বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অমিত শাহ ঢপবাজ, ফল বেরোলে বোল্ড আউট হবে: ডেরেক ওব্রায়েন
ডেরেক ওব্রায়েন। ফাইল ছবি
ডেরেক ওব্রায়েন। ফাইল ছবি

অমিত শাহ ঢপবাজ, ফল বেরোলে বোল্ড আউট হবে: ডেরেক ওব্রায়েন

  • এদিন বিকেলে এক সাংবাদিক বৈঠকে শাহকে পালটা আক্রমণ করেন ডেকেরবাবু। তিনি বলেন, ‘উনি ঢপবাজ, গুলবাজ। রাজস্থানে ১২০টি আসন পাওয়ার দাবি করে পেয়েছে ৭০।

অমিত শাহ ঢপবাজ, গুলবাজ। কর্মীদের মনোবল চাঙ্গা করতে বড় বড় কথা বলছেন উনি। রবিবার অমিত শাহের দাবিকে এভাবেই কটাক্ষ করলেন তৃণমূলের মুখপাত্র ডেরেক ও ব্রায়েন। এদিন তিনি বলেন, ভোটের ফল বেরোলে ক্লিন বোল্ড হবেন শাহ। 

রবিবার দিল্লিতে সাংবাদিক বৈঠক করে শাহ দাবি করেন, রাজ্যের প্রথম দফার ৩০টি আসনের মধ্যে ২৬টি জিতবে বিজেপি। শুধু তাই নয়, বিজেপি প্রার্থীদের জয়ের ব্যবধান লোকসভা নির্বাচনের থেকে বাড়বে। সঙ্গে মুকুল রায় ও শিশির বাজোরিয়ার ফোনে কে আড়ি পাতল সেই প্রশ্নও তোলেন তিনি। 

এদিন বিকেলে এক সাংবাদিক বৈঠকে শাহকে পালটা আক্রমণ করেন ডেকেরবাবু। তিনি বলেন, ‘উনি ঢপবাজ, গুলবাজ। রাজস্থানে ১২০টি আসন পাওয়ার দাবি করে পেয়েছে ৭০। মধ্যপ্রদেশে দুই তৃতীয়াংশ পাবো বলে পেয়েছে এক তৃতীয়াংশ। ছত্তিসগড়ে ৬৫টা আসন পাবেন বলে দাবি করেছিলেন অমিত শাহ। পেয়েছেন ১৫টি আসন। ঝাড়খণ্ডে ৮০টার মধ্যে পেয়েছে ২৫টি আসন। মহারাষ্ট্রে দুই তৃতীয়াংশ পাবে বলেছিল। পেয়েছে এক তৃতীয়াংশ। বিজেপি কর্মীদের মনোবল বাড়াতে এসব বলেছেন উনি। প্রথম দফায় কে এগিয়ে রয়েছে তা স্পষ্ট হয়ে গিয়েছে’। 

অডিয়ো টেপ কে ফাঁস করলো, শাহের সেই প্রশ্নের উত্তরে ডেরেক বলেন, ‘খেলা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। দুজন বিজেপি নেতা নিজেদের মধ্যে কথা বলছেন, হাজার হাজার বুথে বুথ এজেন্ট নেই। সেই টেপটা তাদের মধ্যে কেউ একজন তো ফাঁস করে থাকতে পারেন’। 

ডেরেক মনে করান, ‘আপনাদের মনে আছে ২০১৬ সালে প্রথম দফার পর সূর্যকান্ত মিশ্র বলেছিলেন তারা ২০০ আসন পেতে চলেছেন। আর নিজের কেন্দ্রে উনি হিট উইকেট হয়েছেন। আর এবার অমিত শাহ ক্লিন বোল্ড হবেন’।

 

বন্ধ করুন