বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বর্ধমানে বামেদের চাক্কা জ্যামে আটকে গেল ২ মন্ত্রীর গাড়ি
শনিবার বর্ধমানে বামেদের চাক্কা জ্যাম কর্মসূচি। 
শনিবার বর্ধমানে বামেদের চাক্কা জ্যাম কর্মসূচি। 

বর্ধমানে বামেদের চাক্কা জ্যামে আটকে গেল ২ মন্ত্রীর গাড়ি

  • অভিযোগ, স্বপন দেবনাথের গাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন অবরোধকারীরা। তাঁর গাড়িতে আক্রমণ করা হয়। লাঠি দিয়ে গাড়িতে আঘাত করা হয় বলে অভিযোগ।

কৃষি আইন বাতিলের দাবিতে বামেদের চাক্কা জ্যামে আটকে পড়লেন ২ মন্ত্রী। শনিবার দুপুরে এই ঘটনায় বর্ধমানের নবাবহাট মোড়ের কাছে সাময়িক উত্তেজনা ছড়ায়। পুলিশ এসে মন্ত্রী স্বপন দেবনাথ ও সুজিত বসুকে গন্তব্যে পৌঁছনোর ব্যবস্থা করে দেয়। 

কৃষি আইন প্রত্যাহারের দাবিতে শনিবার বেলা ১২টা থেকে ৩টে পর্যন্ত গোটা দেশে চাক্কাজ্যামের ডাক দিয়েছিল কৃষক সংগঠনগুলি। সেই ডাকে সাড়া দিয়ে শনিবার বর্ধমানের নবাবহাট মোড়ের কাছে ২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বাম কর্মী সমর্থকরা। তখনই সেই পথ ধরে একটি অনুষ্ঠানে যোগদান করতে যাচ্ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ ও সুজিত বসু। অবরোধে আটকে পড়ে তাঁদের গাড়িও। 

অভিযোগ, স্বপন দেবনাথের গাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন অবরোধকারীরা। তাঁর গাড়িতে আক্রমণ করা হয়। লাঠি দিয়ে গাড়িতে আঘাত করা হয় বলে অভিযোগ। সঙ্গে ওঠে ‘চালচোর’ স্লোগান। ঘটনাস্থলে মোতায়েন বর্ধমান থানার পুলিশকর্মীরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ২ মন্ত্রীকে গন্তব্যে পৌঁছনোর ব্যবস্থা করে দেন তাঁরা। 

মন্ত্রী সুজিত বসু তাঁর প্রতিক্রিয়ায় জানান, ‘আমরাও কৃষি আইনের বিরোধী। তবে অবরোধ করে কোনও সমস্যার সমাধান হয় না।’

 

বন্ধ করুন