরোধকারী কিছু উপযুক্ত ব্যবস্থা করে অন্তত সেখানকার মানুষগুলোকে বাঁচান। এটাই অনুরোধ।’ তিনি আরও বলেন ২ মে ভোটের ফলাফলে যেই পার্টির জয় হোক, আগে দরকার করোনা প্রতিরোধ করে সাধারণ মানুষকে ভালো রাখা।

দেবের এই বক্তব্য মনে ধরেছে অনেকের। নিজের দেওয়া ভাষণের একটি অংশ সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন নায়ক। যাতে অনেকেই যেমন তাঁর এই সচেতনাত-বার্তার প্রশংসা করেছেন, তেমনই ট্রোলডও হতে হয়েছে। আসলে ভিডিওতে দেখা যাচ্ছে, মাস্ক নেই দেবের মুখে। এমনকী, উপস্থিত জনতাও গাদাগাদি করে বসে আছেন একটি মাঠে। মানা হয়নি সামাজিক দূরত্ববিধি, পরা হয়নি মাস্ক। আর তাতেই চটেছেন নেটাগরিকরা। একহাত নিয়েছেন অভিনেতাকে। নিজে একজন জনপ্রতিনিধি হয়ে কেন মাস্ক পরেননি, প্রশ্ন তুলেছেন তা নিয়ে। 

বন্ধ করুন