বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের কয়েক ঘণ্টা আগে করোনায় মৃত্যু আরও এক প্রার্থীর
ভোটের কয়েক ঘণ্টা আগে করোনায় মৃত্যু আরও এক প্রার্থীর। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ভোটের কয়েক ঘণ্টা আগে করোনায় মৃত্যু আরও এক প্রার্থীর। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ভোটের কয়েক ঘণ্টা আগে করোনায় মৃত্যু আরও এক প্রার্থীর

  • মোট চারজন প্রার্থীর মৃত্যু হল বাংলায়।

ভোটের কয়েক ঘণ্টা আগে মৃত্যু হল বৈষ্ণবনগরের নির্দল প্রার্থী সমীর ঘোষের (৪২)। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার রাতে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে মালদহ জেলা প্রশাসন। তবে ভোটদান স্থগিত করা হবে, সে বিষয়ে নির্বাচন কমিশনের তরফে এখনও কিছু জানানো হয়নি।

এমনিতে আগামী বৃহস্পতিবার মালদহের বৈষ্ণবনগরে ভোটগ্রহণ হওয়ার কথা। সেজন্য ইতিমধ্যে প্রচার-পর্ব শেষ হয়েছে। তারইমধ্যে সোমবার রাতে করোনায় আক্রান্ত হয়ে সমীরের মৃত্যু হয়েছে। ইংরেজবাজারের বাসিন্দা হলেও বৈষ্ণবনগর থেকে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন। পেশায় রফতানিকারক ছিলেন তিনি। তবে তাঁর মৃত্যুতে ভোটদান স্থগিত হয়ে যাবে কিনা, নির্বাচন কমিশনের তরফে সে বিষয়ে আপাতত কিছু জানানো হয়নি। মঙ্গলবার দুপুরের মধ্যে বিষয়টি স্পষ্ট হয়ে যাবে বলে সংশ্লিষ্ট মহলের ধারণা।

ইতিমধ্যে করোনাভাইরাসে বাংলার চার প্রার্থীর মৃত্যু হয়েছে। গত রবিবার (২৫ এপ্রিল) করোনায় মৃত্যু হয়েছে খড়দহের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কাজল সিনহার। ষষ্ঠ দফার ভোটের আগেরদিন তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি করা হয়েছিল। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। শেষপর্যন্ত রবিবার সকালে তাঁর মৃত্যু হয়। তার আগে করোনায় প্রাণ হারিয়েছেন জঙ্গিপুরের আরএসপির প্রদীপ নন্দী এবং সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক। তার জেরে ওই দুই কেন্দ্রেই ভোটদান স্থগিত হয়ে গিয়েছে। আগামী ১৬ মে সেখানে ভোটগ্রহণ হবে। ফলাফল প্রকাশ হবে আগামী ১৯ মে।

বন্ধ করুন