বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আগামী সপ্তাহেই রাজ্যে আসছেন শাহ, ফোন করে জানালেন নিজেই

আগামী সপ্তাহেই রাজ্যে আসছেন শাহ, ফোন করে জানালেন নিজেই

অমিত শাহ। (ছবি সৌজন্য এএনআই)

তিনি জানিয়েছেন, সভার ৪৮ ঘণ্টা আগে জানিয়ে দেবেন তিনি। অর্থাৎ মঙ্গলবার থেকে রবিবারের মধ্যে যে কোনও দিন ঠাকুরনগরে আসতে পারেন শাহ।

দিল্লি বিস্ফোরণের জেরে এযাত্রায় তাঁর সফর বাতিল হলেও আগামী সপ্তাহেই রাজ্যে আসছেন অমিত শাহ। আর তড়িঘড়ি তাঁর রাজ্যে আসার কারণ ঠাকুরনগরে দাঁড়িয়ে মতুয়াদের নাগরিকত্ব নিয়ে আশ্বাস দেওয়া। শনিবার দিল্লি থেকে ফোনে এমনটাই জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। 

শনিবার ঠাকুরনগরে অমিত শাহের সভা বাতিল হওয়ায় বিক্ষোভ ছড়ায়। বিক্ষোভ প্রশমণে সেখানে হাজির হন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়রা। তাঁদের সঙ্গে শান্তনু ঠাকুরের বৈঠক চলাকালীনই ফোন করেন শাহ। ফোনে তিনি ঠাকুরনগরের মঞ্চ না খোলার নির্দেশ দেন। জানান আগামী সপ্তাহেই রাজ্যে আসতে চলেছেন তিনি। 

এদিন মতুয়াদের বিক্ষোভ প্রশমণে তাঁর ফোন লাউডস্পিকারে দিতে বলেন শাহ। এর পর বিক্ষোভকারীদের উদ্দেশে তিনি বলেন, ‘আগামী সপ্তাহেই ঠাকুরনগর যাব আমি। মঞ্চ খুলতে বারণ করেছি। আপনাদের বিব্রত হওয়ার কোনও কারণ নেই’। সঙ্গে তিনি জানিয়েছেন, সভার ৪৮ ঘণ্টা আগে জানিয়ে দেবেন তিনি। অর্থাৎ মঙ্গলবার থেকে রবিবারের মধ্যে যে কোনও দিন ঠাকুরনগরে আসতে পারেন শাহ।  

CAA পাশ হলেও মতুয়ারা নাগরিকত্ব না পাওয়ায় সমাজের বিভিন্ন অংশে ক্ষোভ জমছিল। সেই ক্ষোভের কথা দলকে জানিয়েছিলেন বিজেপি সাংসদ তথা মতুয়া মহাসংঘের সংঘাধিপতি শান্তনু ঠাকুর। এর পর বোলপুরে শাহ জানান, টিকাদান শেষ হলেই নাগরিকত্ব নিয়ে পদক্ষেপ করবে কেন্দ্র।  শান্তনু ঠাকুর জানান, একথা ঠাকুরনগরে এসে জানাতে হবে শাহকে। এর পরই ৩০ জানুয়ারি শাহের সভার পরিকল্পনা হয়। গুরুত্বপূর্ণ সেই সভা শেষ মুহূর্তে ভেস্তে যাওয়ায় চাপে রাজ্য বিজেপিও। 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

কৃষক মৃত্যুর আবহে বড় সিদ্ধান্ত, এই ফসলের ন্যায্য পারিশ্রমিক মূল্য বাড়ালেন মোদী হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আজ কাদের জীবনকে টলাতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল পা রাখবেন হলিউডে, মিশেল ও বারাক ওবামার মেয়ে মালিয়া বদলে ফেললেন নিজের নাম সিরিজে তফাৎ গড়া সেরা বোলার নেই, রাঁচিতে বুমরাহর অভাব ঢাকবেন কে? হদিশ দিলেন গিল সংগ্রামী যৌথ মঞ্চের হাতিয়ার '৩৯২.৮৩', ডিএ-র দাবিতে আজ কর্মবিরতিতে সরকারি কর্মীরা ভুঁড়ির মেদ চটজলদি কমাতে চান? এই ঘাস ওজন ঝরানোর মোক্ষম অস্ত্র! জেনে নিন উপায়টি BJP শাসিত রাজ্যে কয়েক কোটির 'দুর্নীতি', CAG রিপোর্টকে হাতিয়ার করে তোপ তৃণমূলের '১০ বছর মিথ্যা বলে এখন খুন করছে BJP', আন্দোলনকারী কৃষকের মৃত্যুতে তোপ মমতার KKR তারকার ব্যাটিং ঝড়, লঙ্কার বিরুদ্ধে অল্পের জন্য সম্মান বাঁচাল আফগানিস্তান ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.