বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জ্যোতিপ্রিয় মল্লিক, খাসতালুকে দেখালেন বিক্ষোভ
খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ছবি : সংগৃহীত
খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ছবি : সংগৃহীত

কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জ্যোতিপ্রিয় মল্লিক, খাসতালুকে দেখালেন বিক্ষোভ

  • সংখ্যালঘু মহিলা ভোটারদের ভয় দেখানোর অভিযোগ তোলেন কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। এমনকী বেশ কিছুক্ষণ বিক্ষোভও দেখান তিনি।

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে কয়েকদিন আগেই ধর্ণায় বসেছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিক্ষোভ দেখালেন প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। ভোট–ষষ্ঠীর সকাল থেকেই উত্তপ্ত উত্তর ২৪ পরগণার বিভিন্ন এলাকা। হাবড়ায় এদিন সকাল থেকেই বিজেপির বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ করেন তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। সংখ্যালঘু মহিলা ভোটারদের ভয় দেখানোর অভিযোগ তোলেন কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। এমনকী বেশ কিছুক্ষণ বিক্ষোভও দেখান তিনি।

বৃহস্পতিবার হাবড়ার বিভিন্ন বুথ থেকে অশান্তির খবর আসতে থাকে। ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ ওঠে। আবার ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। এমনকী হাবড়া বিধানসভার নারায়ণপুর স্কুলের বুথের দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ভোটারদের বিজেপিতে ভোট দিতে বলছিলেন বলে অভিযোগ ওঠে। সংখ্যালঘু মহিলা ভোটারদের ভয় দেখানো হয় বলেও অভিযোগ। এখানেই উপস্থিত হন তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। বচসায় জড়িয়ে পড়েন তিনি কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে। বেশ কিছুক্ষণ রাস্তা আটকে বিক্ষোভ দেখান তিনি।

বৃহস্পতিবার হাবড়ার বিভিন্ন বুথ থেকে অশান্তির খবর আসতে থাকে। ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ ওঠে। আবার ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। এমনকী হাবড়া বিধানসভার নারায়ণপুর স্কুলের বুথের দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ভোটারদের বিজেপিতে ভোট দিতে বলছিলেন বলে অভিযোগ ওঠে। সংখ্যালঘু মহিলা ভোটারদের ভয় দেখানো হয় বলেও অভিযোগ। এখানেই উপস্থিত হন তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। বচসায় জড়িয়ে পড়েন তিনি কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে। বেশ কিছুক্ষণ রাস্তা আটকে বিক্ষোভ দেখান তিনি।|#+|

তারপরই হাবড়ার ঘোষপাড়া এলাকার বুথ দখলের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে যান জ্যোতিপ্রিয় মল্লিক। নিজেই ওই বাড়িতে ঢুকে বেশ কয়েকজনকে বের করে আনেন। তারপর ফের বাহিনীর সঙ্গে বচসায় জড়ান তিনি। ফোনে যোগাযোগ করেন হাবড়া থানার সঙ্গে। সবমিলিয়ে ভোটকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত ছিল হাবড়া। এই এলাকা খাদ্যমন্ত্রীর খাসতালুক বলে পরিচিত।

বন্ধ করুন