বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আজ নামখানায় কী থাকছে অমিত শাহের পাতে?
ফাইল ছবি।
ফাইল ছবি।

আজ নামখানায় কী থাকছে অমিত শাহের পাতে?

  • বৃহস্পতিবার দুপুরে নামখানার ইন্দিরা ময়দানে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করে সুব্রতবাবুর বাড়িতে যাবেন শাহ। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য তৈরি হয়েছে নিরামিষ পঞ্চব্যঞ্জন।

ফের রাজ্যসফরে এসে সাধারণ গৃহস্থের ঘরে আপ্যায়ন গ্রহণ করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার নামখানায় পেশায় মৎস্যজীবী সুব্রত বিশ্বাসের বাড়িতে মধ্যাহ্নভোজন সারবেন তিনি। সেজন্য সকাল থেকেই নারায়ণপুরের বিশ্বাস পরিবারে তুমুল ব্যস্ততা। পাঁচ পদে শাহকে আপ্যায়ন করবে বিশ্বাস পরিবার। দেখে নিন কী কী থাকবে শাহের পাতে।

অমিত শাহের সফর ঘিরে সকাল থেকে নারায়ণপুরে বিশ্বাস পরিবারের বাড়ি লাগোয়া এলাকার দখল নিয়েছে নিরাপত্তাবাহিনী। দফায় দফায় মেটাল ডিটেকটর দিয়ে চলছে তল্লাশি। এলাকার মানুষ ছাড়া বাইরের কারও সেখানে প্রবেশ নিষেধ। শাহের সফরের আগে হাত লাগিয়ে নিজেরাই এলাকার রাস্তা ঘাট পরিষ্কার করেছেন স্থানীয়রা। 

বৃহস্পতিবার দুপুরে নামখানার ইন্দিরা ময়দানে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করে সুব্রতবাবুর বাড়িতে যাবেন শাহ। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য তৈরি হয়েছে নিরামিষ পঞ্চব্যঞ্জন। থাকছে, ভাত, ঘি, ডাল, আলু ফুলকপির তরকারি ও পনিরের তরকারি। নিজে হাতেই সব রেঁধেছেন বাড়ির গিন্নি। 

বছর কয়েক আগে আবাস যোজনায় ১.২০ লক্ষ টাকা পেয়েছিলেন সুব্রতবাবু। তার সঙ্গে আরও কিছু টাকা দিয়ে বানিয়েছেন বাড়ি। এদিন সেখানেই বসে মধ্যাহ্নভোজন সারবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পেশায় মৎস্যজীবী সুব্রতবাবু বাংলাদেশ থেকে উদ্বাস্তু হয়ে নামখানায় বসবাস শুরু করেন।

 

বন্ধ করুন