বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শোকজের নোটিসেও দমেননি, ফের অনুব্রতর মুখে 'অন্ধ ধৃতরাষ্ট্র'
অনুব্রত মণ্ডল (ফাইল ছবি)
অনুব্রত মণ্ডল (ফাইল ছবি)

শোকজের নোটিসেও দমেননি, ফের অনুব্রতর মুখে 'অন্ধ ধৃতরাষ্ট্র'

  • নাম না করে প্রকাশ্যেই কমিশনকে 'অন্ধ ধৃতরাষ্ট্র' বলার অভিযোগে তাঁকে শোকজ করা হয়েছিল। ফের সেই একই শব্দ অনুব্রতর মুখে

এর আগেও নির্বাচন কমিশনকে নিশানা করে তোপ দেগেছিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। নাম না করে কমিশনকে প্রকাশ্যে অন্ধ ধৃতরাষ্ট্র বলে কটাক্ষ করেছিলেন তৃণমূল নেতা। এজন্য শোকজও করা হয়েছিল তাঁকে। কিন্তু দেখা গেল সেই শোকজের নোটিসও দমাতে পারেননি তাঁকে। ফের প্রচারে বেরিয়ে নাম না করে কমিশনকে নিশানা অনুব্রতর। তাঁর টিপ্পনি 'অন্ধ ধৃতরাষ্ট্র'।  এর সঙ্গেই তাঁর নিশানায় কেন্দ্রীয় বাহিনী। তাঁর দাবি, ‘কেন্দ্রীয় বাহিনী আসলে বিজেপি সরকারের। তাদের নির্দেশেই কাজ করছে বাহিনী’।

শনিবার দুবরাজপুরে তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচারে বেরিয়েছিলেন অনুব্রত মণ্ডল। সেখানেই কমিশনের ভূমিকা প্রসঙ্গে তাঁর মন্তব্য়,' অন্ধ ধৃতরাষ্ট্র বসে রয়েছে। তাও বলছি ৪৫টি আসনে ভোট হচ্ছে। এর মধ্যে ৪০টিতেই আমরা জিতব। দুবরাজপুরবাসীকে বলছি ভুল করবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় থাকলে বাংলা ভালো থাকবে'।

প্রসঙ্গত এর আগেও নানা মন্তব্যের জেরে বার বার বিতর্কে জড়িয়েছিলেন অনুব্রত মণ্ডল। বিগত দিনে গুড় বাতাসা, নকুলদানা দেওয়ারও দাওয়াই দিতেন তিনি। এবার ভোটপর্ব জুড়ে  নানা সময় তিনি জানিয়েছেন ‘ভয়ঙ্কর খেলা হবে’। এবার তাঁর নিশানায় কেন্দ্রীয় বাহিনী। এবার তাঁর নিশানায় নির্বাচন কমিশন। তবে অত্যন্ত কৌশলে নির্বাচন কমিশনের নাম তিনি এদিনও উল্লেখ করেননি। 

বন্ধ করুন