বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনায় আক্রান্ত তৃণমূল কংগ্রেস প্রার্থী, আইসিইউ–তে ভর্তি কাজল সিনহা
খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা। ছবি সৌজন্য–ফেসবুক।
খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা। ছবি সৌজন্য–ফেসবুক।

করোনায় আক্রান্ত তৃণমূল কংগ্রেস প্রার্থী, আইসিইউ–তে ভর্তি কাজল সিনহা

  • এই পরিস্থিতিতে ভোট–চতুর্থীতে আরও এক তৃণমূল কংগ্রেসের প্রার্থী করোনা সংক্রমণে আক্রান্ত হলেন। তিনি খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা।

করোনাভাইরাসের দাপট যে বেড়েছে তা প্রার্থীদের আক্রান্ত হওয়ার খবরেই স্পষ্ট। দু’‌দিন আগে কংগ্রেস ও আরএসপি’‌র প্রার্থী করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। যে কেন্দ্রের ভোট হবে নির্বাচনের ফলাফলের পর। এই পরিস্থিতিতে ভোট–চতুর্থীতে আরও এক তৃণমূল কংগ্রেসের প্রার্থী করোনা সংক্রমণে আক্রান্ত হলেন। তিনি খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা।

ইতিমধ্যেই কলকাতার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পাণ্ডে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া প্রত্যেক রাজনৈতিক দলের কর্মী–নেতা থেকে প্রার্থী এই সংক্রমণে আক্রান্ত হচ্ছেন বলে খবর পাওয়া যাচ্ছে। আজ উত্তর ২৪ পরগণায় ভোট চলছে। সেখানে এই জেলার প্রার্থী করোনা সংক্রমণে আক্রান্ত হওয়ায় জোর চর্চা শুরু হয়েছে।

ইতিমধ্যেই কলকাতার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পাণ্ডে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া প্রত্যেক রাজনৈতিক দলের কর্মী–নেতা থেকে প্রার্থী এই সংক্রমণে আক্রান্ত হচ্ছেন বলে খবর পাওয়া যাচ্ছে। আজ উত্তর ২৪ পরগণায় ভোট চলছে। সেখানে এই জেলার প্রার্থী করোনা সংক্রমণে আক্রান্ত হওয়ায় জোর চর্চা শুরু হয়েছে।|#+|

এদিন কাজল সিনহার করোনা পরীক্ষা করা হলে তা পজিটিভ আসে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, তাঁকে আইসিইউ–তে স্থানান্তরিত করা হয়েছে। তৃণমূল কংগ্রেস নেতা তথা প্রার্থী সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

বন্ধ করুন