বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মোদীর সভায় কত লোক হচ্ছেন, তা দেখে বিজেপির আসন সংখ্যা বলে দিলেন শাহ
অমিত শাহ। (ছবি সৌজন্য পিটিআই)
অমিত শাহ। (ছবি সৌজন্য পিটিআই)

মোদীর সভায় কত লোক হচ্ছেন, তা দেখে বিজেপির আসন সংখ্যা বলে দিলেন শাহ

বাংলায় বিপুল আসন মিলবে। আত্মবিশ্বাসী শাহ।

অসমে তো ফের ক্ষমতায় ফিরছেই, পশ্চিমবঙ্গে ২০০–এর বেশি আসনে জিতে সরকার গড়বে বিজেপি। সম্প্রতি অসমে প্রচারে এসে আত্মবিশ্বাসী সুর শোনা গেল অমিত শাহের মুখে।

তিনি জানান, নরেন্দ্র মোদীর সভায় কত লোক হচ্ছে, তৃণমূলের নেতারা তা দেখছেন। এই বিপুল জনসমাগমই প্রমাণ করে যে বাংলার মানুষ পরিবর্তনের জন্য মুখিয়ে আছে। তৃণমূলের অপশাসনের বিরুদ্ধে রায় দিতে বাংলার মানুষ তৈরি। বাংলায় ২৯৪ টির মধ্যে ২০০–এর বেশি আসন পাবে বিজেপি। ক্ষমতায় এসেই মোদীর দেখানো পথেই উন্নয়নের কাজ শুরু হবে।

বাংলার পাশাপাশি অসম নিয়েও মুখ খুলেছেন অমিত শাহ। অসমে কংগ্রেসের সঙ্গে বদরুদ্দিন আজমলের জোটের সমালোচনা করে তিনি বলেন, ‘অসমের মানুষ দেখতে পাচ্ছেন, কারা ধর্মনিরপেক্ষ আর কারা বিভাজনের রাজনী‌তিতে বিশ্বাসী। কংগ্রেস বদরুদ্দিন আজমলের দলের সঙ্গে জোট করেছে। এরা আবার ধর্মনিরপেক্ষতার কথা বলে।’

উল্লেখ্য, অসমের বিরোধী নেতা বদরুদ্দিন আজমলকে কালাপাহাড়ের সঙ্গে তুলনা করেছিলেন। শাহ অসমে প্রচারে গিয়ে স্পষ্টত জানান, মোদী সরকারের প্রধান লক্ষ্যই হল উন্নয়ন। সেই কারণেই বাংলা তথা দেশের যে কোনও প্রান্তের মানুষ মোদীর উন্নয়নের কর্মযজ্ঞে সামিল হতে চাইছে। তিনি জানান, অসমে বিজেপি শান্তি স্থাপন করেছে। অনুপ্রবেশ কমেছে। এবার বাংলায় ক্ষমতায় এসে প্রধান কাজই হবে উন্নয়ন।

বন্ধ করুন