বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রধানমন্ত্রীকে জালিয়াত - ধান্দাবাজ - বেইমান বলে আক্রমণ অনুব্রতর
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

প্রধানমন্ত্রীকে জালিয়াত - ধান্দাবাজ - বেইমান বলে আক্রমণ অনুব্রতর

  • এদিন অনুব্রত মোদীর সমালোচনা করে বলেন, ‘নরেন্দ্র মোদী একটা বড় মিথ্যাবাদী। মানুষের কোনও উপকার করল না। মানুষের কোনও কাজ করল না। শুধু ভাঁওতা দিয়ে গেল’।

ভোটের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বেগালাম ভাষায় আক্রমণ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এদিন প্রধানমন্ত্রীকে ধান্দাবাজ, বেইমান ও জালিয়াত বলে আক্রমণ করেন তিনি। সঙ্গে দাবি করেন, রাজ্যে সাম্প্রদায়িক বিভাজন তৈরির চেষ্টা করছে বিজেপি। 

এদিন অনুব্রত মোদীর সমালোচনা করে বলেন, ‘নরেন্দ্র মোদী একটা বড় মিথ্যাবাদী। মানুষের কোনও উপকার করল না। মানুষের কোনও কাজ করল না। শুধু ভাঁওতা দিয়ে গেল’।

মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য কাজ করে অনুব্রত মণ্ডল বলেন, ‘তোমরা ধান্দাবাজ, তোমরা বেইমান, তোমার মতো জালিয়াত লোক আমি দেখি নাই এই ভারতবর্ষে। ২০১৪-য় তুমি কী কী কথা বলেছিলে? তুমি তো একটা কথাও রাখো নাই। তুমি তো মানুষের উপকার করো নাই’।

প্রধানমন্ত্রী মোদীকে এর আগেও বিভিন্ন সভা থেকে আক্রমণ করেছেন অনুব্রত। কিন্তু প্রধানমন্ত্রী ধান্দাবাজ, জালিয়াত বলে আক্রমণ করা কতটা শালীন তা নিয়ে প্রশ্ন উঠছে।

বন্ধ করুন