বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > টিকিট না পাওয়ায় কান্নায় ভেঙে পড়লেন আরাবুল, পথ অবরোধ করে বিক্ষোভ অনুগামীদের
ফাইল ছবি
ফাইল ছবি

টিকিট না পাওয়ায় কান্নায় ভেঙে পড়লেন আরাবুল, পথ অবরোধ করে বিক্ষোভ অনুগামীদের

  • এদিন বিকেলে তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণা হয়। দেখা যায় ভাঙড়ে দলের প্রার্থী হয়েছেন চিকিৎসক রেজাউল করিম। এর পরই দলীয় কার্যালয় থেকে বেরিয়ে পড়েন আরাবুল ইসলামের অনুগামীরা।

তৃণমূলের প্রার্থীতালিকায় নেই তাঁর নাম। এর পরই প্রতিক্রিয়া দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলাম। ফেসবুকে লিখলেন, ‘দলে আমার প্রয়োজন ফুরিয়েছে।’ প্রার্থীতালিকা ঘোষণা হতেই পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন আরাবুলের অনুগামীরা। উত্তর ২৪ পরগনার আমডাঙায় টিকিট না পাওয়ায় বিক্ষোভ দেখালেন রেজাউল করিমের সমর্থকরা। 

এদিন বিকেলে তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণা হয়। দেখা যায় ভাঙড়ে দলের প্রার্থী হয়েছেন চিকিৎসক রেজাউল করিম। এর পরই দলীয় কার্যালয় থেকে বেরিয়ে পড়েন আরাবুল ইসলামের অনুগামীরা। ভাঙড়ে পাওয়ার গ্রিডের সামনে ব্যারিকেড করে আগুন জ্বালিয়ে পথ অবরোধ তোলেন তাঁরা। স্লোগান তোলেন, আরাবুল ইসলামকে প্রার্থী করতে হবে। 

বিক্ষোভ চলাকালীনই ফেসবুকে একটি পোস্ট করেন আরাবুল ইসলাম। তাতে তিনি লেখেন, দলে আমার প্রয়োজন ফুরিয়েছে। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘বুথ থেকে উঠে আসা মানুষ কান্নায় ভেঙে পড়েছে। এই দলটাকে বুকে আঁকড়ে বড় করেছি। আজ ভাঙড়ের মানুষ যেটা বলবে সেটাই করবো’। একথা বলতে বলতে গলা ধরে আসে তার। বলে রাখি, ২০১৬-য় ভাঙড়ে জিততে পারেননি আরাবুল। সেখানে বামেরা জেতে। 

আরাবুলের ক্ষোভ নিয়ে ভাঙড়ের তৃণমূল প্রার্থী রেজাউল করিম বলেন, ‘আমি সবার সঙ্গে একজোট হয়ে লড়বো। ওনার সঙ্গেও কথা বলবো। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কারও প্রয়োজন ফুরায় না।’ দীর্ঘক্ষণ পর অবরোধ তুলে নেন আরাবুল অনুগামীরা। তখন খাঁ খাঁ করছে তৃণমূলের স্থানীয় পার্টি অফিস।  

ওদিকে রফিকুর ইসলামকে প্রার্থী করার দাবিতে এদিন আমডাঙায় পথ অবরোধ করেন তাঁর অনুগামীরা। অবরুদ্ধ হয়ে পড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক। দুপাশে দাঁড়িয়ে যায় প্রচুর গাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আধাসামরিক বাহিনী। আমডাঙার বিদায়ী বিধায়ক রফিকুর ইসলাম।

 

বন্ধ করুন