বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > 'বিজেপি ক্ষমতায় এলেই সকলকে কোভিড ভ্যাকসিন বিনামূল্যে' টুইট বঙ্গ বিজেপির
নরেন্দ্র মোদী (ফাইল ছবি)
নরেন্দ্র মোদী (ফাইল ছবি)

'বিজেপি ক্ষমতায় এলেই সকলকে কোভিড ভ্যাকসিন বিনামূল্যে' টুইট বঙ্গ বিজেপির

  • বিনামূল্যে বঙ্গবাসীকে ভ্যাকসিন দিতে ঢালাও প্রতিশ্রুতি যুযুধান দুই শিবিরের

বাংলায় ভোট সপ্তমীর ঠিক আগেই কোভিড ভ্যাকসিনকে ঘিরে একেবারে ঢালাও প্রতিশ্রুতি বঙ্গ বিজেপির। শুক্রবার নরেন্দ্র মোদীর ছবি সম্বলিত টুইট করে জানিয়ে দিল বঙ্গ বিজেপি, 'পশ্চিমবঙ্গে বিজেপি সরকার ক্ষমতায় আসার সাথে সাথেই কোভিড-১৯ ভ্যাকসিন প্রত্যেককে বিনামূল্যে সরবরাহ করা হবে।'  ওয়াকিবহাল মহলের মতে, আগামী ২রা মে বিধানসভা নির্বাচনের ফলাফল বের হবে। তারপর সরকার গঠনের প্রক্রিয়া শুরু। তবে ২রা মে তারিখেই একরকম পরিষ্কার হয়ে যাবে বাংলার মসনদে বসবেন কে? তবে মসনদে বসার সঙ্গে সঙ্গেই যে সকলকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হবে এনিয়ে কোনও রাখঢাক করতে চায়নি বঙ্গ বিজেপি। তবে শুধু গেরুয়া ব্রিগেড নয়, ক্ষমতায় আসার পরেই বঙ্গবাসীর জন্য য়ে বিনামূল্যে ভ্যাকসিন বরাদ্দ হবে তার প্রতিশ্রুতি দিচ্ছে জোড়াফুল শিবিরও। ইতিমধ্যেই এব্যাপারে প্রতিশ্রুতি দিয়েছেন খোদ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

বৃহস্পতিবারই দক্ষিণ দিনাজপুরের সভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, আগামী ৫ই মের পর সকলকে বিনামূল্যে কোভিড ভ্যাকসিন দেওয়া হবে। পাশাপাশি ভ্যাকসিন ইস্যুতে বার বার  কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুলেছেন তিনি। এমনকী সুর চড়িয়ে একথাও বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, ‘নরেন্দ্র মোদী টিকা লুকিয়ে রেখেছেন। এই কোভিডের জন্য নরেন্দ্র মোদী দায়ী।’ পাশাপাশি টিকার দাম নিয়ে কেন দ্বিচারিতা, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি। এবার মমতার ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই সেই ভ্যাকসিন ইস্যুতে নতুন মাত্রা যোগ করল বঙ্গ বিজেপির টুইট।

তবে দুপক্ষের এই ঘোষণার মধ্যেই গোটা বাংলা জুড়ে কোভিড ভ্যাকসিন পাওয়া নিয়ে নানা হয়রানির অভিযোগ এখনও অব্যাহত। টিকা পাওয়াকে ঘিরে বিভ্রান্তিও ছড়াচ্ছে ক্রমশ। এসবের মধ্যে বঙ্গবাসীর যাবতীয় দুশ্চিন্তাকে দূর করে দুপক্ষেরই ঘোষণা, ক্ষমতায় আসার সাথে সাথেই সকলের জন্য মিলবে কোভিড ভ্যাকসিন। সেটাও একেবারে বিনামূল্য।  

 

বন্ধ করুন