বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অমিত শাহের রোড - শোয়ে মেদিনীপুরে জনপ্লাবন
মঙ্গলবার মেদিনীপুরে রোড শোয়ে অমিত শাহ। 
মঙ্গলবার মেদিনীপুরে রোড শোয়ে অমিত শাহ। 

অমিত শাহের রোড - শোয়ে মেদিনীপুরে জনপ্লাবন

  • এদিন শাহের রোড শোকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। গোটা পথ সাজানো হয়েছিল গেরুয়া ও সবুজ রঙে।

চৈত্রের দুপুরে অমিত শাহের ভোটপ্রচারে উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুর শহর। মঙ্গলবার শহরে প্রায় ১ কিলোমিটার রাস্তায় রোড শো করেন শাহ। দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে দেখতে রাস্তার ২ ধারে, এমনকী আসেপাশের বাড়ির ছাদ ও ব্যলকনিতেও ভিড় ছিল চোখে পড়ার মতো। রোড শো শেষে মেদিনীপুর শহরের হবিবপুরে জনসংযোগ কর্মসূচিতে যান শাহ। 

মঙ্গলবার বেলা ২.১০ মিনিটে মেদিনীপুরে পৌঁছন অমিত শাহ। এর পর কিছুক্ষণ বিশ্রাম নেন তিনি। তার পর পৌঁছে যান কেরানিতলায়। প্রথমে শহরের গোলকুঁয়াচক পর্যন্ত রোড শো করার কথা থাকলেও রাস্তা কিছুটা কমিয়ে বটতলা চক পর্যন্ত রোড শো করেন তিনি। 

এদিন শাহের রোড শোকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। গোটা পথ সাজানো হয়েছিল গেরুয়া ও সবুজ রঙে। রাস্তার পাশে ছোট ছোট মঞ্চে নানা নাচ – গান প্রদর্শন করছিলেন শিল্পীরা। রাস্তার ২ পাশ থেকে অমিত শাহের ওপর ছোড়া হচ্ছিল ফুল। 

শুধু বিজেপি কর্মীরাই নন, শাহের কর্মসূচিকে কেন্দ্র করে সাধারণ মানুষের উৎসাহও ছিল চোখে পড়ার মতো। রাস্তার ২ ধারে শাহকে দেখতে ভিড় করেন তাঁরা। অমিত শাহকে প্রত্যক্ষ করতে ভরে যায় রাস্তার ২ পাশের ব্যালকনিগুলিও ছিল ভিড়ে ঠাসা।

 

বন্ধ করুন