বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য পাণ্ডবেশ্বরে
পাণ্ডবেশ্বরে বিজেপি সমর্থকের ঝুলন্ত দেহ উদ্ধার (ফাইল ছবি)
পাণ্ডবেশ্বরে বিজেপি সমর্থকের ঝুলন্ত দেহ উদ্ধার (ফাইল ছবি)

ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য পাণ্ডবেশ্বরে

  • এর আগেও বাংলার বিভিন্ন প্রান্তে উদ্ধার করা হয়েছে বিজেপি কর্মী, সমর্থকদের ঝুলন্ত দেহ

ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার। এবার ঘটনাস্থল পাণ্ডবেশ্বর। জামুরিয়া ২ নম্বর ব্লকের আলিনগর গ্রামের কাছে শুক্রবার সকালে একটি নির্জন জায়গায় গাছ থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই যুবকের দেহ।  ৩২ বছর বয়সী ওই যুবকের নাম কিরাঞ্জন ঘোষ। স্থানীয় আলিনগর গ্রামেই তাঁর বাড়ি। এদিকে বিজেপি নেতৃত্বের অভিযোগ ভোটের মুখে তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। শাসকদলের লোকজন এর সঙ্গে যুক্ত থাকতে পারে। এলাকায় আতঙ্ক তৈরি করার জন্যই এই গভীর ষড়যন্ত্র করা হয়েছিল। তবে তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ মানতে চাননি। গোটা ঘটনায় রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে।

এদিন দেহ নামাতেও বাধা দেন বিজেপি কর্মীদের একাংশ। তাঁদের অভিযোগ,গোটা ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে পুলিশ। প্রকৃত দোষীদের আড়াল করার চেষ্টা করা হচ্ছে। এটা কোনওভাবেই মানা যায় না। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবিতে সরব বিজেপির নেতা কর্মীরা। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবারও দলের নানা কর্মসূচিতে অংশ নিয়েছিলেন তিনি। মৃতের পরিবারের দাবি, বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত কিরাঞ্জন বাড়ি ফেরেননি। এরপরই এদিন সকালে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

রাজনৈতিক প্রতিহিংসা থেকেই তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে গেরুয়া শিবিরের অভিযোগ। ঘটনার খবর পেয়ে এলাকায় যান বিজেপি প্রার্থী তাপস রায়। তিনি বলেন, যেভাবে গাছে ঝুলন্ত অবস্থায় দেহটি পাওয়া গিয়েছে তাতে আমাদের সন্দেহ তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এভাবে খুনের রাজনীতি করা ঠিক নয়। ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত শেষ করে দোষীদের শাস্তি দেওয়ার দাবিতে সরব হন তিনি। এদিন পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

 

বন্ধ করুন